ষড়যন্ত্রের কারণেই হচ্ছে রেল অ্যাক্সিডেন্ট! ভাইরাল ভিডিও দেখেই ‘থ’ আমজনতা 

Updated on:

Viral video rail accident

কলকাতাঃ বর্তমান সময়ে রেল দুর্ঘটনা যেন জল ভাতের সমান হয়ে দাঁড়িয়েছে। প্রত্যেকদিনই দেশের কোনও না কোনও প্রান্তে হয় যাত্রীবাহী ট্রেনের সঙ্গে দুর্ঘটনা ঘটছে নয়তো মালগাড়ি দুর্ঘটনা কবলে পড়ছে। সবমিলিয়ে রেলে ভ্রমণ করা যেন সকলের কাছে এক দুঃস্বপ্নের সমান হয়ে দাঁড়িয়েছে। ইতিমধ্যে সামাজিক মাধ্যমে বেশ কিছু মিম ছড়িয়ে পড়েছে। কেউ কেউ বলছেন ট্রেনে ওঠা মানেই হল স্বর্গের সিঁড়িতে পা বাড়িয়ে দেওয়া, তো আবার কেউ কেউ বলছেন আত্মহত্যা করতে হলে ভারতীয় ট্রেনে উঠতে হয়। সব মিলিয়ে এক ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি হয়েছে এ যাত্রীদের মধ্যে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় এক হাড়হিম করা ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আপনিও চমকে উঠতে পারেন।

হাড়হিম করা ভিডিও ভাইরাল

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, ট্র্যাকে দাঁড়িয়ে রয়েছে বন্দে ভারত এক্সপ্রেস। এদিকে ট্রেনের লোকো পাইলট থেকে শুরু করে রেল আধিকারিকরা ট্রেন থেকে নিচে নেমে এসে সকলকেই অবাক করে দিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে রেল লাইনের উপরে কেউ বা কারা ডাই করে পাথর রেখে দিয়েছে। আর এই পাথরের উপর দিয়ে যদি কোনও ট্রেন ছুটে যায় তাহলে সেই ট্রেন দুর্ঘটনার কবলে পড়বে এটা অনিবার্য। রেল লাইনে এভাবে স্তুপ হয়েছে থাকা পাথর দেখে সকলেরই চোখ কপালে উঠেছে। যে কোনো মুহূর্তে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। তবে চালকের তৎপরতায় তা হয়নি।

অল্পের জন্য রক্ষা পায় বন্দে ভারত

জানা গিয়েছে, এই ঘটনাটি কয়েক মাস আগের। দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় উদয়পুর-জয়পুর বন্দে ভারত এক্সপ্রেস। আসলে এই ট্রেনের যাত্রাপথে ভিলওয়ারার কাছে রেললাইনে পাথর দেখতে পান রেল আধিকারিকরা। যার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যখচ্ছে, ট্রেনের সামনের রেললাইনে কিছু দূরে পাথর বসানো হয়। ভিডিওতে এও দেখা যায়, ট্রেন থেকে নামার পর কর্মীরা সেই পাথর সরিয়ে দেন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X