এক ঝটকায় অনেকটায় কমে গেল সোনার দাম, আপনার এলাকায় কত জেনেনিন

Published on:

golds

বিয়ের মরসুম হোক বা না হোক, মানুষ কিন্তু সারাবছরই সোনা বা রুপো কিনতে পছন্দ করে থাকেন। যদিও যাদের পকেট গরম তাঁরা গ্রাম, গ্রাম সোনা কেনেন, কিন্তু মধ্যবিত্ত ঘরের মানুষের পক্ষে এখন সোনা কেনা যেন স্বপ্নের সমান হয়ে দাঁড়িয়েছে। কিছুদিন হল বিয়ের মরসুম গিয়েছে। সেইসময়েও বেশ চড়া দামেই সোনা, রুপো কিনতে হয়েছে মানুষকে। কিন্তু জানেন কি আজ শুক্রবার শহর কলকাতায় সোনা বা রুপোর রেট কততে যাচ্ছে?

জানলে খুশি হবেন, আজ বেশ অনেকটাই দাম কমেছে সোনা ও রুপোর। আপনিও যদি কলকাতার বাসিন্দা হয়ে থাকেন এবং সোনা বা রুপো কেনার প্ল্যান করে থাকেন তাহলে আজকের লেটেস্ট রেট জেনে রাখুন। আজ ২২ ক্যারেট থেকে শুরু করে ২৪ ক্যারেটের দাম কত জেনে নিন ঝটপট।

২২ ক্যারেটে ১০ গ্রাম সোনার দাম

আজকের রেট- ৬৫,৯০০টাকা।

WhatsApp Community Join Now

গতকালের রেট -৬৬,১৫০ টাকা।

২৪ ক্যারেটে ১০ গ্রামের রেট

আজকের রেট – ৭১,৮৯০ টাকা।

গতকালের রেট -৭২,১৬০ টাকা।

১০০ গ্রাম রুপোর দাম

আজকের রেট- ৯০৫০ টাকা।

গতকালের রেট- ৯০৭০ টাকা।

১ কেজি রুপোর দাম

আজকের রেট- ৯০,৫০০ টাকা।

গতকালের রেট- ৯০,৭০০ টাকা।

আপনি কিন্তু বাড়িতে বসেই শুধুমাত্র একটা ফোন কলের মাধ্যমে সোনা ও রুপোর দর জেনে নিতে পারেন। কেন্দ্রীয় সরকার ঘোষিত ছুটির দিন ব্যতীত শনিবার ও রবিবার আইবিজেএ দ্বারা হারগুলি প্রকাশ করা হয় না। ২২ ক্যারেট ও ১৮ ক্যারেট সোনার গয়নার খুচরা দাম জানতে 8955664433 একটি মিসড কল দিতে পারেন। এরপরেই আপনার ফোনের এসএমএসের মাধ্যমে রেট চলে আসবে। এ ছাড়া ঘন ঘন আপডেট সম্পর্কে তথ্যের জন্য www.ibja.co বা ibjarates.com ভিজিট করতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X