৫০,০০০ টাকারও কম খরচে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ, ধামাকাদার অফার নিয়ে হাজির IRCTC 

Published on:

irctc thailand package

বিদেশে ঘুরতে যাওয়ার স্বপ্ন কমবেশি সকলেরই থাকে। কিন্তু অনেকেই আছেন যারা অতিরিক্ত টাকা খরচের ব্যাপার দেখে শেষ মুহূর্তে পিছিয়ে জান। যে কারণে বিদেশ ভ্রমণ অধরাই থেকে যায়। কিন্তু এবার না, কারণ ভ্রমণপিপাসুদের একদম জলের দরে বিদেশ ভ্রমণের সুযোগ দিচ্ছে আইআরসিটিসি (IRCTC)। শুনতে অবাক লাগলেও এটাই একদম সত্যিই।

বড় চমক IRCTC- র 

এমনিতে যারা ঘুরতে পছন্দ করেন তাঁদের চাহিদা, সুযোগ সুবিধার কথা মাথায় রেখে IRCTC সময়ে সময়ে দারুন কিছু প্যাকেজ নিয়ে আসে। এবারও কিন্তু তার ব্যতিক্রম ঘটল না। কিন্তু একটা ক্ষেত্রে রয়েছে এক বিরাট চমক, যেটা জানা বা শোনার জন্য হয়তো কেউই তৈরী ছিলেন না। মাত্র ৫০, ০০০ টাকারও কম খরচে আপনি এবার থাইল্যান্ডের মতো সুন্দর দেশে ঘুরে আসতে পারেন। হ্যাঁ ঠিকই শুনেছেন।

সস্তায় থাইল্যান্ড ভ্রমণের সুযোগ

আইআরসিটিসি ৩ রাত ৪ দিনের থাইল্যান্ডের একটি ট্যুর প্যাকেজ  এনেছে, যেখানে আপনাকে ব্যাংকক এবং পাটায়ার মতো জায়গায় অনায়াসেই ঘুরে আসতে পারবেন। ২৫ জুলাই থেকে হায়দরাবাদ থেকে শুরু হওয়া এই ট্যুর প্যাকেজে রয়েছে ফ্লাইট টিকিট থেকে শুরু করে থাইল্যান্ড ভ্রমণ, হোটেল, খাবার, গাইড ও ইনস্যুরেন্স সুবিধা। প্যাকেজের নাম হলে Treasures of Thailand Ex- Hyderabad (SHO12)। এই প্যাকেজেই প্রাতঃরাশ, মধ্যাহ্নভোজন এবং রাতের খাবার থাকছে আপনার জন্য। জনপ্রতি খরচ শুরু হচ্ছে মাত্র ৪৯, ৪৫০ টাকা থেকে।

খরচ কত

আইআরসিটিসি ট্যুর প্যাকেজের খরচ সম্পর্কে বলতে গেলে, তিনজনের জন্য মাথাপিছু খরচ করতে হবে ৪৯, ৪৫০, দুজনের জন্য খরচ করতে হবে ৪৯,৪৫০ টাকা এবং একার জন্য খরচ করতে হবে ৫৭,৮২০ টাকা। তবে আপনার সঙ্গে যদি কোনো বাচ্চা থাকে তাহলে তার জন্য আলাদা করে আপনাকে ৪২,৪২০/- টাকা থেকে ৪৭,৪৪০/- টাকা খরচ করতে হবে।

WhatsApp Community Join Now

হায়দ্রাবাদ থেকে শুরু হওয়া এই থাইল্যান্ড ভ্রমণের প্যাকেজের মধ্যে থাকছে হোটেলে, রিটার্ন ফ্লাইট টিকিট, কোরাল আইল্যান্ড ট্যুর, পাটায়ায় আলকাজার শো, নং নুচ গার্ডেন পাটা য়া ভ্রমণ, ব্যাংককের মেরিন পার্কে সাফারি ওয়ার্ল্ড ট্যুর, ব্যাংকক সিটি টেম্পল ট্যুর, স্থানীয় ট্যুর গাইড এবং ভ্রমণ বীমা ইত্যাদি।

কিভাবে বুকিং করবেন

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে কিভাবে বুক করবেন এটা সুন্দর ট্রিপটি? তাহলে জানিয়ে রাখি,  বুকিং ডিটেলস ইত্যাদি জানতে আইআরসিটিসির অফিসিয়াল সাইটে যেতে হবে । শুধু তাই নয়, লিঙ্ক থেকে বুক নাউ-এ ক্লিক করে সরাসরি বুকিংও করতে পারবেন এখানে  – Know more

সঙ্গে থাকুন ➥
X