Zee Bangla তো সরিয়েইছে, এবার গো মাংসের বিতর্কের জেরে ফের কাজ হারাতে পারেন সুদীপা

Published on:

sudipa

কলকাতাঃ বর্তমান সময়ে সংবাদ শিরোনামে রয়েছেন রান্নাঘর খ্যাত সুদীপা চ্যাটার্জি। বাংলা ছেড়ে বর্তমানে তিনি রয়েছেন বাংলাদেশে। সেখানে গিয়ে একটি রান্নার শো হোস্ট করছেন। Zee Bangla ছেড়ে বাংলাদেশের পাড়ি দেওয়া কে এমনিতেই দর্শকরা মেনে নিতে পারেননি। তবে বাংলাদেশে গিয়ে তিনি এমন এক কাজ করেছেন যার পর বেজায় চটেছেন এবার বাংলার মানুষজন। একজন হিন্দু হয়ে তিনি কিভাবে গোমাংস খাওয়ার বিষয় প্রচার করেন সেই নিয়ে এখন সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে উঠেছে তবে এখানেই শেষ নয়, এবার উঠলো তাকে বয়কটরেও দাবি।

গরুর মাংস রান্নার প্রচার

হিন্দু তার ওপর বাড়িতে দুর্গাপুজো হয়, সেখানে বাংলাদেশের কুকিং শোয়ে গিয়ে কীভাবে সুদীপা গরুর মাংস রান্না শেখা ও প্রচার করতে পারেন তা নিয়ে এখন জোরদার আলোচনা চলছে। শুধু তাই নয়, তাকে প্রাণনাশের হুমকি অবধি দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন অভিনেত্রী। তবে এখানেই শেষ নাকি, এবার তাকে ‘Sunrise’ মশলার অ্যাড থেকেও সরানোর দাবি উঠল। হ্যাঁ ঠিকই শুনেছেন। সমাজিক মাধ্যমে এই নিয়ে একের পর এক পোস্ট করা হচ্ছে।

‘Sunrise’ থেকে সরানোর দাবি সুদীপাকে

জি বাংলা থেকে তো কাজ গেছেই, এবার মনে হচ্ছে গো মাংস বিতর্কে আরও একটি কাজ হাতছাড়া হতে পারে সুদীপার। আসলে ফেসবুকে ‘আমি আলিমুদ্দিন কিনতে চাই’ নামক পেজ থেকে দাবি করা হয়েছে যে, ‘সানরাইজ মসলার বিজ্ঞাপন থেকে গোখেকো সুদীপা চ্যাটার্জিকে বাদ দেওয়া হোক নয়তো সানরাইজ কোম্পানি বয়কট হোক।’ এমনিতে সানরাইজ যে বিখ্যাত মসলার ব্র্যান্ড তা নিয়ে দ্বিমত নেই। মিন্টু সেখানে এরকম একটা মসলার কোম্পানির বিরুদ্ধে বয়কট ডাক স্বাভাবিকভানেই সকলের মধ্যে চাঞ্চল্য ফেলে দিয়েছে।

সুদীপা চ্যাটার্জির যাত্রা

অনেকেই হয়তো জানেন না যে সুদীপা ২০০৫ সালে ‘রান্নাঘর’ শো দিয়ে তার যাত্রা শুরু করেছিলেন, যা প্রায় টানা ১৭ বছর সফলভাবে চলেছিল। এরপর ২০২২ সালে, তিনি ‘সুদীপার soসার’ দিয়ে পর্দায় ফিরে আসেন। এটি এমন একটি প্রোগ্রাম যেখানে তিনি রান্নার পাশাপাশি ঘরোয়া টিপস ভাগ করে নিতেন সকলের সঙ্গে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X