ভুলে যাবেন Jio, Airtel, ৩৯৫ দিনের মেগা প্ল্যান নিয়ে হাজির BSNL

Published on:

bsnl

টেলিকম সেক্টরে এবার বিরাট চমক দিল বিএসএনএল। এবারে মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য এই সরকারি সংস্থা এমন এক চমক এনেছেন যা রিলায়েন্স জিও থেকে শুরু করে ভোডাফোন আইডিয়া, এয়ারটেলের রাতের ঘুম উড়ে যেতে পারে। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন কী হয়েছে? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর।

বড় চমক BSNL-এর

এমনিতে টেলিকম সেক্টরে নিজেদের মান বাঁচাতে বছরের পর বছর ধরে নানা কাজ করে আসছে বিএসএনএল। এদিকে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী কিছু সময়ের মধ্যেই এই সরকারি টেলিকম কোম্পানিটি সারা দেশে 4G পরিষেবা চালু করতে চলেছে। শুধু তাই নয়, বেসরকারি টেলিকম সংস্থা জিও এবং এয়ারটেলের সঙ্গে পাল্লা দিতে 5G নিয়েও চিন্তাভাবনা করছে সংস্থা। যাইহোক, কিন্তু এবার নিজেদের একটা রিচার্জ প্ল্যান এনে সকলকে চমক দিল বিএসএনএল। Jio, Vi-কে টেক্কা দিতে বিএসএনএল ৩৯৫ দিনের একটা সস্তা এবং আরও বেশি সুবিধা দেয় এমন রিচার্জ প্ল্যান এনেছে। এতে গ্রাহকরা আরও বেশি বেশি করে ডেটা, কলিং-এর সুবিধা পাবেন।

কী আছে ৩৯৫ দিনের প্ল্যান কী

BSNL-এর এই রিচার্জ প্ল্যানটির দাম ২,৩৯৯ টাকা। এই প্ল্যানে দেশের যে কোনও জায়গায় যে কোনও নেটওয়ার্কে কল করার জন্য আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন ব্যবহারকারীরা। এছাড়াও এই প্রিপেইড প্ল্যানে ফ্রি ন্যাশনাল রোমিংয়ের সুবিধা পাওয়া যাবে। এই প্রিপেইড রিচার্জ প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2GB ডেটা এবং ১০০ টি ফ্রি SMS-এর সুবিধা পাবেন। এইভাবে গ্রাহকরা টানা ৩৯৫ দিনের জন্য এই প্ল্যানে 790GB অবধি হাই স্পিড ডেটার সুবিধা লাভ করবেন। অনেকেই বলছেন, BSNL-এর এই প্রিপেইড প্ল্যানটি সরাসরি এয়ারটেলের ১৭৯৯ টাকার রিচার্জ প্ল্যানটিকে জোরদার টেক্কা দেবে।

সঙ্গে থাকুন ➥
X