তৈরী ২টি শুভ যোগ, আজ কপাল খুলবে ৩ রাশির, আজকের রাশিফল ১ আগস্ট

Published on:

Astrology Ajker Rashifal

আজ আগষ্ট মাসের প্রথম দিন। আর আজ বৃহস্পতিবার বসুমা যোগের সