মধ্যবিত্তের হেঁশেলের জন্য দারুণ সুখবর, ঝপ করে কমল তেলের দাম! সস্তা সর্ষের তেলও

Published on:

edible-oil

কলকাতাঃ অগ্নিমূল্যের আঁচে তপ্ত সমগ্র দেশ। যত সময় এগোচ্ছে ততই যেন দেশে হু হু করে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম হু হু করে বেড়েই চলেছে। আর মুদ্রাস্ফীতির বাজারে সবথেকে বেশি বিপদে পরেছেন সাধারণ মধ্যবিত্ত ঘরের মানুষ থেকে শুরু করে দারিদ্রসীমার নিচে বসবাসকারী মানুষ। তারওপর দেশের বহু জায়গায় শুরু হয়েছে ভারী বৃষ্টিতে। আর ভারী বৃষ্টিতে ক্ষতি হচ্ছে বহু ফসলের। তবে আচমকাই স্বস্তি পেলেন সাধারণ মানুষ। আর এই স্বস্তি মিলেছে তেলের দাম।

দাম কমল রান্নার তেলের

জানলে খুশি হবেন, আচমকাই দেশের বহু জায়গায় কমে গেল রান্নার তেলের দাম। প্রত্যেকদিনই মূলত দেশে তথা আন্তর্জাতিক বাজারে ভোজ্য তেল থেকে শুরু করে জ্বালানি তেলের দাম ওঠানামা করছে। কিন্তু বিগত কিছু সময় ধরে ভোজ্য তেলের দাম নিম্নমুখী হয়ে রয়েছে। এমনিতে খুচরো বাজারে সর্ষের তেলের দাম ১৪০ টাকা লিটারে মিলছে। কিন্তু বিভিন্ন শহরে বিভিন্ন রেটে মিলছে এই তেল।

কোন শহরে কত টাকায় মিলছে তেল

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে কোথায় কোথায় এই ভোজ্য তেলের দাম কমল? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর। খুচরো বাজারে সর্ষের তেলের দাম ১৪০ টাকা লিটার হলেও সাহানাপুরে কিন্তু সর্ষের তেলের দাম ১৩৮ লিটার। এছাড়া গৌতমবুদ্ধ নগরে সর্ষের তেলের দাম ১৩৮ টাকা, হাপুরে সর্ষের তেলের দাম ১৪০ টাকা, আলিগড়ে সর্ষের তেলের দাম লিটার প্রতি ১৩৮ টাকা, গাজিয়াবাদে সর্ষের তেলের দাম ১৪২ টাকা এবং আগরায় সর্ষের তেলের দাম ১৪০ টাকা প্রতি লিটার।

সঙ্গে থাকুন ➥
X