বজরংবলীর কৃপায় কপাল খুলে যাবে বহু রাশির, আজকের রাশিফল ২৩ জুলাই

Updated on:

rashifal

মঙ্গলবার দিনটিকে বজরংবলীর দিন হিসেবে বিবেচনা করা হয়। আজ ২৩ জুলাই মঙ্গলবার হনুমানজির কৃপায় বহু রাশির কপাল চকচক করবে। আজ কর্কট ও তুলা রাশিসহ ৫টি রাশির সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়া ব্যবসায় ভালো লাভের পাশাপাশি কোথাও থেকে স্থবির টাকা পেতে পারেন। আসুন তাহলে আর দেরি না করে মেষ রাশি থেকে মীন রাশির জাতক জাতিকাদের কেমন কাটবে জেনে নিন।

মেষ- আজ মেষ রাশির জাতকদের বেশি টাকা খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ ভালো চাকরির খবর পেতে পারেন। আপনি ভাল সংবাদ পেতে পারেন। আপনার সুযোগ-সুবিধা বৃদ্ধির সম্ভাবনা। শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি কিছুটা কঠিন হতে পারে। আজ আচমকা আর্থিক সুবিধা পেতে পারেন।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের প্রাথমিক অংশে ভাল অর্থ লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা  তাদের কাজে ভাল সাফল্য পাওয়ার সুযোগ পাবে। আজ আপনার ভ্রমণ সম্ভব হতে পারে এবং এই ভ্রমণটি ব্যবসায়িকও হতে পারে। বিবাহিতদের জীবনে সুখের বৃষ্টি হবে। অহংকার এবং নেতিবাচকতা থেকে দূরে থাকা উচিৎ।

মিথুন- আজ মিথুন রাশির জাতকরা ব্যবসায়িক ক্ষেত্রে ভাল সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে গ্রোথের সম্ভাবনা। আজ আর্থিক লাভের দিক থেকে ভাল সুবিধা দিতে পারে। এই সপ্তাহে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা। আপনার পারিবারিক জীবন ভাল থাকবে। কর্মসূত্রে কোথাও দূরে ভ্রমণের সম্ভাবনা।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশিচক্রের লোকেরা ভাগ্যের ভাল সমর্থন পাবেন। আপনার অসম্পূর্ণ কাজগুলি আজ শেষ হতে পারে। চাকুরিজীবীরা এই সপ্তাহে ভাল সুবিধা পেতে পারেন। নতুন চাকরির জন্য চলমান প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন। আপনি অর্থের সুবিধা পেতে পারেন তবে এর জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। ছাত্র শ্রেণির মন ঘুরে বেড়াতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

সিংহ- আজ কোনও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা সিংহ রাশির জাতক-জাতিকাদের বিরক্ত করতে পারে।  কাজের সাথে সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে তবে ভাগ্য আপনাকে সাহায্য করবে।  আপনার ক্রোধ এবং অহংকার বাড়তে পারে, তাই সংযমের সাথে কাজ করুন। ব্যবসায়ীরা লাভবান হবেন।

কন্যা- আজ এই রাশির জাতকদের মোটামুটি কাটতে চলেছে। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং একসাথে সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে।  নিজের স্বাস্থ্যর দিকে নজর দিন। লাইফস্টাইল একটু পরিবর্তন করার দিকে মনোযোগ দিলে ভালো হয়।

তুলা- আজকের দিনটি আপনার জীবনে ইতিবাচক কিছু ঘটতে পারে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও কাজ নিয়ে ঝামেলায় থাকেন তবে আপনার সেই কাজটি শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ শরীর খারাপ হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। দীর্ঘ দূরত্বের ভ্রমণে যাওয়ার সুযোগ তৈরী হচ্ছে।

বৃশ্চিক- আজ  বৃশ্চিক রাশির জাতকদের কর্মক্ষেত্রে কিছুটা অসুবিধা হবে। উচ্চপদস্থ আধিকারিকের রোষের মুখে পড়তে পারেন। ব্যবসায়ীদের আজ অত্যন্ত সাবধানে পা ফেলতে হবে নইলে ঠকতে হতে পারে। কোনও অপরিচিত ব্যক্তির সাথে লেনদেন করবেন না, অন্যথায় আপনার সেই অর্থ আটকা পড়ার সম্ভাবনা বেশি সাবধানে গাড়ি চালাবেন নইলে দুর্ঘটনা ঘটতে পারে।

ধনু-  আজ টাকার বৃষ্টি হবে এই রাশিদের ওপর। তবে কাজের ক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারেন। আজ চোখ-কান খোলা রেখে কাজ করলে তা আপনার জন্য ভালো হবে। প্রিয়জনের সঙ্গে কোথাও ভ্রমনের পরিকল্পনা করতে পারেন।

মকর- আজকের দিনটা আপনার পক্ষে ভাল হতে চলেছে। স্বাস্থ্য ভালো থাকবে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। নতুন কোনো কাজ শুরু করার পক্ষে দিনটি খুবই ভালো। ভ্রমণের সুযোগ রয়েছে।

কুম্ভ- লেখাপড়ার প্রতি আগ্রহ বাড়তে পারে। শিল্প কর্মের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য শুভ সময়। অপ্রত্যাশিতভাবে কিছু টাকা বারোটি উপার্জন হতে পারে। কাজের চাপ থাকবে। তবে সেই চাপ কাটিয়ে সাফল্যের মুখ দেখবেন শীঘ্রই।

মীন- আয়ের পাশাপাশি ব্যয়ও বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির সঙ্গে সম্পর্কিত কোনও বিষয় নিয়ে পিতা-মাতার সঙ্গে বিবাদ হতে পারে। বাড়ির বাইরে সম্মান বজায় থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তার ভূমিকায় আপনাকে দেখা যেতে পারে। পেটের সমস্যায় হতে পারে চিন্তার কারণ।

সঙ্গে থাকুন ➥
X