পাত্তা পাবেনা অ্যান্টেলিয়া, রতন টাটার বাড়ির অন্দরসজ্জা চমকে দেবে আম্বানিকেও

Published on:

ratan tata house

ইন্ডিয়া হুড ডেস্কঃ বর্তমান সময়ে ভারতে বহু ধনকুবের ব্যবসায়ী রয়েছেন যাদের নিয়ে সবসময় আলোচনা করা হয়। তবে সবথেকে বেশি হয়তো আলোচনা করা হয় মুকেশ আম্বানি ও তার পরিবারকে নিয়ে। ভারতের সবথেকে ধনী পরিবার আম্বানিদের লাইফস্টাইল থেকে শুরু করে খাওয়া দাওয়া, গাড়ি, বাড়ি সবসময় সংবাদ শিরোনামে থাকে। সবথেকে বড় কথা মুকেশ আম্বানির মুম্বাইয়ের বুকে থাকা বিলাসবহুল বাড়ি অ্যান্টিলিয়াকে নিয়ে তো সব সময়ই আলোচনা করা হয়ে থাকে।

কিন্তু আপনার কি এটা জানতে কোনওদিন আগ্রহ হয়েছে যে ভারতের অন্যতম ধনী ব্যবসায়ী রতন টাটার বাড়ির অন্দরসজ্জা কেমন? আপনিও কি জানতে ইচ্ছুক তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য মুকেশ আম্বানির বাড়ি নিয়ে আলোচনা যতই হোক না কেন রতন টাটার বাড়ির অন্দরসজ্জা দেখলে এবং এর সম্পর্কে শুনলে আপনারও চোখ কপালে উঠবে বৈকি। 

মুম্বাইতে রয়েছে রতন টাটার বাড়ি 

টাটা গ্রূপের চেয়ারম্যান রতন টাটার বাড়ি কিন্তু মুম্বাইতেই রয়েছে। তাঁর বাড়ি মুম্বাইয়ের অভিজাত এলাকা কোলাবাতে রয়েছে। রতন টাটার বাড়িটি আবার সি ফেসিং। এই ব্যবসায়ীর বাংলো কোলাবা পোস্ট অফিসের ঠিক বিপরীতে অবস্থিত। 

WhatsApp Community Join Now

জানলে আপনারও চোখ ছানাবড়া হয়েছে যেতে পারে, যে টাটার যে সম্পত্তি রয়েছে তার এরিয়া ১৩,৩৫০ স্কোয়ার ফুট। তিনতলা বাড়িতে থাকেন তিনি। তাঁর এই প্রপার্টিতে প্রায় ১০ থেকে ১২টি গাড়ির পার্কিং রয়েছে। তিনি যে বাড়িটিতে থাকেন সেটির নাম হলো ‘বখতাওয়ার।’ এর অর্থ ‘যে সৌভাগ্যের দিশারী’। অনেকেই দাবি করেন, রতন টাটার বাড়ির কাছে নাকি পাত্তা পাবে না আম্বানির অ্যান্টিলিয়া। 

রতন টাটার বাড়ির অন্দরসজ্জা

রতন টাটার বাড়ির সবথেকে আকর্ষণীয় জায়গা হল সিঁড়ি। এই সিঁড়িগুলি দেখলে মনে হবে কোনও ফিল্ম সেট। এই সিঁড়ি দিয়ে উঠেই পাশে রয়েছে সুন্দর সাজানো গোছানো লিভিং রুম। বিশ্বাস যে হাইফাই রয়েছে তেমনটাও কিন্তু নয়। এক কথায় সাধারণ কিন্তু সুন্দর। প্রাকৃতিক আলো যাতে ঘরের মধ্যে প্রবেশ করতে পারে তার জন্য বাড়িতে বড় বড় জানালা বসানো অবধি হয়েছে। 

সঙ্গে থাকুন ➥
X