Ajker Rashifal: শনি দেবের কৃপায় কাজে উন্নতি হবে এই ৪ রাশির, আজকের রাশিফল ৮ জুন

Published on:

Ajker Rashifal

আপনার কি ঘুম ভেঙেছে? তাহলে সাত সকালে জেনে নিন আজ সারাটা দিন আপনার কেমন কাটবে। জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশি থাকে। আর প্রতিদিনই এই ১২ রাশির জাতক জাতিকাদের ভাগ্য বদল ঘটে। আজও তার ব্যতিক্রম ঘটবে না। আজ ৮ জুন শনিবার বহু রাশির জন্য দারুণ হতে চলেছে, তো আবার কিছু রাশির জন্য খুবই খারাপ হতে চলেছে। আসুন জেনে নিন আজ আপনার দিন কেমন কাটবে।

মেষ: ব্যস্ততার মধ্যে দিয়ে হবে দিনের শুরু। যারা চাকরি করেন তাদের ওপর ভালোরকম চাপ থাকবে। সহকর্মীদের সহায়তায় পরিস্থিতি সামাল দিতে পারবেন। বিকেলের পর থেকে পরিস্থিতি অনুকূল। অতিথি আগমনের সম্ভাবনা।

বৃষ: সুসময় আসন্ন। কাছের কোনো মানুষের মাধ্যমে সম্পন্ন হবে অনেক দিনের আটকে থাকা কোনো কাজ। অর্থ ভাগ্য ভাল। তবে সামলে চলা উচিৎ। সতর্ক না হলে সম্পদ ক্ষয় হওয়ার আশঙ্কা রয়েছে। জল ভ্রমণ না করাই ভাল।

মিথুন: সংসারে অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। কথা বলার ক্ষেত্রে একটু সাবধান হওয়া প্রয়োজন। কোনো কাজের ক্ষেত্রে তাড়াহুড়ো না করা ভাল। যারা ব্যবসা করছেন তাদের জন্য সময়টা ভাল. অপ্রত্যাশিতভাবে লাভ পেতে পারেন। পড়ুয়াদের জন্য দিনটা মাঝারি মানের।

WhatsApp Community Join Now

কর্কট- আজ মোটের ওপর আপনার দিনটা ভালোই কাটবে। আজ পারিবারিক জীবনে সুখ থাকবে। কয়েকদিনের ছুটি হাতে নিয়ে কোথাও ঘুরে আসতে পারেন। এতে শরীর, মন দুটোই আপনার ভালো থাকবে। কর্মক্ষেত্রে পদোন্নতি ঘটবে। শরীর ভালো থাকবে।

সিংহ- আপনারও কি সিংহ রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিন কেমন কাটবে। আজ কোথাও বিনিয়োগ করলে ভালো লাভ পাবেন। বেতন বাড়বে। আজ রাস্তায় সাবধানে চলাফেরা করবেন। কারোর সঙ্গে বিবাদে জড়াবেন না, এতে আপনারই ক্ষতি।

কন্যা- আজকের দিনটি কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ হতে চলেছে। আপনিও কি সরকারি চাকরি খুঁজছেন? তাহলে কপাল ভালো থাকলে চাকরি পেয়ে যেতে পারেন। পরিবারের সদস্যদের পরামর্শ মেনে চলুন। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ তৈরি হয়েছে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। আজ গাড়ি চালানোর ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। নইলে হিতে বিপরীত হতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিন।

তুলা- আজ আপনার দিনটা মোটামুটি কাটবে। আজ ব্যবসার সূত্রে কোথাও বাইরে যেতে হতে পারে। আজ কাউকে টাকা ধার দেবেন না, এতে আপনারই ক্ষতি হতে পারে। পড়ুয়াদের আরও পরিশ্রম করতে হবে।

বৃশ্চিক- আজ আপনি বেতন পেতে পারেন। সেইসঙ্গে কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আজ ব্যবসায়ীরা লাভবান হবেন। আজ কোথাও বিনিয়োগ করলে করতে পারেন। মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন।

ধনু- আজকের দিনটা আপনার ভালো কাটবে। কর্মক্ষেত্রে আপনার দক্ষতা দেখে আপনার কর্মকর্তারা আপনাকে পদোন্নতি দিতে পারেন। আপনার স্বাস্থ্যের কথা বললে, স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, অন্যথায় আপনার পেট খারাপ হতে পারে। পরিবারের সঙ্গে একটি ভাল সময় ব্যয় করতে পারেন। আজ নিজের মনের মানুষের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন। আজ ব্যবসায়ীদের জন্যও একটি ভাল দিন হবে। ব্যবসার প্রসার ঘটবে।

মকর- আপনারও কি মকর রাশি? তাহলে জেনে নিন আজ সারাটা দিন আপনার কেমন কাটবে। কর্মক্ষেত্রে কাজ বুঝেশুনে করুন, নইলে বিপদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। তবে গাড়ি চালানোর ক্ষেত্রে আপনার একটু সতর্ক হওয়া উচিত, অন্যথায় কোনও দুর্ঘটনা ঘটতে পারে। আজ ব্যবসায়ীদের জন্যও একটি ভাল দিন, পরিশ্রমের ফল পাবেন। তরুণদের কথা বললে উচ্চশিক্ষার জন্য বাইরে ভর্তি হতে পারে।

কুম্ভ- আজ সারাটা দিন একটু সাবধানে থাকতে হবে। আজ সব কাজে বাধা পেতে পারেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে। আজ মন ভালো রাখতে কারোর সঙ্গে ঘুরে আসতে পারেন। শরীরের দিকে নজর দিন। চাকরি ক্ষেত্রে পদোন্নতির যোগ তৈরি হয়েছে। কথা বলার সময় সতর্ক থাকুন। আজ কারোর সঙ্গে বিবাদে জড়াবেন না। ব্যবসায়ে অংশীদারের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মীন- আজ আপনার কাজে সকলেই খুশি থাকবেন। অ্যাঁ সময়ের আগেই সব কাজ শেষ করে নিতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিনটা আরো ভালো, ব্যবসার প্রসার ঘটতে পারে। কেরিয়ারে ফোকাস করুন।

সঙ্গে থাকুন ➥
X