মঙ্গলবার বজরংবলীর কৃপায় ভাগ্য চকচক করবে এই রাশিদের, আজকের রাশিফল ৩০ জুলাই

Published on:

এসে গেল আরো একটা মঙ্গলবার। আর মঙ্গলবার মানেই হল ভগবান হনুমানকে স্মরণ করার দিন। মঙ্গলবার দিনটিকে বজরংবলীর দিন হিসেবে বিবেচনা করা হয়। আজ ৩০ জুলাই মঙ্গলবার হনুমানজির কৃপায় বহু রাশির কপাল চকচক করবে। আজ বহু রাশির সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়া ব্যবসায় ভালো লাভের পাশাপাশি কোথাও থেকে স্থবির টাকা পেতে পারেন। আসুন তাহলে আর দেরি না করে মেষ রাশি থেকে মীন রাশির জাতক জাতিকাদের কেমন কাটবে জেনে নিন।

মেষ- আজকের মেষ রাশির জাতকদের অফিসে দিনটা খুব একটা ভালো কাটবে না। নিজের ওপর আস্থা রাখলে অত্যন্ত কঠিন সময়ও পেরিয়ে আসতে পারবেন। পড়াশোনা নিয়েও চিন্তিত থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। প্রিয়জনের প্রতি আরও যত্নবান হতে হবে।

বৃষ- আজ বজরংবলীর কৃপায় কপাল খুলে যেতে চলেছে এই রাশির জাতকদের। আজ সব কাজে সাফল্য আসবে। টাকার বৃষ্টি হবে আপনার ওপর। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। তবে শরীরের প্রতি আরও যত্নবান হতে হবে।

মিথুন- এই রাশিচক্রের লোকেরা ব্যবসার জন্য সঠিক দিন, তবে চাকুরিজীবীদের সতর্ক হওয়া উচিত। সপ্তাহের শুরুতেই নতুন কিছু করবেন আপনি। আপনি সৃজনশীল কাজে আগ্রহী বোধ করবেন এবং প্রশংসিত হবেন। সমাজে মান সম্মান বাড়বে।

WhatsApp Community Join Now

কর্কট- সমাজে প্রতিপত্তি বাড়বে। নতুন কিছু শেখার সুযোগ পাবেন। স্বাস্থ্যের সঙ্গে খাবারের দিকে যত্ন নিন। আজ আয় বাড়বে আপনার। কোথাও ঘুরে আসতে পারেন।

সিংহ- আজ বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাবেন। আজ কিছু মানুষের সঙ্গে পরিচয় হবে, তবে কাউকে বেশি বিশ্বাস করতে যাবেন না, ঠকে যাবেন নইলে। শিক্ষার্থীদের পড়াশোনার জন্য দূরে ভ্রমণ করতে হতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে মধুরতা থাকবে, তবে স্বামী-স্ত্রীর সম্পর্ক ভাল হবে না।

কন্যা- আপনারও যদি কন্যা রাশি হয়ে থাকে তাহলে আজ চাকরির ব্যাপারে ভালো সুখবর পেতে পারেন। অর্থ লেনদেনের ক্ষেত্রে ব্যবসায়ীদের আরও সতর্ক হতে হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। সাবধানে গাড়ি চালান।

 

তুলা- আজ আপনার দিন মোটামুটি কাটবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিনটি খুবই ভালো কাটবে। ধন লাভ হবে। বাজেট বুঝে খরচ করুন। বৈবাহিক জীবন ভালো কাটবে।

বৃশ্চিক- আজ সকলের নজর আপনার ওপর থাকবে। সুখ সমৃদ্ধি ফিরবে। আজ মা লক্ষ্মীর কৃপায় আপনার পকেট ভরে উঠবে। কোথাও আজ বিনিয়োগ না করাই ভালো। চাকরি এবং ব্যবসা ক্ষেত্রে আজ ভালো সময় কাটবে। কেরিয়ারে সাফল্য মিলবে।

ধনু- আজ চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সম্মান পাবেন। পাইকারি ব্যবসায়ীরা আর্থিক সুবিধা পাবেন, যা মনকেও খুশি করবে। স্বাস্থ্য সম্পর্কিত যে কোনও সমস্যা বিরক্তিকর হতে পারে, আপনাকে শারীরিক অসুবিধার মুখোমুখি হতে হতে পারে। বন্ধুদের সমর্থন আপনার কাজকে আরও ভালো করে তুলবে।

মকর- কেরিয়ার ভালো করতে অনেক পরিশ্রম করতে হবে। কারণ প্রচেষ্টার মাধ্যমেই আপনি শুভ ফলাফল পাবেন। অফিসের প্রতিপক্ষ আপনার কোনো গোপন কথা ফাঁস করে দিয়ে আপনার ভাবমূর্তির ক্ষতি করতে পারে। ব্যবসায় লাভ হবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব পাবেন। পারিবারিক জীবন ভালো কাটবে। আপনজনের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিন মোটের ওপর ভালোই কাটবে। সব বাধা দূর হবে। অফিসে আরও অনেক পরিশ্রম করতে হবে। কোথাও বিনিয়োগ করার আগে সাবধান। পকেট বুঝে খরচ করুন।

মীন- কর্মক্ষেত্রে আজ একের পর এক সাফল্যের সিঁড়িতে উঠবেন। সমাজে মান সম্মান বাড়বে। কথাবার্তায় সংযত থাকুন। পারিবারিক জীবন সুখ সমৃদ্ধিতে ভরে উঠবে। আজ আয় এবং ব্যয় দুইই বেশি হতে পারে।

সঙ্গে থাকুন ➥
X