আজ মা লক্ষ্মীর কৃপায় টাকার বৃষ্টি হবে এই রাশিদের ওপর, আজকের রাশিফল ২৬ জুলাই

Updated on:

এসে গেল আরও একটা শুক্রবার। আজ ২৬ জুলাই শুক্রবার সর্বার্থ সিদ্ধিযোগে মা লক্ষ্মীর কৃপায় বৃষ ও সিংহ রাশির জাতক-জাতিকারা সৌভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। অর্থ প্রাপ্তির পাশাপাশি আপনি ব্যবসায় প্রচুর লাভ পেতে পারেন। আপনারও কি রোজ দৈনিক রাশিফল দেখার স্বভাব আছে? তাহলে জেনে নিন আজ আপনার কপালে কী লেখা রয়েছে।

মেষ- আজ মেষ রাশির জাতকদের ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা রয়েছে। মূলধন বাড়বে। বিলাসবহুল জিনিসপত্রে বেশি অর্থ ব্যয় হতে পারে। চাকরিতে পদোন্নতির সুযোগ। সম্পত্তি ক্রয়-বিক্রয় সম্পর্কিত বিষয়ে আরও সতর্কতা অবলম্বন করা দরকার। পরিবারের কোনো সদস্যের কাছ থেকে মূল্যবান উপহার পেতে পারেন। আজ অনেক জায়গা থেকে টাকা পাবেন।

বৃষ- আজ আর্থিক বিষয়ে বুদ্ধিমানের সঙ্গে টাকা বিনিয়োগ করুন। কারও দ্বারা বিভ্রান্ত হবেন না। আপনার ব্যক্তিগত পরিস্থিতির উপর ভিত্তি করে সিদ্ধান্ত নিন। পুরানো সম্পত্তি বিক্রির জন্য আজকের দিনটি ভালো। নতুন গাড়ি কিনতে পারেন। পরিবারে কোনও অতিথির আগমন পরিবারের ব্যয় বাড়িয়ে দেবে। নিজের সামর্থ্য অনুযায়ী কাজ করুন। ভালো চাকরির সন্ধান করুন।

মিথুন- আজ এই রাশির জাতকদের আর্থিক বিষয়ে পরিকল্পিতভাবে কাজ করলে লাভবান হওয়ার সম্ভাবনা থাকবে। আপনি কোনও পুরানো সম্পত্তি বিক্রি করে নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। পরিবারের যে কোনও শুভ অনুষ্ঠানে প্রচুর অর্থ ব্যয় হতে পারে। শরীর ভালো থাকবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ ব্যবসায় আয় বাড়ানোর প্রচেষ্টা সফল হবে। সময়মতো কাজ করুন।আয় বাড়বে। আর্থিক ক্ষেত্রে সমস্যার সমাধান হবে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। পুরনো সম্পত্তি বিক্রি করে নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা হতে পারে। শরীর ভালো থাকবে না।

সিংহ- টাকা ভেবেচিন্তের খরচ করন। অর্থের সদ্ব্যবহার করুন। অপ্রয়োজনীয় অর্থ ব্যয় এড়িয়ে চলুন। আপনার ব্যক্তিগত পরিস্থিতি বিবেচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নিন। আপনি হঠাৎ করে কোনও অর্থ বা কোনও মূল্যবান উপহার পেতে পারেন। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে।

কন্যা- আজ অর্থের অভাব থাকবে।সব কাজে বাধা আসতে পারে। ব্যবসায় আয়ের চেয়ে ব্যয় বেশি হবে। যে কোনও আর্থিক লেনদেনে তর্ক এড়িয়ে চলুন। অন্যথায়, আপনাকে অর্থ ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

তুলা- অর্থনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টা সাফল্য পাবে। হঠাৎ অর্থ লাভ ও ব্যয়ের সম্ভাবনা রয়েছে। গাড়ি, বাড়ি কেনার আগে সতর্ক থাকতে হবে। কাউকে বেশি বিশ্বাস করলে ঠকতে হতে পারে। অর্থ সাশ্রয়ের দিকে মনোযোগ দিন। অন্যথায় অপ্রয়োজনীয় ব্যয় বাড়তে পারে। তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না।

বৃশ্চিক- আজ আপনার আয় বাড়বে নানাদিক থেকে। সব কাজে আপনি সাফল্য পাবেন। প্রিয়জনের কাছ থেকে টাকা ও উপহার পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে একটু মনোযোগ দিন। একটি ব্যবসায়িক পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু – আজ কাউকে টাকা ধার দেবেন না। ঋণ লেনদেনে সতর্ক থাকুন। নতুন সম্পত্তির জন্য নতুন সম্পত্তি বিক্রয় ও ক্রয়ের জন্য প্রচেষ্টা অব্যাহত থাকবে। অর্থনৈতিক বিষয়ে নীতি পরিকল্পিতভাবে কাজ করলে লাভবান হবেন। শরীরের দিকে মনোযোগ দিন। পুরনো কোনও বিনিয়োগ থেকে টাকা পাবেন।

মকর- আজ প্রতারণার শিকার হতে পারেন। অর্থের অভাবে আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ আটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও কর্মক্ষেত্রে দারুণ লাভবান হবেন। কেরিয়ারে গ্রোথ হবে।

কুম্ভ- আজ সব চেষ্টা আপনার সফল হবে। আগে থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে। নতুন সম্পত্তি, যানবাহন ইত্যাদি কেনার সম্ভাবনা। অর্থাৎ আয় থাকবে কিন্তু ব্যয়ও একই অনুপাতে চলতে থাকবে। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করুন। নিজের ব্যক্তিগত সমস্যার সমাধান নিজে খোঁজার চেষ্টা করুন।

 

মীন- অর্থনৈতিক দিক কিছুটা দুর্বল হবে। প্রেমের ক্ষেত্রে উপহার বিনিময় হবে। পরীক্ষার্থীরা পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। কাউকে বিশ্বাস করবেন না, ঠকতে হতে পারে।

সঙ্গে থাকুন ➥
X