চলতি সপ্তাহের TRP তালিকায় বিরাট চমক, বাজিমাত করল কে?

Published on:

TRP List

আইপিএল এবং লোকসভা ভোট শেষ হতেই বাংলা সিরিয়ালগুলির যেন পোয়া বারো হল। ফের একবার চড়চড়িয়ে বাড়তে শুরু করল টিআরপি। এই সপ্তাহেও কিন্তু তার ব্যতিক্রম ঘটল না। যত সময় এগোচ্ছে ততই যেন বাংলা সিরিয়ালগুলির রমরমা বাড়ছে। জি বাংলা হোক বা স্টার জলসা, কোন চ্যানেল সব থেকে বেশি সিরিয়াল আনবে এবং টিআরপি তুলবে সেই নিয়ে যেন এক অঘোষিত প্রতিযোগিতা চলে প্রতি সপ্তাহে।

প্রতি সপ্তাহেই এই দুই বড় বাংলা চ্যানেলের মধ্যে টিআরপির হাতানোর লড়াই চলে রীতিমতো। এবারেও তার কোনও ব্যতিক্রম ঘটল না। আপনিও কি সিরিয়াল দেখতে পছন্দ করেন? আপনিও কি জানতে ইচ্ছুক যে কোন সিরিয়াল এই সপ্তাহে বেঙ্গল টপার হল? তাহলে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর। প্রথমেই আসা যাক জি বাংলার নিম ফুলের মধু-র প্রসঙ্গে। পর্ণা স্মৃতি হারিয়েছে, তবুও সে সৃজনদের বাড়িতেই রয়েছে। স্মৃতি নেই তো কী হয়েছে, ঈশার ষড়যন্ত্রগুলিকে পর্ণা রীতিমতো ধোপে টিকতে দিচ্ছে না কিছুতেই।

অন্যদিকে স্টার জলসায় উড়ান নামের সিরিয়াল আসতেই টিআরপি লিস্ট এক কথায় ওলটপালট হয়ে গেল। এই উড়ান আসতেই যেন প্রথম হওয়া থেকে ছিটকে গেল পর্ণা-সৃজনের নিম ফুলের মধু। এদিকে এবারে কিন্তু ৬.৮ রেটিংস পেয়ে বাজিমাত করল ফুলকি। প্রোমোতে দেখা যাচ্ছে, রোহিতের কেরিয়ারকে কলঙ্কমুক্ত করে নিজের জীবনের বাজি লাগিয়ে দিয়েছে ফুলকি। এখন সে দিল্লি ছুটছে। ৬.৭ রেটিংস পেয়ে দ্বিতীয় হয়েছে নিম ফুলের মধু। বাকি কোন সিরিয়াল কত টিআরপি পেয়েছে দেখে নিন এক নজরে।

৬.৬ রেটিংস পেয়ে তৃতীয় গীতা এলএলবি।

WhatsApp Community Join Now

৬.৪ রেটিংস পেয়ে চতুর্থ কথা/ কোন গোপনে মন ভেসেছে ।

৬.২ রেটিংস পেয়ে পঞ্চম জগদ্ধাত্রী ।

৫.৪ রেটিংস পেয়ে ষষ্ঠ অনুরাগের ছোঁয়া।

৫.০ রেটিংস পেয়ে সপ্তম উড়ান।

৪.৯ রেটিংস পেয়ে অষ্টম বঁধুয়া/ জল থই থই ভালোবাসা।

৪.৮ রেটিংস পেয়ে নবম রোশনাই।

৪.৫ রেটিংস পেয়ে দশম আলোর কোলে/ মিঠিঝোরা।

সঙ্গে থাকুন ➥
X