আজ জীবন বদলাতে চলেছে এই তিন রাশির, আজকের রাশিফল ৩০ মে

Published on:

Ajker Rashifal 16 august

রাশিফল না দেখলে অনেকেরই আবার পেটের ভাত হজম হয় না। সারাটা দিন কেমন কাটবে তা জানতে মানুষের বিরাট কৌতূহল থাকে। আর এই কৌতূহল দূর করতে পারে একমাত্র রাশিফলই। এদিকে আজ বৃহস্পতিবার। আর এই বিশেষ দিনে সকলের দিন কেমন কাটবে তা জানার জন্য সকলেই মুখিয়ে থাকেন। আপনিও মুখিয়ে রয়েছেন নিশ্চয়ই। জানা যাচ্ছে, আজকের দিনটা কর্কট, কন্যা, মিথুন, সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য লটারি জেতার সমান হতে চলেছে। জেনে নিন ভগবান বিষ্ণুর কৃপায় আজ আপনার দিন কেমন কাটবে।

মেষ- আজকের দিনটা এই রাশির জাতক জাতিকাদের জন্য খুবই ভালো হিসেবে প্রমাণিত হতে পারে। কর্মক্ষেত্রে আজ পদোন্নতির সম্ভাবনা রয়েছে। তবে আজ শরীর নিয়ে একটু উদ্বিগ্ন থাকতে পারেন। যারা ব্যবসায়ী তাঁদের জন্য আজকের দিনটা মোটেও ভালো না। আজ ক্ষতি হতে পারে। আজ বিবাহযোগ্যদের বিয়ের কথা পাকা হতে পারে।

বৃষ- আজ অফিসে বিরাট কাজের চাপ থাকবে, ফলে সারাদিন ক্লান্তির শিকার হতে পারেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্র কাটবে। কেরিয়ারে ফোকাস হতে হবে। পরিবারে খুশির আমেজ থাকবে।

মিথুন- আপনারও কি মিথুন রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিনটি কেমন কাটবে। আজ এই রাশির জাতক জাতিকাদের ভালোই কাটবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সহকর্মীর সঙ্গে বাদানুবাদে ভুলেও জড়াবেন না। আজ শরীর ভালো থাকবে না। ডাক্তারের কাছেও হয়তো ছুটতে হতে পারে আপনাকে। আজ যারা ব্যবসায়ী তাঁরা লাভের মুখ দেখবেন। ভালো টাকা উপার্জন করতে পারবেন। আজ শেয়ার মার্কেটে টাকা লাগাতে পারেন। ভেবে চিন্তে কথা বলুন, নইলে হিতে বিপরীত হতে পারে।

WhatsApp Community Join Now

কর্কট- বেতন বাড়বে। কর্মক্ষেত্রে উচ্চ পদস্থ আধিকারিকের থেকে প্রশংসা শুনবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। তবে কিন্তু অতিরিক্ত গরমের কারণে পেটে ব্যথা বা মাথাব্যথা হতে পারে। আপনার পারিবারিক জীবন খুব সুখী হবে। আপনি আপনার প্রেমিকার সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ছোট ব্যবসায়ীরা বড় লাভ পেতে পারেন।

সিংহ- আজ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো হিসেবে প্রমাণিত হতে পারে। তবে কিছুটা আবার চড়াই উতরাইয়ের মধ্যে দিয়েও কাটবে। কর্মক্ষেত্রে একটু চাপ থাকবে। কাজের সূত্রে ভ্রমণ করতে হতে পারে। আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে। আজকের দিনটা ব্যবসায়ীদের জন্য একটি ভাল দিন হবে, তারা তাদের ব্যবসা চালিয়ে যাওয়ার জন্য ব্যাংক থেকে ঋণও নিতে পারেন। বন্ধুদের সাথে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারে। আজ ভেবে চিন্তে অর্থ ব্যয় করুন নইলে হিতে বিপরীত হতে পারে।

কন্যা- কাজের সূত্রে কোথাও ভ্রমণ হতে পারে আপনার। আজ আপনার খরচা বাড়বে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায়ীরা আজ লাভের মুখ দেখতে পারবেন। আজ আপনি আপনার পরিবারের সঙ্গে একটা ভালো সময় কাটাবেন। আজ জীবনে উন্নতি হবে আপনার।

তুলা- আজ আপনার দিন ভালো কাটবে। কর্মজীবী মানুষের কথা বললে, আজ আপনি আপনার চাকরিতে পদোন্নতির সুযোগ পেতে পারেন, যার কারণে আপনি খুব খুশি হবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায়ীদের কথা বললে, আজ ব্যবসায়ীদের জন্যও একটি ভাল দিন হবে। ব্যবসাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবতে পারেন। বাড়িতে অনুষ্ঠান হওয়ার কারণে আপনি খুব খুশি হবেন।

বৃশ্চিক- প্রেমের সম্পর্কের মধ্যে মধুরতা বজায় থাকবে। কঠিন পরিস্থিতিতে পরিবারের সঙ্গ পাবেন। আজকের দিনটি মিশ্র দিন হবে। পুরানো শারীরিক ঝামেলা আজ আরও ঝামেলার কারণ হতে পারে। যারা চাকরি খুঁজছেন তাঁদের জন্য আজকের দিনটি খুবই ভালো হতে চলেছে। আজ আপনার আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। লেখালেখি ও বুদ্ধিবৃত্তিক কাজে সম্মান পাবেন। সম্পত্তি কেনার সম্ভাবনা।

ধনু- আপনারও কি ধনু রাশি? তাহলে জেনে রাখুন, আজ আপনার কথাবার্তায় মাধুর্য রাখতে হবে। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে, তাই মনকে শান্ত রাখুন। কর্মক্ষেত্রে কিছু অসুবিধার মুখোমুখি হতে পারেন, যার কারণে আপনি খুব বিরক্ত হতে পারেন, তবে আপনার সহকর্মীরা আপনাকে পুরোপুরি সমর্থন করবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। কোনো ধরনের শারীরিক কষ্ট হবে না। ব্যবসায়ীদের জন্য একটি ভাল দিন হবে। আজ রাস্তায় সাবধানে গাড়ি চালাবেন, নইলে দুর্ঘটনা ঘটতে পারে।

মকর- আজ মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যয় বাড়তে পারে। আজ কারোর সঙ্গে ঝামেলায় জড়াবেন না। স্বাস্থ্য ভালো থাকবে। আজ ব্যবসায়ীদের একটু টেনশনের মধ্যে কাটবে। ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা।

কুম্ভ- পরিবারকে সঙ্গে নিয়ে কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। রাগের মাথায় বিনা কারণে কাউকে কটু কথা বলবেন না। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কর্মক্ষেত্রে বাড়তি চাপ থাকবে। স্বাশ্য ভাল থাকবে। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য দারুণ হতে চলেছে।

মীন- আজ কথা বলার ব্যাপারে একটু সাবধান থাকুন। চাকরিতে পদোন্নতির যোগ তৈরি হয়েছে। আপনি আজ কিছু ভালো সংবাদ পেতে পারেন। আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। ব্যয় বেশি থাকবে। পরিবারের সদস্যদের নিয়ে কোনো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X