Tiago থেকে Nexon, টাটার গাড়িতে মিলছে ১.৩৫ লক্ষ টাকা পর্যন্ত ছাড়, এভাবে লুফে নিন ফায়দা 

Published on:

tata

বর্তমানে যত সময় এগোচ্ছে ততই ভারতীয়দের মধ্যে ইলেকট্রিক গাড়ি কেনার প্রবণতা বাড়ছে। এদিকে ভারতীয়দের সেই চাহিদার কথা মাথায় রেখে গাড়ি প্রস্তুতকারী সংস্থাগুলি নিত্য নতুন গাড়ি আনছে। সেক্ষেত্রে কিন্তু পিছিয়ে নেই TATA Motors-ও। তবে এবার গাড়ি প্রেমীদের জন্য টাটা মোটরস এমন এক অফার এনেছে যা শুনলে আপনি জাস্ট ছিটকে যেতে পারেন।

মূলত প্রতিযোগিতার বাজারে বৈদ্যুতিক গাড়ির বিক্রি বাড়াতে টাটা মোটরস তাদের বৈদ্যুতিক গাড়িতে বিশাল ছাড় দিচ্ছে। কোম্পানি Nexon EV, Tiago EV এবং Punch EV-তে ছাড় দিচ্ছেন, যা শুধুমাত্র জুন মাস অবধি বৈধ থাকবে। আপনি ৬০ হাজার থেকে শুরু করে সর্বোচ্চ ১.৩৫ লক্ষ অবধি ছাড় পেয়ে যাবেন। আসুন তাহলে জেনে নিন বিশদে।

TATA Punch EV

আজ কথা হবে TATA Punch EV নিয়ে। এই Tata Punch-এ ১০,০০০ টাকা পর্যন্ত অফার দেওয়া হচ্ছে কোম্পানির তরফে। এই গাড়িতে আপনি দুটি ব্যাটারি প্যাক পাবেন। এর মধ্যে একটি 25kWh ব্যাটারি প্যাক, যা একবার চার্জে ৩১৫ কিলোমিটার পর্যন্ত ছুটবে। এছাড়া দ্বিতীয়টি 35kWh ব্যাটারি প্যাক, যা ৪২১ কিলোমিটার পর্যন্ত ছুটবে। এই গাড়ির এক্স শোরুম দাম ১০.৯৯ লক্ষ টাকা থেকে ১৫.৪৯ লক্ষ টাকার মধ্যে।

TATA Tiago EV

কোম্পানির তরফে দেওয়া তথ্য অনুযায়ী, ২০২৩ সালে তৈরি Tata Tiago EV মডেলে ৯৫ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এই অফার সব ভ্যারিয়েন্টের জন্যই প্রযোজ্য। এছাড়াও, TATA Tiago EV 2024 সালে নির্মিত দীর্ঘ রেঞ্জের ভেরিয়েন্টগুলিতে ৭৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারে। এছাড়া এর মিড-রেঞ্জ ভেরিয়েন্টগুলি ৬০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাচ্ছে। এমনিতে Tiago EV-এর এক্স শো-রুম দাম ৭.৯৯ লক্ষ টাকা থেকে ১১.৮৯ লক্ষ টাকার মধ্যে।

WhatsApp Community Join Now

Nexon EV

ইলেকট্রিক গাড়ির মধ্যে এই Nexon EV রীতিমতো বাজার কাঁপাচ্ছে। ভারতীয়দের মধ্যে এই গাড়ির প্রতি আলাদাই ভালোবাসা রয়েছে। ২০২৩ সালে নির্মিত ইলেকট্রিক নেক্সন মডেলগুলিতে আপনি জুন মাস অবধি ১.৩৫ লক্ষ টাকা ছাড় পাবেন। একই সময়ে, এর ২০২৪ সালের মডেলগুলিতে ৮৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারে। এমনিতে Nexon EV-এর দাম ১৪.৪৯ লক্ষ টাকা থেকে ১৯.৪৯ লক্ষ টাকার মধ্যে। মিড-রেঞ্জ ভার্সেনে আপনি ৩২৫ কিলোমিটার পর্যন্ত এআরএআই সার্টিফাইড রেঞ্জ সহ 30kWh ব্যাটারি পেয়ে যাবেন।এই গাড়িটির লং রেঞ্জ ভার্সনে রয়েছে ৪০.৫ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক, যার রেঞ্জ ৪৬৫ কিলোমিটার পর্যন্ত।

সঙ্গে থাকুন ➥
X