এবার ঘুম উড়বে Airtel, Jio-র ! বিরাট অফার নিয়ে হাজির BSNL 

Published on:

Bharat Sanchar Nigam Limited

দেশের বাঘা বাঘা টেলিকম কোম্পানিগুলিকে টেক্কা দিতে ময়দানে নতুন করে নামল বিএসএনএল। এবার এই দেশের বহু পুরনো সরকারি টেলিকম কোম্পানি Airtel থেকে শুরু করে Jio, Vodafone-Idea-র রাতের ঘুম কেড়ে নিতে চলেছে বিএসএনএল। এই রিচার্জ প্ল্যানের মূল্য কী? আর অন্যান্য অফারই বা কী তা জানতে দেখে নিন আর্টিকেলটি।

বিরাট চমক BSNL-এর

বিএসএনএল একটি প্রেপেইড রিচার্জ প্ল্যান এনেছে। যেখানে গ্রাহকরা ১৫০ দিনের দীর্ঘ ভ্যালেডিটি পেয়ে যাবেন। শুধু তাই নয়, আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং ও ডেটার সুবিধাও পেয়ে যাবেন ব্যবহারকারীরা। এই রিচার্জ প্ল্যানের মূল্য হল মাত্র ৩৯৭ টাকা। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা ১৫০ দিনের ভ্যালেডিটি অফার পেয়ে যাবেন। এই রিচার্জ প্ল্যানটির আবার বিশেষ নাম দেওয়া হয়েছে। এর নাম হল STV_397। আপনি ৩০ দিন অবধি যে কোনও নেটওয়ার্কে সমগ্র দেশে বিনামূল্যে কলিংয়ের অফার পেয়ে যাবেন। সেইসঙ্গে প্রতিদিন 2GB করে ডেটাও পেয়ে যাবেন, অর্থাৎ সারা মাসে 60GB অবধি ডেটা পেয়ে যাবেন।

আরও চমক রয়েছে

৩০ দিন হয়ে যাওয়ার পরেও কিন্তু আপনি ইনকামিং কলিং-এর সুবিধা লাভ করতে পারবেন, সিম কার্ডও অ্যাক্টিভ থাকবে। তবে টপ আপ রিচার্জ করতে হবে গ্রাহকদের।

৬৯৯ টাকার রিচার্জ প্ল্যান

বিএসএনএলের কাছে আরও একটি প্রিপেইড রিচার্জ প্ল্যান রয়েছে। যার মূল্য ৬৯৯ টাকা। এরও ভ্যালেডিটি ১৫০ দিন। এই রিচার্জ প্ল্যানটির নাম হল #PV699। এই প্ল্যানে গ্রাহকরা ১৩০ দিনের ভ্যালেডিটি দেওয়া হয়। তবে এই প্ল্যানে ২০ দিন বাড়তি ভ্যালিডিটির অফার দিচ্ছে BSNL। এভাবে ১৩০+২০ মোট ১৫০ দিনের ভ্যালেডিটি পেয়ে যাবেন। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস এবং 0.5GB ডেটা অফার পেয়ে যাবেন।এই রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধাও পেয়ে যাবেন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X