মহাদেবের কৃপায় আজ কপাল খুলেবে এই 3 রাশির, আজকের রাশিফল ২৭ মে, সোমবার

Published on:

Ajker Rashifal 19 August

মানুষ দিন শুরু করেন রাশিফলের ওপর নজর রেখে। কারণ সারাটা দিন কাটবে তা জানার জন্য সকলের কৌতূহলের শেষ থাকে না এমনিতেই। কারণ দৈনিক রাশিফল আপনার জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে। ফলে জেনে নিন আজ সোমবার সমগ্র দিনটা আপনার কেমন কাটবে।

মেষ- মে মাসের শেষ সপ্তাহট মোটের ওপর ভালোই কাটতে চলেছে মেষ রাশির জাতক জাতিকাদের। আজ এবং আগামী কয়েকদিন এই রাশির ব্যাপক ধন বৃদ্ধি হতে পারে। কেরিয়ারে দারুণ গ্রোথ হবে। যারা চাকরি খুঁজছেন বা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তাঁদের জন্য সময়টা খুবই অনুকূল। তবে আজ একটু সতর্ক থাকতে হবে। রাস্তায় সাবধানে চলাফেরা করবেন সেইসঙ্গে সাবধানে গাড়ি চালাবেন। নইলে বিপদ ঘটতে পারে।

বৃষ- দীর্ঘ সময় ধরে আটকে থাকা কোনও টাকা আজ পুনরুদ্ধার করতে পারেন। অফিসে বাড়তি দায়িত্ব পাবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। পরিবারের সঙ্গে কোনও ট্রিপ করতে পারেন। নিজের লক্ষ্যে অবিচল থাকুন। ভালো সাফল্যের লক্ষ্যে একটু পরিশ্রম করতে হবে। আজ সমাজে মান সম্মান বাড়বে।

মিথুন- আজকের দিনটা মিলিয়ে ঝুলিয়ে কাটবে আপনার। আর্থিক পরিস্থিতি ভালো কাটবে। আজ নতুন কোনও সম্পত্তি বা যানবাহন কেনার পরিকল্পনা থাকলে কিনতে পারেন। পরিবারের সমর্থন পাবেন। আজ সব কাজে সাফল্য পাবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ এবং মাসের শেষটা এই কর্কট রাশির জাতক জাতিকাদের দারুণ উপকারী হত চলেছে। সুখ, সমৃদ্ধির রীতিমতো বৃষ্টি হবে এই রাশির জাতক জাতিকাদের। সব কাজে সাফল্য পাবেন।। টাকার বৃষ্টি হবে। এছাড়া কেরিয়ারে সমস্ত রকম বাধা বিপত্তি দূর হবে মহাদেবের কৃপায়। শুধু তাই নয়, একাধিক গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হতে পারে।

সিংহ- আপনারও কি সিংহ রাশি? তাহলে জেনে নিন কেমন কাটবে আপনার দিন। আজ আপনার হাতে মুঠোমুঠো টাকা আসবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। চাকুরীজীবী থেকে শুরু করে যারা ব্যবসায়ী তাঁদের আজকের দিনটা খুবই ভালো কাটবে। কাজের সূত্রে দূরে ভ্রমণ হতে পারে। পার্টনারের সঙ্গে একটা ভালো সময় কাটাতে পারেন।

কন্যা- আজ আপনার দিনটা ভালো কাটবে না। তবে পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। সব কাজে বাধা পাবেন। শত্রুদের ষড়যন্ত্রের শিকার হতে পারেন। টাকা উপার্জনের অনেক সুযোগ পাবেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে। কারোর সঙ্গে তর্ক বিতর্কে জড়াতে পারেন।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির দিনটা খুব একটা ভালো কাটবে না। সম্মান হানি হতে পারে। সেইসঙ্গে অতিরিক্ত টাকা খরচঅ হতে পারে। রাস্তায় সাবধানে চলাফেরা করবেন সেইসঙ্গে সাবধানে গাড়ি চালাবেন। নইলে বিপদ ঘটতে পারে।

ধনু- আজ স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। কোথাও বিনিয়োগ করার আগে দশবার ভেবে নিন।
তুলা- আকস্মিকভাবে ধন প্রাপ্তি হতে পারে। এতে আপনার মন উৎফুল্ল থাকবে। সন্তানের পক্ষ থেকে কোনও ভালো খবর পেতে পারেন। সেইসঙ্গে নতুন করে কিছু শুরু করতে পারেন। কোথাও দূর ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। স্বাস্থ্য খুবই ভালো থাকবে। পরিবার এবং জীবনসঙ্গীর সমর্থন পাবেন।

মকর- আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। প্রেম ভাগ্যও আজ এই রাশির জাতিকাদের ভালোই থাকবে মোটের ওপর। আজ ভালো টাকা উপার্জন করতে পারেন। তবে আয়ের থেকে আজ বেশি ব্যয়ের সম্ভাবনা তৈরী হয়েছে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন।

কুম্ভ- আজ ভাগ্য আপনার সঙ্গে থাকবে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। কেরিয়ারের সঙ্গে জড়িত কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন এই রাশির জাতক জাতিকারা। যারা চাকরি করেন এবং ব্যবসা করেন তাঁদের জন্য আজকের দিনটি খুবই ভালো কাটতে চলেছে।

মীন- আজ এবং আগামী কয়েকদিন এই রাশির জাতক জাতিকাদের কপাল খুবই ভালো হতে চলেছে। কেরিয়ারে সব সমস্যা দূর হবে। এছাড়া সম্পর্কে সবরকম জতিলতার দ্য এন্ড হবে। ভালো টাকা উপার্জন করার সম্ভাবনা। সন্তানের দিকে একটু মনোযোগ দিন।

সঙ্গে থাকুন ➥
X