মা লক্ষ্মীর কৃপায় সুখবর পাবে এই ৩ রাশি, আজকের রাশিফল ৩১ মে

Published on:

Ajker Rashifal

মে মাসের শেষ দিনে আমূল বদলে যেতে চলেছে বেশ কিছু রাশির ভাগ্য। আপনিও কি সবে ঘুম থেকে উঠলেন? তাহলে জেনে নিন আজ আপনার দিন কেমন কাটবে। জানলে খুশি হবেন, আজ ৩১মে শুক্রবার মা লক্ষ্মীর কৃপায় বহু রাশির কপাল খুলে যেতে চলেছে। তাহলে জেনে নিন মেষ থেকে মীন রাশির কপালে আজ কী লেখা আছে।

মেষ- আজ প্রথমেই কথা হবে মেষ রাশির ভাগ্য নিয়ে। আজ মেষ রাশির লভ লাইফ দুর্দান্ত কাটতে চলেছে। যদিও কারোর হস্তক্ষেপে বেশিক্ষণ সম্পর্ক ভালো নাও থাকতে পারে। আজ আপনার আর্থিক ভাগ্য খুবই ভালো থাকবে। কোথাও বিনিয়োগ করে থাকলে সেখান থেকে ভালো টাকা উপার্জন করতে পারবেন। ব্যবসায়ীরাও লাভের মুখ দেখবেন।

বৃষ- আজ বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটা খুব একটা ভালো কাটবে না। সব কাজে বাধা পাবেন। বিশেষ করে ব্যবসায়ীরা আজ অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন। প্রোফেশনাল এবং পার্সোনাল লাইফ ব্যালেন্স করতে শিখুন। পরিবারের সঙ্গে সময় কাটান। আজ শরীরে কোথাও আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন: দিনের শুরুটা ভাল হলেও বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে ভাগ্য বদলাতে শুরু করবে। টাকা পয়সা সাবধানে রাখা দরকার। হিসেবে না করে খরচ করলে হতে পারে সমস্যা। যারা চাকরি করেন তাদের জন্য দিনটা ভাল। ঊর্ধতন কর্তৃপক্ষের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। বাড়িতে অতিথি আগমন।

WhatsApp Community Join Now

কর্কট: খাওয়াদাওয়ার প্রতি বাড়তি সংযম থাকা জরুরি। পেটের সমস্যা নতুন করে ভোগাতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে হতে পারে শারীরিক ক্লান্তি। বিকেলের পর পরিস্থিতি অনুকূল হওয়ার সম্ভাবনা। অর্থাগম ভাল।

সিংহ: যারা ব্যবসা করছেন তাদের জন্য সময়টা ভাল। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে ভ্রমণ নিয়ে আলোচনা হতে পারে। বিবাহিত জীবনে প্রেম বজায় থাকবে। সপ্তাহ শেষে বাড়তে পারে খরচ। হিসেবে করে চলুন।

কন্যা- আজ অফিসে আপনার দিন অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সবরকম সমর্থন পাবেন, যার জেরে আপনার মন উৎফুল্ল থাকবে। নিজের ওপর বিশ্বাস রাখুন, আপনার সব কাজ সফল হবে। ভাগ্য আজ আপনার সঙ্গে রয়েছে। আজ অপ্রত্যাশিতভাবে ধন প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। বেতন বাড়বে। আজ কোথাও দূর ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

তুলা- আজ আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। আজ আপনার স্বাস্থ্যের দিকে নজর রাখুন। গোপন শত্রু থেকে আজ সাবধানে থাকুন। অপ্রয়োজনীয় ভ্রমণ এবং অপচয় থেকে দূরে থাকুন। নইলে বিপদে পরতে পারেন।

বৃশ্চিক- আপনারও কি বৃশ্চিক রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিনটা কেমন কাটবে। আজ অত্যন্ত ব্যস্ততার মধ্যে আপনার দিন কাটবে। ফলে ক্লান্ত বোধ করবেন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। যারা ব্যবসায়ী তাঁরা আজ মুঠো মুঠো টাকা উপার্জন করতে পারবেন। আজ সব কাজে সাফল্য লাভ করবেন। বাড়িতে অতিথিদের আগমন হতে পারে। বাড়িতে খুশির পরিবেশ বিরাজ করবে। কারোর সঙ্গে বাদানুবাদে জড়াবেন না।

ধনু- আজ শুক্রবার আপনার দিন মোটের অপর ভালোই কাটবে। আজ আপনার শরীর খারাপ হতে পারে, ফলে সাবধানে থাকতে হবে। যারা ব্যবসায়ী তাঁরা আজ যথেষ্ট চড়াই উতরাইয়ের সাক্ষী থাকবেন। অর্থাগম ভালো হবে। ভালো কেরিয়ারের জন্য আরও পরিশ্রম করতে হবে।

মকর- আজ চাকরি সূত্রে এই রাশির জাতক জাতিকাদের দূরে কোথাও হয়তো যেতে হতে পারে। আজ আপনার স্বাস্থ্য মোটামুটি থাকবে। ব্যবসায়ীরা আজ লাভবান হবেন। আজ বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরে আসতে পারেন, মন ভালো থাকবে। প্রেম ভাগ্য ভালো।

কুম্ভ- আজ আপনার দিন না খুব ভালো না খুব খারাপ কাটবে। আজ অফিসে অনেক কাজ থাকবে, যদিও উচ্চ পদস্থ আধিকারিকের থেকে প্রশংসা শুনবেন। প্রোমোশন হতে পারে। বেতন বাড়বে। স্বাস্থ্য ভালো থকবে। ব্যবসায়ীরাও ভালো লাভের মুখ দেখবেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

মীন- আজ চাকরির অনেক সুযোগ পেতে পারেন এই রাশির জাতক জাতিকারা। কর্মক্ষেত্রে প্রোমোশন হতে পারে। আজ আপনার স্বাস্থ্যের দিকে বিশেষ নজর রাখতে হবে। আজ যারা ব্যবসায়ী তাঁদের জন্য দিনটি খুবই শুভ হিসেবে প্রমাণিত হতে চলেছে। ধন প্রাপ্তি হবে। পার্টনারের সঙ্গে ভালো সময় কাটাবেন।

সঙ্গে থাকুন ➥
X