দিন দিন প্ল্যান বাড়াচ্ছে Jio, Airtel, সুযোগ বুঝে খরচ কমিয়ে দিল BSNL

Published on:

bsnl

একদিকে যখন রিলায়েন্স জিও থেকে শুরু করে ভোডাফোন-আইডিয়া, এয়ারটেল রিচার্জের টাকা বাড়িয়েছে, সেখানে বড় চমক দিল বিএসএনএল। বিগত এক থেকে দুদিনের মধ্যে এক ধাক্কায় কয়েক গুণ রিচার্জের মূল্য বাড়িয়ে দেয় Jio, Vi, Airtel। কিন্তু সেখানে উল্টো পথে হেটেছে সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল। এই কোম্পানি নিজের গ্রাহকদের দারুণ উপহার দিয়েছে। আর সেই উপহার কী তা জানলে চমকে উঠবেন আপনিও।

বড় চমক BSNL-এর

মোবাইল ফোন ব্যবহারকারীদের দারুণ চমক দিয়েছে বিএসএনএল। বিএসএনএল অর্থাৎ ভারত সঞ্চার নিগম লিমিটেড আরও একবার ব্যবহারকারীদের দুর্দান্ত উপহার দিয়েছে। জিও, এয়ারটেল এবং ভিআইয়ের মতো বেসরকারি টেলিকম সংস্থাগুলি যখন নিজেদের ট্যারিফ প্ল্যানের মূল্য বাড়িয়েছে তখন বিএসএনএল দিয়েছে বড় চমক। বেশ কিছুদিন ধরেই গ্রাহকদের জন্য কিছু প্ল্যান লঞ্চ করেছে বিএসএনএল। বিএসএনএল-এর এমন একটি প্ল্যান রয়েছে যেখানে এখন ব্যবহারকারীদের অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে। যারা বেশি করে ইন্টারনেট ব্যবহার করতে পছন্দ করেন তাদের জন্য এই প্ল্যান একদম হাতে চাঁদ পাওয়ার সমান হবে।

ঝটকা খেল Jio, Airtel

BSNL এমন এক চমক দিয়েছে যারপরে রাতের ঘুম উড়ে যেতে পারে জিও, এয়ারটেলের মতো টেলিকম কোম্পানির। আসলে BSNL-এর ৬৬৬ টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা ১০৫ দিন। এই প্ল্যানে গ্রাহকরা দেশের যেকোনো নেটওয়ার্কে বিনামূল্যে ইনকামিং ও আউটগোয়িং কলিংয়ের সুবিধা পাবেন। এছাড়াও, কোম্পানি এই প্রিপেইড রিচার্জ প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা এবং ১০০টি ফ্রি SMS পরিষেবা দেয়। তবে কোম্পানি এবার এই প্ল্যানে এখন 3GB অতিরিক্ত ডেটা অফার দিচ্ছে গ্রাহকদের। বিএসএনএল সেলফ কেয়ার অ্যাপের মাধ্যমে এই অফার পাওয়া যাবে। Jio ও Airtel এর রিচার্জ প্ল্যানের তুলনায় অনেকটাই বেশি ডেটা অফার দিচ্ছে বিএসএনএল।

সঙ্গে থাকুন ➥
X