মহাদেবের কৃপায় কপাল খুলবে মিথুন, সিংহ ও ধনু সহ ৫ রাশির, আজকের রাশিফল ২২ জুলাই, ২০২৪

Published on:

rashifal

অনেকেই আছেন যারা রাশিফল না দেখে নিজের দিন শুরু করতে চান না। আপনারও কি এই স্বভাব আছে? তাহলে জেনে নিন আজ সোমবার ২২ জুলাই আপনার সারাটা দিন কেমন কাটবে। সোমবার মানেই হল মহাদেবের দিন। আজকের দিনে যে সকল মানুষ নিষ্ঠাভরে মহাদেবের পুজো করবেন সেইসকল ব্যক্তির জীবনের সব দুঃখ কষ্ট দূর হয়ে যাবে। আজ আবার সপ্তাহের প্রথম দিন। ফলে এদিন মহাদেবের কৃপায় কিছু রাশির ভাগ্য চকচক করবে তো আবার কিছু রাশির জীবনে বিপর্যয় ঘনিয়ে আসতে পারে। জেনে নিন মেষ থেকে কুম্ভ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি কেমন কাটবে।

মেষ- আজকের দিনটি আপনার জন্য দারুণ উপকৃত হবে। নতুন কোনো কাজে আগ্রহী হতে পারেন। আপনাকে আপনার সঙ্গীর কথায় গুরুত্ব দিতে হবে, অন্যথায় আপনাদের দুজনের মধ্যে লড়াই বাড়তে পারে। যারা চাকরি খুঁজছেন তারা আরও ভাল সুযোগ পেতে পারেন। পরিবারে কোনও সদস্যের বিয়ের বিষয়ে কিছু সুখবর শোনা যাবে। আটকে থাকা টাকা উদ্ধার হবে।

বৃষ- আজকের দিনটি আপনার জন্য আনন্দদায়ক ফলাফল নিয়ে আসবে। আজ সারাদিন আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। আপনার পরিবারের লোকদের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বজায় থাকবে। আপনাকে আপনার কাজ সম্পর্কে সিনিয়র সদস্যদের সাথে কথা বলতে হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। কাউকে বেশি বিশ্বাস করবেন না, এতে ঠকতে হতে পারে।

মিথুন- আজকের দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। আপনি যদি কারও কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আপনি সহজেই এটি পরিশোধ করতে সক্ষম হবেন। পুরনো বিনিয়োগ থেকে আজ ভালো রিটার্ন পেতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতি। যদিও শরীরের দিকে বেশি নজর রাখতে হবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজকের দিনটি আপনার জন্য আনন্দের হতে চলেছে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথেকোথাও ঘুরে আসতে পারেন। আপনার স্ত্রীর কেরিয়ার সম্পর্কে আপনাকে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। আপনার সন্তানের সাথে কোনও বিষয়ে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে।

সিংহ- আজকের দিনটি আপনার জন্য বাকি দিনগুলির চেয়ে ভাল হতে চলেছে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। আপনার আর্থিক অবস্থা সম্পর্কে যদি আপনার কোনও উদ্বেগ থাকে তবে সেটিও শেষ হয়ে যাবে। কাজে ঢিলেমি ক্ষতি ডেকে আনতে পারে। আজ কোথাও বিনিয়োগ না করাই মঙ্গল।

কন্যা- আজকের দিনে সব কাজ চিন্তাভাবনা করে করতে হবে। কর্মক্ষেত্রে আপনার বিরোধীরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। কর্মক্ষেত্রে কোনও অবহেলার কারণে আপনি ভুল করতে পারেন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। ছেলেমেয়েরা নতুন চাকরি পেতে পারেন।

তুলা- মহাদেবের কৃপায় আজ তুলা রাশির জাতকদের দিনটি লাভদায়ক হবে। তুলা রাশির জাতকরা আজ নতুন বাড়ি, বাড়ি, দোকান ইত্যাদি কেনাকাটা করতে পারেন, যা তাদের জন্য ভাল হবে। কিছু কাজের কারণে আপনাকে কিছুটা ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

বৃশ্চিক- আজ আপনি সব কাজে সাফল্য পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরতরা তাদের ইচ্ছেমতো কাজ করতে পারবেন। কাজ খুঁজছেন এমন মানুষদের কর্মসংস্থান হবে। ব্যবসায় নিষ্ঠার সাথে কাজ করুন। সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে সংগ্রামের পর সাফল্য লাভের সম্ভাবনা থাকবে।

ধনু- আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে। আজকের দিনটি উপকারী হিসেবে প্রমাণিত হবে। সব কাজে বাধা আসবেই। সামাজিক প্রতিপত্তি বাড়বে। রাগ এড়িয়ে চলুন। সবার সঙ্গে ভালো আচরণ বজায় রাখুন।

মকর- আজকের দিনটি আপনার জন্য একটি মিশ্র দিন হবে। কর্মক্ষেত্রে বিবাদ এড়িয়ে চলুন। ব্যবসার পরিস্থিতি আপনার পক্ষে অনুকূল থাকবে। সামাজিক ক্ষেত্রে নতুন পরিচিতি তৈরি হবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়র সহকর্মীদের সাথে সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করুন। ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিরা হঠাৎ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে কিছুটা চাপ বাড়তে পারে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা। বহুজাতিক সংস্থায় কর্মরতরা চাকরি সংক্রান্ত বড় ধাক্কার সম্মুখীন হতে পারেন। শরীর ভালো থাকবে। পরিবারের সঙ্গে ভ্রমণ করতে পারেন।

কুম্ভ-আজকের দিনটি আপনার জন্য দারুণ হতে চলেছে। সামাজিক প্রতিপত্তি বাড়বে। রাগ এড়িয়ে চলুন। সবার সঙ্গে মিলেমিশে থাকুন। আপনি আরও ভাল সুযোগের সদ্ব্যবহার করবেন। আজ শত্রুরা পরাজিত হবে। নতুন পরিচিতি আপনাকে খ্যাতি এনে দিতে পারে। ব্যবসা সম্প্রসারণের সম্ভাবনা রয়েছে। আপনার সম্মান ও খ্যাতি বাড়বে। চিন্তাভাবনা করে মূলধন বিনিয়োগ করুন।

মীন: আর্থিক ভাগ্য ভালো থাকবে। আয়ের একটি অতিরিক্ত উৎস তৈরি হবে। সম্পত্তি বিক্রয় এবং ক্রয়ের জন্য এটি একটি ভাল সময়। মূলধন বিনিয়োগে সতর্ক হতে হবে। নতুন কাজ শুরু করার আগে অভিজ্ঞ ও গুরুজনদের পরামর্শ ও পরামর্শ নিন।

সঙ্গে থাকুন ➥
X