মাসের প্রথম দিনে ভাগ্য চকচক করবে এই ৭ রাশির, আজকের রাশিফল ১ জুন শনিবার

Published on:

Ajker Rashifal

নতুন মাস পড়ে গেল। আর নতুন মাসের প্রথম দিন অর্থাৎ ১ জুন সকলের কেমন কাটবে সেটা জানার জন্য রীতিমতো সকলে মুখিয়ে রয়েছেন। আজ শনিবার ভগবান হনুমান এবং শনি দেবের পুজো করলে জীবনে সব কষ্ট দূর হবে। এছাড়া মা লক্ষ্মীর কৃপায় সকলের ভাগ্য বদল হবে। আজ প্রথম দিন বহু রাশির খুব ভালো কাটবে তো আবার কিছু রাশির জন্য দিনটা খারাপ হিসেবে প্রমাণিত হতে পারে।

মেষ- আজ পড়ুয়াদের জন্য দিনটা খুবই শুভ। আজকের দিনে ব্যবসায়ীদের একটু সামলে চলতে হবে। কাউকে অন্ধবিশ্বাস করবেন না, ঠকতে পারেন। যদিও যারা চাকরি খুঁজছেন বা করছেন তাঁদের ক্ষেত্রে সব বাধা দূর হবে। ধন প্রাপ্তি হবে। ব্যক্তিগত জীবনে চড়াই উতরাই থাকবে।

বৃষ- আজ আপনার মন ভালো থাকবে। আয়ের উৎস পাবেন এবং বেশি টাকাও উপার্জন করতে পারেন। ধর্ম কর্মে ব্যস্ত থাকতে পারেন। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব পেতে পারেন। আজ শরীর ভালো থাকবে।

মিথুন- আপনারও কি মিথুন রাশি ? তাহলে জেনে নিন আজ আপনার দিনটা কেমন কাটবে। সমাজে প্রতিপত্তি বাড়বে। কোনওকিছুর জন্য বাড়তি খরচ হবে। তবে আয়ের উৎস বাড়বে। জীবন সঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিন।

WhatsApp Community Join Now

কর্কট- জীবনে বড়সড় বদল ঘটতে পারে। আত্মবিশ্বাসের সঙ্গে সবরকম চ্যালেঞ্জের মোকাবিলা করতে সক্ষম হবেন। যারা ব্যবসায়ী তাঁরা আজ খুব ভালো সুখবর পেতে পারেন। ব্যবসায় বিস্তার ঘটবে।

সিংহ- আজ আপনার দিন মোটামুটি কাটবে। আত্মবিশ্বাসের সঙ্গে সবরকম চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। পরিবার সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। বেশি রাগ করবেন না। নিজের লক্ষ্যে স্থির থাকুন। কোথাও ভ্রমণের সুযোগ রয়েছে।

কন্যা- আপনারও কি কন্যা রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিন কেমন কাটবে। আজ যে কোনও সম্পর্কে মধুরতা আসবে। যারা চাকরি করেন বা ব্যবসা করেন তাঁদের সঙ্গে আজ ভাগ্য থাকবে। অফিসে বেতন বাড়বে। আর্থিক স্থিতি ভালো করার জন্য আরও প্ল্যানের দরকার। কোথাও বিনিয়োগ করলে লাভের মুখ দেখবেন। কিছু বিষয়ের জন্য বেশি টাকা খরচ হতে পারে। জীবন সঙ্গীর স্বাস্থ্যের দিকে নজর দিন।

তুলা- আজ আপনার দিন মোটামুটি কাটবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিনটি খুবই ভালো কাটবে। ধন লাভ হবে। বাজেট বুঝে খরচ করুন। বৈবাহিক জীবন ভালো কাটবে।

বৃশ্চিক- আজ সকলের নজর আপনার ওপর থাকবে। সুখ সমৃদ্ধি ফিরবে। আজ মা লক্ষ্মীর কৃপায় আপনার পকেট ভরে উঠবে। কোথাও আজ বিনিয়োগ না করাই ভালো। চাকরি এবং ব্যবসা ক্ষেত্রে আজ ভালো সময় কাটবে। কেরিয়ারে সাফল্য মিলবে।

ধনু- আজ চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সম্মান পাবেন। পাইকারি ব্যবসায়ীরা আর্থিক সুবিধা পাবেন, যা মনকেও খুশি করবে। স্বাস্থ্য সম্পর্কিত যে কোনও সমস্যা বিরক্তিকর হতে পারে, আপনাকে শারীরিক অসুবিধার মুখোমুখি হতে হতে পারে। বন্ধুদের সমর্থন আপনার কাজকে আরও ভালো করে তুলবে।

মকর- কেরিয়ার ভালো করতে অনেক পরিশ্রম করতে হবে। কারণ প্রচেষ্টার মাধ্যমেই আপনি শুভ ফলাফল পাবেন। অফিসের প্রতিপক্ষ আপনার কোনো গোপন কথা ফাঁস করে দিয়ে আপনার ভাবমূর্তির ক্ষতি করতে পারে। ব্যবসায় লাভ হবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব পাবেন। পারিবারিক জীবন ভালো কাটবে। আপনজনের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিন মোটের ওপর ভালোই কাটবে। সব বাধা দূর হবে। অফিসে আরও অনেক পরিশ্রম করতে হবে। কোথাও বিনিয়োগ করার আগে সাবধান। পকেট বুঝে খরচ করুন।

মীন- কর্মক্ষেত্রে আজ একের পর এক সাফল্যের সিঁড়িতে উঠবেন। সমাজে মান সম্মান বাড়বে। কথাবার্তায় সংযত থাকুন। পারিবারিক জীবন সুখ সমৃদ্ধিতে ভরে উঠবে। আজ আয় এবং ব্যয় দুইই বেশি হতে পারে।

সঙ্গে থাকুন ➥
X