50MP ক্যামেরা, 256GB RAM! ২০ হাজারেরও কমে দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ করল Motorola

Published on:

motorola smartphone

কলকাতাঃ নতুন মাসে আপনিও কি ভালো স্মার্টফোন কেনার কথা ভাবছেন? অথচ বাজেট কম? তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। যারা একটু কম বাজেটের মধ্যে থেকে ভালো ফোনের সন্ধান করছেন তাদের জন্য এক কথায় সুখবরের বন্যা বইয়ে দিল Motorola কোম্পানি। হ্যাঁ ঠিকই শুনেছেন। এবার এই কোম্পানি কম দামের মধ্যে অথচ উন্নত ফিচার সমৃদ্ধ সার্টফোন এনেছে, তাও কিনা আবার 5G।

বাজেটের মধ্যে 5G ফোন Motorola-র

বিখ্যাত এই ফোন কোম্পানি যে নতুন ফোনটি লঞ্চ করেছে সেটির নাম হল Moto G85 5G। এই ফোনে, ব্যবহারকারীরা 12GB RAM + 256GB স্টোরেজ, 32MP সেলফি ক্যামেরা, 5000mAh ব্যাটারি, স্ন্যাপড্রাগন 6 এস জেন 3 চিপসেটের মতো অনেক শক্তিশালী স্পেসিফিকেশন এবং ফিচার্স পাবেন। দাম আবার কিনা মাত্র ২০,০০০ হাজারের মধ্যেই।

Moto G85 5G-র ফিচার্স

Moto G85 5G ফোনে আপনি এই ফোনে একটি 6.67-ইঞ্চি পোলেড ডিসপ্লে, 120Hz রিফ্রেশ রেট, 1600 নিটস পিক ব্রাইটনেস রয়েছে। সুরক্ষার জন্য রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। প্রসেসর সম্পর্কে শুনলে হয়তো আঁতকে উঠবেন। প্রসেসর ও RAM-এর জন্য এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬এস জেন ৩ চিপসেট, ২.৩ গিগাহার্টজ ক্লক স্পিড, ৬ ন্যানোমিটার ফেব্রিকেশনে তৈরি Snapdragon 6s Gen 3। Moto G85 5G ফোনে 12GB পর্যন্ত RAM দিচ্ছে কোম্পানি। এই ফোনে RAM বুস্ট প্রযুক্তিও রয়েছে, যার সাহায্যে 24GB পর্যন্ত RAM পাওয়ার পাওয়া যায়। এই ফোনটি 128GB পর্যন্ত এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ লঞ্চ করা হয়েছে।

Moto G85 5G-র স্পেসিফিকেশন

Moto G85 5G এর স্পেসিফিকেশনের কথা বললে, এই ফোনে একটি 50MP প্রধান ক্যামেরা, 32MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে রয়েছে 32MP ফ্রন্ট ক্যামেরা। ব্যাটারি এবং চার্জিংয়ের কথা বললে, এই ফোনে আপনি 5000mAh ব্যাটারি এবং 30W ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এই ফোনে ১৩টি ৫জি ব্যান্ড, গরিলা গ্লাস ৫, অ্যান্ড্রয়েড ১৪ ওএস, ডুয়াল সিম ৫জি, ৪জি, এনএফসি, ব্লুটুথ ৫.১, ৫ গিগাহার্টজ ওয়াই-ফাইসহ মোট ১৩টি ৫জি ব্যান্ড রয়েছে। এই ফোনে কোম্পানি ৪ বছরের ওএস আপগ্রেড দিচ্ছে Motorola।

WhatsApp Community Join Now

Motorola G85 5G-র দাম

এবার আসা যাক Motorola G85 5G-র দাম প্রসঙ্গে। কোম্পানি এই ফোনটি দুটি স্টোরেজ অপশনে লঞ্চ করেছে। এর 8GB RAM + 128GB বেস মডেলের দাম ১৭,৯৯৯ টাকা এবং এর শীর্ষ মডেলের 12GB RAM + 256GB স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা। এই দুটি মডেলই লঞ্চ অফারের অধীনে আপনি ১০০০ টাকার ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই ফোনের বেস মডেলের দাম আবার ১৬,৯৯৯ টাকা এবং শীর্ষ মডেলের দাম ১৮,৯৯৯ টাকা। ব্যবহারকারীরা এই ফোনটি ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট, কোম্পানির ওয়েবসাইট এবং অন্যান্য খুচরা আউটলেট থেকে কিনতে পারবেন। কোবাল্ট ব্লু, অলিভ গ্রিন এবং আরবান গ্রে এই তিনটি রঙের ভেরিয়েন্টে পেয়ে যাবেন আপনি।

 

সঙ্গে থাকুন ➥
X