নিম ফুলের মধু না ফুলকি, খেল দেখাল কে, রইল এসপ্তাহের TRP লিস্ট

Published on:

trp

আইপিএল হোক বা ভারত পাকিস্তান ম্যাচ, বাংলা সিরিয়ালের দাপট কিন্তু কমছে না। বরং উত্তরোত্তর বেড়েই চলেছে। এক কথায় টিআরপি তালিকায় টিকে থাকতে বাংলা সিরিয়ালগুলির মধ্যেকার লড়াই যত সময় এগোচ্ছে ততই জোরদার হয়ে উঠছে। আজ বৃহস্পতিবার, আর বৃহস্পতিবার মানেই হল সিরিয়ালগুলির ভাগ্য নির্ধারণে দিন।

আজও কিন্তু তার ব্যতিক্রম ঘটল না। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেরও টিআরপি তালিকায় বিরাট চমক লক্ষ্য করা গেল। আপনিও কি সিরিয়াল দেখতে পছন্দ করেন? তাহলে আপনার জন্য রইল আজকের এই প্রতিবেদনটি।

এই সপ্তাহে ফের একবার বেঙ্গল টপার হল ফুলকি। এই সপ্তাহে এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৭.০। বিভিন্ন ইভেন্ট মিটতেই বাংলা সিরিয়ালগুলি রেটিংস ফের একবার বাড়তে শুরু করেছে। আপনি কি জানেন যে এই সপ্তাহে দ্বিতীয় কোন সিরিয়াল হয়েছে? তাহলে জানিয়ে রাখি, এবারেও ফুলকির থেকে কিছুটা পিছিয়ে পড়ল পর্ণা-সৃজনের নিম ফুলের মধু। এই সিরিয়ালের রেটিংস হল ৬.৪। হ্যাঁ ঠিকি শুনেছেন। এখন বিভিন্ন সিরিয়ালে কিছু দারুণ দারুণ ট্যুইস্ট আসছে। আবার কিছু সিরিয়াল টিআরপির অভাবে মাঝপথেই বন্ধ হয়ে যাচ্ছে। কিন্তু এহেন অবস্থাতেও কিছু সিরিয়াল এমনও রয়েছে যেগুলি টেলিভিশনে দাপিয়ে বেরাচ্ছে।

জেনে নিন বাকি সিরিয়ালগুলির অবস্থা কেমন।

WhatsApp Community Join Now

৫.৯ রেটিংস পেয়ে তৃতীয় – কথা।
৫.৬ রেটিংস পেয়ে চতুর্থ – কোন গোপনে মন ভেসেছে।
৫.৬ রেটিংস পেয়ে চতুর্থ – জগদ্ধাত্রী।
৫.৪ রেটিংস পেয়ে পঞ্চম- গীতা এলএলবি।
৫.৩ রেটিংস পেয়ে ষষ্ঠ – অনুরাগের ছোঁয়া।
৫.০ রেটিংস পেয়ে সপ্তম – জল থই থই ভালোবাসা।
৪.৮ রেটিংস পেয়ে অষ্টম- রোশনাই।
৪.৭ রেটিংস পেয়ে নবম – বঁধুয়া।
৪.৬ রেটিংস পেয়ে দশম – উড়ান।

সঙ্গে থাকুন ➥
X