এক মাসে বিক্রি ৩৭,১৯১ টি গাড়ি, মার্কেট কাঁপাচ্ছে এই Electric Scooter

Published on:

ola-electric-scooter

বাইক বা স্কুটার কেনার ইচ্ছা কার না থাকে। আপনারও আছে নিশ্চয়ই? কিন্তু অনেক ক্ষেত্রেই দেখা যায় বাজেট কম থাকায় জিনিস কেনা স্বপ্নই থেকে যায়। যদিও যারা বিশেষ করে ইলেকট্রিক স্কুটার পছন্দ করেন তাঁদের জন্য একদম ‘দূত’-এর সমান Ola Electric কোম্পানি। যত সময় এগোচ্ছে বাইক, স্কুটার প্রেমীদের মধ্যে Ola Electric কোম্পানি স্কুটারের জনপ্রিয়তা বাড়ছে। তবে এবার এই কোম্পানির মুকুটে জুড়ল নয়া পালক।

নতুন রেকর্ড Ola Electric-এর

নতুন রেকর্ড গড়েছে Ola Electric। গত মে মাসে একাই রীতিমতো বাজার ধরে রেখেছিল কোম্পানি। হাজার হাজার স্কুটার বিক্রি করে সকলের ঘাড়ে এখন রীতিমতো নিঃশ্বাস ফেলছে ওলা ইলেকট্রিক কোম্পানি। জানলে আকাশ থেকে পড়বেন, গত মাসে ওলা একাই ৪৯ শতাংশ বাজার দখল করেছে। মে মাসে মোট ৩৭,১৯১ ইউনিট দু’চাকার গাড়ি রেজিস্ট্রেশন করেছে সংস্থাটি। কোম্পানির S1 মডেলের গাড়ি রীতিমতো ঝড়ের গতিতে বিক্রি হয়েছে। কোম্পানি সম্প্রতি এস১ এক্স মডেল লঞ্চ করেছে। যদিও গত মাসে এই স্কুটারের ডেলিভারি শুরু হয়েছিল।

বড় দাবি কোম্পানির

ওলা ইলেকট্রিক টেকনোলজিস প্রাইভেট লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার অনশুল খান্ডেলওয়াল জানিয়েছেন, “আমরা আমাদের ৪৯% মার্কেট শেয়ার এবং সেইসঙ্গে দু চাকার গাড়ির বিক্রি করে এখন 2W বিভাগে ভারতের ইভি বিভাগকে নেতৃত্ব দিচ্ছি। আমরা সম্প্রতি আমাদের S1 X মডেলের ইভি স্কুটার বিক্রি করতে শুরু করেছি। আমরা আমাদের শিল্পের সামগ্রিক বৃদ্ধির জন্য ইভি 2W বাজার সম্প্রসারণের দিকে কাজ চালিয়ে যাবো।”

S1 X মডেলের ইভি স্কুটারের দাম

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে S1 X মডেলের ইভি স্কুটারের দাম কত? বাজারে কোম্পানির মূলত S1 X মডেলের তিন ধরনের মডেল ছাড়া হয়েছে। Ola S1 X এর এক্স-শোরুম দাম ৭৪,৯৯৯ টাকা থেকে ৯৯,৯৯৯ টাকার মধ্যে। S1 Pro প্রো এর এক্স-শোরুম দাম ১,২৯,৯৯৯ টাকা। অন্যদিকে S1 Air এর দাম ১,০৪,৯৯৯ টাকা এবং S1 X+ এর দাম ৮৯,৯৯৯ টাকা।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X