ব্রহ্মযোগের সঙ্গে রবিযোগের মেলবন্ধনে কপাল খুলছে বহু রাশির, আজকের রাশিফল ১৮ জুলাই

Published on:

rashifall

Ajker RAshifal 18 July: আজ ১৮ জুলাই বৃহস্পতিবার পড়েছে। আর বৃহস্পতিবার মানেই হল ভগবান বিষ্ণুর দিন। এমনিতে বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশির জাতক-জাতিকাদের কথা বলা হয়েছে। আর প্রত্যেক সময়ে গ্রহ-নক্ষত্রপুঞ্জের গতিবিধি এই ১২টি রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রভাব ফেলে। এমন পরিস্থিতিতে, যে কোনও ব্যক্তি তার রাশিফল থেকে তার কাজ, ব্যবসা, লেনদেন, পরিবার এবং বন্ধুদের সাথে সম্পর্ক, স্বাস্থ্য এবং স্বাস্থ্য সম্পর্কে জানতে পারেন। আজ তেমনই আপনাও জানতে পারবেন আপনার সারাটা দিন কেমন কাটবে সে ব্যাপারে।

সবথেকে বড় কথা, আজ রবিযোগ ব্রহ্মযোগের সাথে মিলে গেল। এই শুভ যোগে ব্যবসায়ীরা প্রচুর সুবিধা পাবেন এবং সম্মান বাড়বে। কর্কট ও সিংহ রাশিসহ ৫টি রাশির কাজ সফল হবে এবং সম্পদ বাড়বে। ব্যবসায়ীদের লাভ ভালো হবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবারের আপনার দিন কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন। ভগবান বিষ্ণুর কৃপায় আজ আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। সমাজে আপনার সম্মান বাড়বে এবং আপনার আটকে থাকা কাজ শেষ হওয়ায় আপনার মন চনমনে হবে। শরীর খারাপ হতে পারে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময়টা আনন্দে কাটবে।

বৃষ – বৃষ রাশির জাতকদের সমাজে মান সম্মান বাড়বে। ব্যবসায় আপনি দারুন লাভবান হবেন। দুপুরের মধ্যে, আপনি কিছু কাজে সুসংবাদ পেয়ে খুশি হবেন। স্বাস্থ্য সচেতন হতে হবে। সন্ধ্যায়, আপনার কোনও বন্ধু বা আত্মীয় আপনার সাথে দেখা করতে আপনার বাড়িতে আসতে পারে।

WhatsApp Community Join Now

মিথুন- আজ মিথুন রাশির জাতকদের জন্য, দিনটি লাভদায়ক হবে। কিছু মূল্যবান জিনিস এবং সম্পত্তি পেয়ে আপনার ইচ্ছা পূরণ হবে। আজ কর্মক্ষেত্রে ব্যস্ততা বেশি থাকবে, টাকা ও সময়ে অপচয় এড়িয়ে চলুন। সন্ধ্যায় কোনও ধরণের বিনিয়োগ করবেন না, নইলে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। যানবাহন ব্যবহারে সতর্ক থাকুন।

কর্কট- আজ কর্কট রাশির জাতকদের ওপর তালার বৃষ্টি হবেন কোথাও থেকে প্রচুর পরিমাণে স্থগিত অর্থ পাওয়ার কারণে আপনার আর্থিক অবস্থা আরও ভাল হবে। আপনার ব্যবসায়ের পরিকল্পনাগুলি গতি পাবে এবং আপনার খ্যাতি বাড়বে। তাড়াহুড়ো করে নেওয়া কোনও সিদ্ধান্ত আপনার ক্ষতি ডেকে আনতে পারে। আপনার মন শান্তিতে থাকবে।

সিংহ- ভগবান বিষ্ণুর আশীর্বাদে আজ সিংহ রাশির জাতকদের জন্য দিনটি লাভ এবং সাফল্যে পূর্ণ থাকবে। অন্যকে সাহায্য করে আপনার দিন কাটবে। কর্মক্ষেত্রেও আপনার পক্ষে কিছু পরিবর্তন হতে পারে। কোথাও ঘুরে আসতে পারেন। অন্যের প্রতি আপনার আচরণ পরিবর্তন হতে পারে। তবে আপনার ভাল আচরণে সবকিছু আবার স্বাভাবিক হয়ে উঠবে। রাতে ঘরে হঠাৎ কারও স্বাস্থ্যের অবনতি হওয়ার কারণে আপনাকে প্রচুর দৌড়াদৌড়ি করতে হতে পারে।

