১০ হাজার টাকায় বাড়িতে আনুন Voltas-র AC! সুবর্ণ সুযোগ দিচ্ছে টাটা গ্রুপ

Published on:

ac

যে হারে গরম পড়ছে সেখানে দাঁড়িয়ে এখন হু হু করে হাইস্পিড ফ্যান, এসি, কুলারের চাহিদা বেড়ে গিয়েছে। বিশেষ করে এই বছরে তো চাহিদা কয়েক গুন বেড়ে গিয়েছে। খাতায় কলমে এখন বর্ষাকাল এলেও বৃষ্টির দেখা নেই। মাঝে মধ্যে কয়েক পশলা বৃষ্টি হলেও গরম তো কমছেই না বরং উল্টে বেড়ে যাচ্ছে। যে কারণে এই ভ্যাপসা, ঘাম ঝরানো গরম থেকে মুক্তি পেতে যাদের পকেট গরম আছে তাঁরা এসি কিনছেন। কিন্তু আবার অনেকেই আছেন যারা এসি কিনতে দোকানে তো যাচ্ছেন  কিন্তু দাম দেখে উল্টো পায়ে বাড়ি ফিরে যাচ্ছেন। তবে আর চিন্তা নেই, এবার এসি কিনতে আপনিও পারবেন। তাও কিনা মাত্র ৮ থেকে ১০, ০০০-এর মধ্যে। শুনতে লাগলেও এটাই সত্যিই।

বড় চমক TATA- র

আসলে এই গরমের মরসুমের মাঝে সকলের জন্য বড় চমক এনেছে টাটা। টাটা এবার অনেক সস্তায় এসি বিক্রি করছে, যা কেনা সকলের জন্য পকেট ফ্রেন্ডলি হবে। আপনিও যদি আগামী দিনে এসি কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে আপনার জন্য একদম সোনায় সোহাগা খবর রয়েছে। টাটা কোম্পানি এবার উন্নত ফিচার সমৃদ্ধ একটি দারুন এয়ার কন্ডিশনার এনেছে যেটা বাড়িতে একবার ইন্সটল করলে আর বাড়ি থেকে বেরোতে চাইবেন না আপনি, ঘরে বসেই আপনি একদম সিমলা-দার্জিলিং -এর ফিল পেয়ে যাবেন।

আসলে টাটা বাজারে নিয়ে এসেছে নতুন ভোল্টাস AC। এই এসি যেমন আপনার বিদ্যুতের বিল কম আনবে অন্যদিকে আপনার বাড়ি একদম মিনি সিমলা বানিয়ে ছাড়বে। জানলে চমকে উঠবেন, এই ভোল্টাসের AC তে রয়েছে Wi Fi কানেক্টিভিটি। এছাড়াও রয়েছে ভয়েস অ্যাসিস্ট্যান্টের মত ফিচার। ভোল্টাস বহু বছর ধরে ভারতের এক নম্বর এয়ার কন্ডিশনার ব্র্যান্ড। টাটা সন্স এবং ভোলকার্ট ব্রাদার্স দ্বারা ১৯৫৪ সালের ৬ সেপ্টেম্বর মুম্বাইয়ে এই সংস্থাটি শুরু হয়েছিল।

কত দাম

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে এই এসির দাম কত হবে? বিশদে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর। এই এসি মানুষ এতটাই পছন্দ করছেন যে প্রতি ঘন্টায় প্রায় ৩৭৯ টি AC বিক্রি করেছে কোম্পানি। জানলে খুশি হবেন, TATA ভোল্টাসের এই এসি আপনি মাত্র ৮ থেকে ১০ হাজার টাকার ডাউন পেমেন্ট করে বাড়িতে তুলতে পারবেন। তাহলে আর দেরি না করে আজই ঘরে তুলুন এই এসি।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X