মহাদেবের কৃপায় ফুলে ফেঁপে উঠবে এই ৫ রাশি অর্থ ভাণ্ডার, আজকের রাশিফল ৮ জুলাই

Published on:

rashifal

আজ ৮ জুলাই সোমবার পড়েছে। সোমবার মানেই হল মহাদেবের দিন। আজকের দিনে যে সকল মানুষ নিষ্ঠাভরে মহাদেবের পুজো করবেন সেইসকল ব্যক্তির জীবনের সব দুঃখ কষ্ট দূর হয়ে যাবে। আজ আবার সপ্তাহের প্রথম দিন। ফলে এদিন মহাদেবের কৃপায় কিছু রাশির ভাগ্য চকচক করবে তো আবার কিছু রাশির জীবনে বিপর্যয় ঘনিয়ে আসতে পারে। জেনে নিন মেষ থেকে কুম্ভ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি কেমন কাটবে।

মেষ- আজকের দিনটি ব্যবসার দিক থেকে উত্থান-পতনে পূর্ণ থাকবে। বেশি টাকা খরচ হয়ে যাওয়ার ফলে অর্থকষ্ট হতে পারে। আজ খুব সাবধানে অর্থ বিনিয়োগ করা উচিত আপনার। শরীর ভালো থাকবে।

বৃষ- আজকের দিনটা বৃষ রাশির জাতকদের জন্য আনন্দের হতে চলেছে। আপনি যদি কোনও কাজ সম্পর্কে দীর্ঘদিন ধরে পরিকল্পনা করে থাকেন তাহলে আজ সেই ইচ্ছা পূরণ হতে পারে। কর্মসূত্রে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আজ সব কাজে মানসিক শান্তি পাবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন।

মিথুন- মিথুন রাশির জাতকদের কর্মক্ষেত্রে তাদের কাজের প্রতি পূর্ণ মনোযোগ দিতে হবে, অন্যথায় বিপদ হতে পারে। পুরনো রোগ চাগাড় দিতে পারে। সন্তানকে সময় দিন। শত্রুরা আপনার কাজ বানচান করার চেষ্টা করবে কিন্তু সফল হবে না। কর্মক্ষেত্রে উন্নতি হবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতকদের জন্য একটি সাধারণ দিন হতে চলেছে। আলস্য ত্যাগ করতে হবে, নইলে হওয়া কাজ আপনার বিগড়ে যেতে পারে। জীবন সঙ্গীর সাথে কিছু গুরুত্বপূর্ণ কাজ নিয়ে কথা বলতে পারেন। পারিবারিক সমস্যা কেটে যাবে। আর্থিক ভাগ্য ভালো থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে।

সিংহ- আপনারও কি সিংহ রাশি? তাহলে জেনে নিন আজ সারাটা দিন আপনার কেমন কাটবে। আজ টাকা পয়সা খরচের ব্যাপারে একটু সাবধানী হতে হবে। তাড়াহুড়ো করে যানবাহন চালাবেন না, অন্যথায় বিপদ হতে পারে। আপনার জমি সম্পর্কিত যে কোনও সমস্যার সমাধান হতে পারে। পরিবারকে সঙ্গে নিয়ে কোথাও ঘুরে আসতে পারেন।

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি দারুণ হতে চলেছে। অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন। অবশ্য আজ কাউকে ভুলেও টাকা ধার দিতে যাবেন না, ঠকতে হতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। যারা চাকরি খুঁজছেন তাঁরা ভালো কিছু খব্র পেতে পারেন।

তুলা- মহাদেবের কৃপায় আজ তুলা রাশির জাতকদের দিনটি লাভদায়ক হবে। তুলা রাশির জাতকরা আজ নতুন বাড়ি, বাড়ি, দোকান ইত্যাদি কেনাকাটা করতে পারেন, যা তাদের জন্য ভাল হবে। কিছু কাজের কারণে আপনাকে কিছুটা ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

বৃশ্চিক- আজ আপনি সব কাজে সাফল্য পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরতরা তাদের ইচ্ছেমতো কাজ করতে পারবেন। কাজ খুঁজছেন এমন মানুষদের কর্মসংস্থান হবে। ব্যবসায় নিষ্ঠার সাথে কাজ করুন। সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে সংগ্রামের পর সাফল্য লাভের সম্ভাবনা থাকবে।

ধনু- আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে। আজকের দিনটি উপকারী হিসেবে প্রমাণিত হবে। সব কাজে বাধা আসবেই। সামাজিক প্রতিপত্তি বাড়বে। রাগ এড়িয়ে চলুন। সবার সঙ্গে ভালো আচরণ বজায় রাখুন।

মকর- আজকের দিনটি আপনার জন্য একটি মিশ্র দিন হবে। কর্মক্ষেত্রে বিবাদ এড়িয়ে চলুন। ব্যবসার পরিস্থিতি আপনার পক্ষে অনুকূল থাকবে। সামাজিক ক্ষেত্রে নতুন পরিচিতি তৈরি হবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়র সহকর্মীদের সাথে সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করুন। ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিরা হঠাৎ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে কিছুটা চাপ বাড়তে পারে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা। বহুজাতিক সংস্থায় কর্মরতরা চাকরি সংক্রান্ত বড় ধাক্কার সম্মুখীন হতে পারেন। শরীর ভালো থাকবে। পরিবারের সঙ্গে ভ্রমণ করতে পারেন।

কুম্ভ-আজকের দিনটি আপনার জন্য দারুণ হতে চলেছে। সামাজিক প্রতিপত্তি বাড়বে। রাগ এড়িয়ে চলুন। সবার সঙ্গে মিলেমিশে থাকুন। আপনি আরও ভাল সুযোগের সদ্ব্যবহার করবেন। আজ শত্রুরা পরাজিত হবে। নতুন পরিচিতি আপনাকে খ্যাতি এনে দিতে পারে। ব্যবসা সম্প্রসারণের সম্ভাবনা রয়েছে। আপনার সম্মান ও খ্যাতি বাড়বে। চিন্তাভাবনা করে মূলধন বিনিয়োগ করুন।

মীন: আর্থিক ভাগ্য ভালো থাকবে। আয়ের একটি অতিরিক্ত উৎস তৈরি হবে। সম্পত্তি বিক্রয় এবং ক্রয়ের জন্য এটি একটি ভাল সময়। মূলধন বিনিয়োগে সতর্ক হতে হবে। নতুন কাজ শুরু করার আগে অভিজ্ঞ ও গুরুজনদের পরামর্শ ও পরামর্শ নিন।

সঙ্গে থাকুন ➥
X