কন্যা – কন্যা রাশির জাতক-জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পাবেন। আপনার জন্য ভাগ্যবান যোগ তৈরি করা হচ্ছে এবং আপনার কাজ সফল হবে। বয়স্কদের সেবা ও পুণ্যকর্মে টাকা ব্যয় করে আপনার মন খুব খুশি হবে। আপনি অন্যান্য মানুষের জন্য অনেক মাথাব্যথার কারণ হয়ে থাকবেন। আপনার পরিবারে সবকিছু স্বাভাবিক থাকবে এবং সন্ধ্যায় আপনি খুশি বোধ করবেন। মনে সুখ থাকবে।

তুলা – তুলা রাশির জাতকদের ভাগ্য ভালো থাকবে এবং আপনি শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে বিশেষ কৃতিত্ব পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং আপনি উপকৃত হবেন। আপনার কথা বলার ধরন আপনাকে বিশেষ সুবিধা এনে দেবে। তবে স্বাস্থ্য ভালো থাকবে না। আপনি আপনার স্ত্রীর পর্যাপ্ত সমর্থন এবং সাহচর্য পাবেন।

বৃশ্চিক – আজ বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি শুভ দিন কাটবে। অর্থভাগ্য দারুন কাটবে। ধন-সম্পদ, সম্মান, যশ, যশ বাড়বে। স্থবির কাজ সম্পন্ন হবে এবং আপনি আপনার প্রিয়জনদের সাথে দেখা করবেন। কর্মক্ষেত্রে কোনো ভালো খবর আপনার মন ভালো করে দেবে।

ধনু – আজ ধনু রাশির জাতকরা কেরিয়ারের দিক থেকে অসাধারণ সুবিধা পাবেন। আপনার পার্থিব আনন্দের মাধ্যম বৃদ্ধি পাবে। টাকা লেনদেনে সাবধানতা অবলম্বন করুন, অন্যথায় ক্ষতি হয়ে যেতে পারে। আপনার বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্র ব্যর্থ হবে।

মকর- আজ মকর রাশির জাতকদের কেরিয়ারের ক্ষেত্রে সাফল্যে ভরা থাকবে। অর্থনৈতিক পরিস্থিতি আগের চেয়ে ভালো হবে। ব্যবসায় পরিবর্তনের পরিকল্পনা বাতিল করুন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। সন্ধ্যায় পরিবার নিয়ে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। যানবাহন ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন, গাড়ির দুর্ঘটনাজনিত বিকল হওয়ার কারণে ব্যয় বাড়তে পারে।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতকদের জন্য দিনটি খুব ব্যস্ততায় ভরা থাকবে এবং কোনও কারণে অতিরিক্ত ব্যয়ের পরিস্থিতি হতে পারে। আপনি যদি কোনও সম্পত্তি কেনার কথা ভাবছেন তাহলে সাবধান হতে হবে। সমস্ত আইনি দিক গুরুত্ব সহকারে বিবেচনা করুন। সন্ধ্যায় পরিস্থিতির উন্নতি হবে এবং আপনি সবকিছুতে ভাগ্য পাবেন। ব্যবসায়ীরা সবদিক থেকে লাভবান হবেন।

মীন- আজ মীন রাশির জাতক-জাতিকারা আনন্দে সময় কাটবে। আপনাকে কাছাকাছি বা দূরে একটি ইতিবাচক যাত্রায় যেতে হতে পারে। ব্যবসায় ক্রমবর্ধমান অগ্রগতির সাথে দুর্দান্ত আনন্দ আসবে। আপনি সব ধরণের চাপ থেকে মুক্তি পাবেন। কেরিয়ারে গ্রোথ কেউ আটকাতে পারবে না।

সঙ্গে থাকুন ➥
X