হাওড়া লাইনে ফের বাতিল ট্রেন! চলবে না ৯ জোড়া লোকাল, দেখে নিন তালিকা

Published on:

howrah-train

কলকাতাঃ ফের একবার কপাল পুড়তে চলেছে সাধারণ রেল যাত্রীদের। সাম্প্রতিক সময়ে সাধারণ রেলযাত্রীদের যেন ভোগান্তির শেষই হতে চাইছে না। আপনিও কি পশ্চিমবঙ্গের বাসিন্দা? বিশেষ করে আপনিও কি নিত্যদিন ট্রেনের ওপর আস্থা রেখে এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাতায়াত করেন? তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। ফের একবার বাতিল হতে চলেছে বহু ট্রেন। আসুন বাড়ি থেকে বেরোনোর আগে আপনিও জেনে নিন কোন কোন ট্রেন চলবে না।

বহু ট্রেন বাতিল

আগামী ২ জুন অর্থাৎ মাসের শুরুতেই বাতিল হতে চলেছে বহু ট্রেন। বাতিল থাকবে একগুচ্ছ লোকাল ট্রেন। রবিবার ছুটির দিন এমনিতেই ট্রেনের খুব একটা দেখা মেলে না, তার ওপর গোদের ওপর বিষফোঁড়ার মতো এবার হাওড়া ডিভিশনে এক ধাক্কায় নয় জোড়া লোকাল ট্রেন বাতিল করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল। এখন আপনিও নিশ্চয় ভাবছেন যে কেন এমন সিদ্ধান্ত নেওয়া হল রেলের তরফে? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির উপর।

হাওড়া-বর্ধমান কর্ড লাইনে ট্রেন বাতিল

মূলত আগামীকাল রবিবার হাওড়া-বর্ধমান কর্ড লাইনে বেশকিছু ট্রেন বাতিল করে দেওয়া হয়েছে। ফলে যাত্রীদের নতুন করার চরম ভোগান্তির শিকার হতে হবে তা বলাই বাহুল্য। যেহেতু জৌগ্রাম রেল স্টেশনে নতুন প্লাটফর্ম তৈরির কাজ চলবে। ঠিক সেই কারণে, হাওড়া-বর্ধমান কর্ড লাইনে বেশ কিছু ট্রেন বাতিল রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে রেলের তরফে। এদিকে রেল যাত্রীদের সাময়িক সমস্যা হলেও একবার এই স্টেশন তৈরি হয়ে গেলে সকলের রেল যাত্রা আরো সহজ হবে বলে আশাবাদী রেল।

রবিবার এক ধাক্কায় ১৮টি ট্রেন বাতিল থাকবে। রইল তালিকা…

১) হাওড়া থেকে বাতিল থাকবে ট্রেন নম্বর ৩৬৮২৩, ৩৬৮২৫, ৩৬৮২৯, ৩৬৮৩১, ৩৬৮৩৫, ৩৬০৮৭, ৩৬০৮৭, ৩৬০৩৩ ও ৩৬০৩৭।

WhatsApp Community Join Now

২) বর্ধমান থেকে বাতিল থাকছে ট্রেন নম্বর ৩৬৮২৮, ৩৬৮৩০, ৩৬৮৩৪, ৩৬৮৪০ ও ৩৬৮৫০।

৩) মশাগ্রাম থেকে ট্রেন নম্বর ৩৬০৮৬ ও ৩৬০৮৮ এবং চন্দনপুর থেকে ট্রেন নম্বর ৩৬০৩৪ ও ৩৬০৩৮ বাতিল থাকবে।

সঙ্গে থাকুন ➥
X