এবার ট্রেন, বাস বুকিং এও মিলবে ডিসকাউন্ট, ধামাকাদার অফার নিয়ে হাজির এই অ্যাপ 

Published on:

indian railways train booking

ফের শিরোনামে Paytm। আপনিও কি এই পেটিএম অ্যাপটি ব্যবহার করেন? তাহলে আপনার জন্য রুইল অত্যন্ত জরুরি খবর। আপনিও যদি কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করে থাকেন তাহলে Paytm-এর তরফ থেকে আপনার জন্য দারুণ কিছু অফার আনা হল।

Paytm-এর বিশেষ অফার

এমনিতে সময়ে সময়ে পেটিএম সংস্থা নিজেদের গ্রাহকদের স্বার্থে সারাবছরই কিছু না কিছু অফার নিয়ে আসে। এবারও তার ব্যতিক্রম ঘটল না। জানা গিয়েছে, পেটিএম এবার নিজেদের গ্রাহকদের জন্য যাত্রা কার্নিভাল সেল শুরু করেছে। এই ট্রাভেল কার্নিভাল সেলের মাধ্যমে আপনি ট্রেন ও বাস বুকিং-এর ২৫% ছাড়সহ মেগা ডিসকাউন্ট পেয়ে যাবেন।

বিদেশ যাওয়ার টিকিটেও বিরাট ছাড়

আপনিও যদি বিমানে করে বিদেশে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তাহলে পেটিএম এনেছে আপনার জন্য একদম হাতে গরম অফার। আজারবাইজানের বাকু অবধি ফ্লাইটের টিকিটের ওপর ২৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। শুনতে অবাক লাগলেও এটাই একদম সত্যি।

আন্তঃদেশীয় ও আন্তর্জাতিক বিমানের ওপর ছাড়

আন্তঃদেশীয় ও আন্তর্জাতিক বিমানের ওপর বিরাট ছাড় দিচ্ছে পেটিএম। এই কার্মিভাল সেলের মাধ্যমে পেটিএম দেশীয় ও আন্তর্জাতিক ভ্রমণে ১০% থেকে ২৫% পর্যন্ত ছাড় দিচ্ছে। এর মধ্যে রয়েছে বিমান, রেল ও বাসের টিকিট। যাত্রা কার্নিভাল সেলের অধীনে, সংস্থাটি ব্যাংক অফ বরোদা এবং আইসিআইসিআই ব্যাংকের সঙ্গে বিশেষভাবে হাত মিলিয়েছে। অভ্যন্তরীণ ও টেকনিক্যাল ফ্লাইটে ১৫ শতাংশ পর্যন্ত, আন্তর্জাতিক ফ্লাইটে ১০ শতাংশ এবং বাস বুকিংয়ে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা। এছাড়া ইউপিআই ব্যবহার করে পেটিএমের মাধ্যমে ট্রেন বুক করা হলে ট্রেন বুকিংয়ের জন্য কোনও পেমেন্ট গেটওয়ে ফি লাগবে না। পেটিএম বাকু এবং আলমাটির টিকিট বিক্রির ওপর বিশেষ নজর রেখেছে। এই কারণেই কোম্পানি প্রতি সপ্তাহে নতুন গন্তব্যে বিশেষ ছাড় দিচ্ছে। এ সপ্তাহের গন্তব্য বাকু।

WhatsApp Community Join Now

 

পেটিএম ইউপিআই, ওয়ালেট, নেট ব্যাঙ্কিং এবং ক্রেডিট বা ডেবিট কার্ডের মতো পেমেন্ট বিকল্পগুলি দিয়ে বুক করতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X