বজরংবলির কৃপায় আজ টাকার বৃষ্টি হবে এই রাশিদের ওপর, আজকের রাশিফল ১১ জুন

Published on:

untitled

আজ মঙ্গলবার। আর মঙ্গলবার মানেই হল বজরংবলির দিন। জ্যোতিষশাস্ত্র-এর মতে, আজ মঙ্গলবার ১১ জুন বজরংবলির কৃপায় বহু রাশির কপাল রীতিমতো খুলে যাবে। বহু রাশির আজ ভাগ্য সদয় হবে। সব কাজে সাফল্য পাবেন কিছু রাশি তো আবার কিছু রাশির আর্থিক ভাগ্য দারুণ হতে চলেছে আজম তাহলে আসুন জেনে নিন আজ সারাটা দিন কেমন কাটবে কোন রাশির জাতক জাতিকাদের।

মেষ- মেষ রাশির জাতক জাতিকাদের একটু সাবধানে চলাফেরা করতে হবে। এখন দূরে কোথাও ভ্রমণ না করাই ভাল। আর্থিক পরিস্থিতি অনুকূলে থাকবে। পড়ুয়াদের জন্য সময়টা খারাপ না।

বৃষ- দিন শুরুটা ভালভাবে হবে। অপ্রত্যাশিতভাবে পেয়ে যেতে পারেন খুশির খবর। বন্ধু স্থানীয় কারো থেকে সাহায্য পেয়ে যেতে পারেন। কথাবার্তায় সংযম অবলম্বন করা জরুরি।

মিথুন- ব্যবসায়ীদের জন্য সময়টা ভাল। ব্যবসা থেকে লাভ ভাল হবে। তবে নতুন কোথাও বিনিয়োগ না করাই ভাল। ফাটকাবাজি থেকে দূরে থাকবেন। পরিবারের প্রতি আরও বেশি যত্নশীল হওয়া দরকার।

WhatsApp Community Join Now

কর্কট- এই সপ্তাহে কোনো খুশির খবর পেয়ে যেতে পারেন। বাড়িতে পরিস্থিতি অনুকূলে থাকবে। আর্থিক দিক ভাবনার কারণ হলেও সেটা সাময়িক। ভ্রমণ যোগ রয়েছে।

সিংহ- ভ্রমণ যোগ রয়েছে। অনেক দিনের আটকে থাকা কাজ হয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। বাড়ির লোকের সঙ্গে ভাল সময় কাটবে। চাকুরীজীবিরা অফিসে প্রশংসা পেতে পারেন।

কন্যা- শরীরের প্রতি আরও যত্নবান হওয়া দরকার। পরিচিত কারো থেকে আমন্ত্রণ পেতে পারেন। চলাফেরায় সাবধান হন। অহেতুক ঝুঁকি নেবেন না।

তুলা- অর্থ ভাগ্য আপাতত খুব একটা অনুকূল নয়। খরচা করবেন বুঝেসুঝে। নতুন কাজ পাওয়ার যোগ রয়েছে। পড়ুয়াদের জন্য ভাল সময় আসছে।

বৃশ্চিক- আজ এই রাশির জাতক জাতিকাদের মোটামুটি কাটবে। আজ আপনার ভালো মানসিকতা আপনার ওপরেই ভারী পরে যেতে পারে। প্রিয় কোনো মানুষের কাছ থেকে আঘাত পেতে পারেন। যদিও আজ চাকুরিজীবিরা সব কাজে সাফল্যের মুখ দেখবেন। সেইসঙ্গে ব্যাবসায়ীদেরও আজ দিনটা খুব ভালো কাটবে।

ধনু- আজ বজরংবলির কৃপায় এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য সদয় থাকবে। খুব শুভ দিন আজ। আজ বিকেলের দিকে অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন। আজ সব কাজে আপনি সাফল্য লাভ করবেন। মন ভালো থাকবে। প্রিয়জনকর সময় দিন।

মকর- আজ মকর রাশির জাতক জাতিকারা উপকৃত হবেন। আজ আপনি অনেক ধরণের বিভ্রান্তিতে ভুগতে অপড়েন। কোনো কাজে তাড়াহুড়ো করবেন না , এতে আপনারই বিপদ হবে। আজ কর্মক্ষেত্রে কাজের চাপও বেশি থাকবে। আজ আপনার সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ- আজকের দিনটা কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য রীতিমতো সৌভাগ্য বয়ে আনবে। আপনার সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং আপনি ব্যবসায় সাফল্য পাবেন। আজ হতাশ হবেন না। আজ সমাজে আপনার মান সম্মান বৃদ্ধি পাবে এবং সেইসঙ্গে পরিবারে সুখ ও সমৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সব কাজে উপকৃত হবেন।

মীন- আজ মীন রাশির জাতকরা কেরিয়ারের দিক থেকে উপকৃত হবেন। তাড়াহুড়ো করবেন না, হিতে বিপরীত হতে পারে। আজ আপনি কঠোর পরিশ্রম করে যে কাজই করুন না কেন, তাতে আপনি সাফল্য পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

সঙ্গে থাকুন ➥
X