চাপে পড়ে চুপি চুপি ২০০ টাকা কমিয়ে দিল রিচার্জের দাম, প্ল্যান রিলঞ্চ করলো Jio 

Published on:

jio ambani

কলকাতাঃ বিগত কিছু সময়ে ধরেই সংবাদ শিরোনামে রয়েছে রিলায়েন্স কোম্পানি। সে রিচার্জ মূল্য বাড়ানো থেকে শুরু করে রিলায়েন্স কর্তার মুকেশ আম্বানির ছেলে অনন্ত-র বিয়ে… সবকিছুতেই লাইমলাইট কেড়ে নিয়েছে এই কোম্পানি। এবারও তার ব্যতিক্রম ঘটল না। কয়েকদিন আগেই রিলায়েন্স জিও-র তরফে রিচার্জ মূল্য বাড়িয়ে দেওয়ার কারণে মাথায় হাত পড়েছিল কোটি কোটি গ্রাহকের। সিংহভাগ লোকজন জিও ছেড়ে বিএসএনএলে সুইচ করছিলেন। তবে ফের আচমকা বড় চমক দিল জিও। কোম্পানি বিরাট সস্তা করে দিল রিচার্জ মূল্য।

বড় চমক Jio-র

আপনিও কি Jio-র গ্রাহক? তাহলে আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর। চুপিসারে ৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যান ফিরিয়ে এনেছে রিলায়েন্স জিও। গত ৩ জুলাই এই প্ল্যানের দাম বাড়িয়ে ১১৯৯ টাকা করা হয়েছিল। এখন নতুন প্ল্যানে অনেক সুবিধা পাওয়া যাচ্ছে। সবচেয়ে বড় পরিবর্তন এসেছে এর বৈধতা নিয়ে। আগে এর মেয়াদ ছিল ৮৪ দিন, এখন তা বাড়িয়ে ৯৮ দিন করা হয়েছে। অর্থাৎ এতে আপনি ১৪ দিন বেশি ভ্যালিডিটি পাবেন। তবে আগের চেয়ে একটু কম ডাটা পাবেন।

3GB- র বদলে মিলবে 2GB ডেটা

এখানে জানিয়ে রাখি, আগে প্রতিদিন 3GB ডেটা পাওয়া যেত, এখন তা কমে 2GB হয়ে গেছে। পুরো প্ল্যানে আপনি মোট ১৯২ জিবি ডেটা পাবেন, যা আগে ২৫২ জিবি ছিল। যদিও দৈনিক ডেটা হ্রাস পেয়েছে, তবুও আপনি 999 টাকার প্ল্যানে সীমাহীন 5G ডেটার সুবিধা পাবেন। আপনি যদি এমন কোনও অঞ্চলে থাকেন যেখানে জিওর সত্যিকারের 5G পরিষেবা রয়েছে এবং আপনার কাছে 5G ফোন রয়েছে তবে আপনি এই পরিকল্পনার সাথে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করতে পারেন। হ্যাঁ একদম ঠিক শুনেছেন।

আরও পড়ুনঃ ৪০-৫০ কিমি বেগে ঝোড়ো হাওয়া, সঙ্গে ভারী বৃষ্টি! আজ দক্ষিণবঙ্গের ৯ জেলায় দুর্যোগ

এই প্ল্যানের নাম দেওয়া হয়েছে ‘Hero 5G’ প্ল্যান। এই রিলায়েন্স জিও-র এই প্ল্যানে আগের মতোই প্রতিদিন ১০০টি এসএমএস এবং আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাচ্ছে। অর্থাৎ আপনি যত খুশি কথা বলতে পারবেন এবং প্রতিদিন ১০০টি SMS পাঠাতে পারবেন। এক্ষেত্রে এয়ারটেলের ৯৭৯ টাকার প্ল্যানও জিওর থেকে পিছিয়ে নেই, এতে ব্যবহারকারীও একই সুবিধা পাবেন। এয়ারটেলের প্ল্যানে বিশেষ সুবিধা হল আপনি ৫৬ দিন বিনামূল্যে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ পাবেন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X