আজ ভাগ্যের তালা খুলবে এই ৪ রাশির, আজকের রাশিফল ১৭ জুলাই

Published on:

Ajker Rashifal 17 July: আজ ১৭ জুলাই বুধবার পড়েছে। আজ হিন্দু ধর্মে বুধবার গণেশের পুজো হয়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, বুধবার গণেশের পুজো জীবনের সমস্ত দুঃখ ও যন্ত্রণা দূর করে এবং ঘরে সুখ বয়ে নিয়ে আসে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, আজ ১৭ জুলাইয়ের দিনটি কিছু রাশিচক্রের জন্য খুব শুভ হতে চলেছে, আবার কিছু রাশির ওপর বিরুপ প্রভাব ফেলতে পারে। তাহলে আসুন আর দেরি না করে জেনে নিন আজ সারাটা দিন আপনার কেমন কাটবে।

মেষ- আজকের দিনটি আপনার মিশ্রভাবে কাটবে। আজ সব কাজেই মোটের ওপর বাধা পাবেন। যারা ব্যবসা করছেন তাদের কিছু অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। নিজের চেয়ে অন্যের কাজে বেশি মনোযোগ দেবেন না, সমস্যা হতে পারে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

বৃষ- আজ কর্মক্ষেত্রে আপনি ভালো সুখবর পেতে পারেন। নতুন কিছু মানুষের সঙ্গে দেখা হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও টাকা আজ ফেরত পেতে পারেন। প্রেম ভাগ্য ভালো কাটবে। মন ভালো রাখতে পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যেতে পারেন।

মিথুন- আজকের দিনটি মিথুন রাশির জাতকদের জন্য খুব একটা সুবিধার না। কিছু বিভ্রান্তির কারণে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন। বাড়তি খরচের ওপর রাশ টানুন। আপনি আপনার জীবন থেকে নতুন কিছু শিখতে পারবেন। সন্তানের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। তবে আজ ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

WhatsApp Community Join Now

কর্কট- কেরিয়ার নিয়ে চিন্তা করার দিন শেষ, ভালো সুযোগ অপেক্ষা করছে। আজ পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। ব্যবসায় কারোর ওপর চোখ বন্ধ করে ভরসা করবেন না। ঠকতে হতে পারে। আপনার আটকে থাকা কোনও কাজ শেষ হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর চেষ্টা করুন।

সিংহ- আজ অফিসে বাড়তি কাজের চাপ বাড়বে আপনার ওপর। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। আর্থিক অবস্থা আরও ভাল হবে। সদ্য বিবাহিতদের জীবনে নতুন অতিথির আগমন ঘটতে পারে। আজ অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন। কাউকে চোখ বন্ধ করে ভরসা করবেন না, এতে আপনারই বিপদ।

কন্যা- আজকের দিনটি আপনার জন্য দারুণভাবে কাটতে চলেছে। তবে নিজের আপনাকে আপনার বক্তব্য এবং আচরণ নিয়ন্ত্রণ করুন। আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে অনেক কিছু অর্জন করতে পারেন। কাউকে বেশি ভরসা করবেন না, হিতে বিপরীত হতে পারে। লেনদেন সম্পর্কিত বিষয়ে আপনার সতর্ক হওয়া দরকার। যারা ব্যবসা করছেন তাদের জন্য দিনটি ভাল হবে।

তুলা- আজকের দিনটি আপনার জন্য কঠোর পরিশ্রমে ভরা থাকবে। কারও পরামর্শ নিয়ে কাজ করবেন না, অন্যথায় কিছু নতুন প্রতিপক্ষ তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে শত্রুদের ষড়যন্ত্রের শিকার হতে পারেন। কমসূত্রে বিদেশে ভ্রমণের সম্ভাবনা। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে।

বৃশ্চিক- আজকের দিনটি আপনার জন্য দারুণ হতে চলেছে। পরিবারের কোনও সদস্য কোনও বিষয়ে আপনার উপর রাগ করবে। কোনও কাজে ভুল হওয়ার সম্ভাবনা। তবে অর্থভাগ্য ভালো থাকবে। আপনি যদি নিজের আর্থিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন হন তবে আপনার সেই উদ্বেগও দূর হবে।

ধনু- আজ এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য ভগবান গণেশের কৃপায় চকচক করবে। কথার ওপর সংযম রাখুন। আপনিও যদি দীর্ঘদিন ধরে চাকরির সন্ধান করে থাকেন তবে আপনার জন্য আজকের দিনটি দারুণ হতে চলেছে।

মকর- আজকের দিনটি আপনার জন্য অনুকূল দিন হতে চলেছে। আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। কর্মক্ষেত্রে স্বামী বা স্ত্রী সুবর্ণ সুযোগ পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে অনেকদিন পর। আপনার চারপাশে বসবাসকারী মানুষদের থেকে আপনাকে সাবধান থাকতে হবে। অযথা তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন।

কুম্ভ- আজকের দিনটি গণেশের কৃপায় আপনার জন্য দারুণ হতে চলেছে। ব্যবসায় ভালো সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্র হোক কিংবা ব্যবসা, সুযোগ হাতছাড়া করবেন না কিন্তু। আজ আপনার নতুন সম্পত্তি বা যানবাহন কেনার স্বপ্ন পূরণ হতে পারে। আপনি যদি কাউকে টাকা ধার দেন তবে এটি আপনার পারস্পরিক সম্পর্ক নষ্ট করতে পারে। মনে ইতিবাচক চিন্তা রাখতে হবে। শরীর ভালো থাকবে না।

মীন- আজ মীন রাশিদের আর্থিক ভাগ্য দারুণ থাকবে। পারিবারিক জীবনে চলমান সমস্যাগুলি দূর হবে এবং পরিবারের সকল সদস্য খুশি হবেন। বাড়তি খরচের ওপর রাশ টানা জরুরি। ব্যবসায়ীদের আজকের দিনটি মিশ্রভাবে কাটবে।

সঙ্গে থাকুন ➥
X