মা লক্ষ্মীর কৃপায় ফটকা লাভ হবে ৪ রাশির, আজকের রাশিফল ৯ জুন

Published on:

rashi

এসে গেল আরও একটা রবিবার। আর এই রবিবার দিনটা কেমন কাটবে সেদিকে বিশেষ নজর থাকে সকলের।। আপনিও কি জানতে ইচ্ছুক আজ ৯ জুন রবিবার আপনার সারাটা দিন কেমন কাটবে? তাহলে জেনে নিন বিশদে।

মেষ- আজ বেশ অ্যাডভেঞ্চারের মধ্যে দিয়ে আপনার দিন কাটবে। কঠোর পরিশ্রমের ফলাফল পাবেন। আয় বৃদ্ধি হবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ আজ আপনার সম্পন্ন হবে। আজ সব কাজেই সাফল্য পাবেন। শরীরের দিকে খেয়াল রাখুন।

বৃষ- আজ এই রাশির জাতক জাতিকাদের অর্থ ভাগ্য খুবই ভালো কাটবে। তবে টাকা সংক্রান্ত কোনো সিদ্ধান্ত ভেবে চিন্তে নেবেন। পারিবারিক জীবনে সুখে শান্তিতে কাটবে। আজ আপনার মন ভালো থাকবে। নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন।

মিথুন- আপনারো কি মীন রাশি? তাহলে জেনে নিন আজ সারাদিন আপনার কেমন কাটবে। পুরনো কোনো বিনিয়োগ থেকে ভালো রিটার্ন পেতে পারেন। সব কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে পদোন্নতি হবে। পারিবারিক জীবন সুখ এবং শান্তিতে কাটবে। সমা মান সম্মান বৃদ্ধি পাবেন। ব্যবসায়ীরা আজ একটু সমঝে চলুন।

WhatsApp Community Join Now

কর্কট- আজ এই রাশির জাতক জাতিকাদেরও অর্থ ভাগ্য খুব ভালো থাকবে। কেরিয়ারে নতুন নতুন সুযোগ আসবে। অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। আজ কোথাও ঘুরে আসতে পারেন। শরীর ও মন ভালো থাকবে। রোম্যান্টিক লাইফ বজায় থাকবে।

সিংহ- আপনারও কি সিংহ রাশি? তাহলে জানিয়ে রাখি, আজকের দিনতা আপনার জন্য বিশেষ হতে চলেছে। কেরিয়ারে গ্রোথ হবে। নতুন সম্পত্তি কিনে নিতে পারেন। আর্থিক ভাগ্য আরও মজবুত হবে। কেরিয়ারে চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও আপনি উন্নতি করবেন। শরীরের দিকে নজর দিন।

কন্যা- আজ এই রাশির জাতক জাতিকাদের পরিবারে খুশি বজায় থাকবে। কোথাও ভ্রমণের যোগ তৈরি হচ্ছে। অফিসের আবহাওয়া ভালো থাকবে। আজ সকলের সহযোগিতা পাবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। লাভ লাইফ দারুণ হবে। স্বাস্থ্য নিয়ে বেপরোয়া হবেন না।

তুলা- আজ পুরনো কোনো বিনিয়োগ থেকে ভালো টাকা আয় করতে পারবেন। অফিসে ভালো উন্নতি হবে। পরিবারে সুখ থাকবে। কোনও পুরনো সম্পত্তি বিক্রি করে ভালো টাকা হাসিল হতে পারে। আজ টাকা পয়সার ব্যপারে কারোর ওপর চোখ বন্ধ করে ভরসা করবেন না। সম্পত্তিহানির আশঙ্কা।

বৃশ্চিক- আজ মা লক্ষ্মীর কৃপায় আপনার ওপর টাকার বর্ষণ হতে পারে। যারা এতদিন ধরে চাকরি খুঁজছিলেন তাঁরা ভালো সুযোগ পেতে পারেন। বিদেশে ভ্রমণের যোগ রয়েছে। আজ আপনার সব স্বপ্ন সফল হবে। কেরিয়ারের দিক থেকে আপনি একের পর এক সাফল্যের সিঁড়িতে উঠবেন।

ধনু- আপনারও কি ধনু রাশি? তাহলে জেনে রাখুন আজ আপনার দিনটা কেমন কাটবে। আজকের দিনটি এই রাশিদের জন্য দারুণ শুভ হতে চলেছে। কেরিয়ারে উন্নতি ঘটবে। প্রেম সম্পর্কে মাধুর্য আসবে। সঙ্গীর সঙ্গে কোথাও ঘুরে আসতে পারেন। বাড়িতে অতিথিদের আগমণ ঘটবে।

মকর- আজ আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। ঋণ থেকে মুক্তি পাবেন। সকলের সহযোগিতা পাবেন। সামাজিক মান সম্মান বৃদ্ধি পাবে। নতুন কোনও সম্পত্তি কিনতে পারেন। আত্মবিশ্বাসের ভরপুর থাকবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন।

কুম্ভ- আজ এই রাশির জাতক জাতিকারা পুরনো কোনও বিনিয়োগ থেকে ভালো রিটার্ন পেতে পারেন। আর্থিক ভাগ্য খুবই ভালো থাকবে। কোনও কিছু ক্ষেত্রে আজ রিস্ক নেবেন না। পুরনো কোনো সম্পত্তি বিক্রি করে আপনি ভালো টাকা পেতে পারেন। নিজের মানসিক অবস্থার দিকে নজর রাখুন।

মীন- আজ কেরিয়ারে উন্নতি ঘটবে। বলা ভালো নতুন নয়ুন অভিজ্ঞতা সঞ্চার হবে। কারোর সঙ্গে বাদানুবাদে জড়াবেন না। সমাজ মান সম্মান বৃদ্ধি পাবে।

সঙ্গে থাকুন ➥
X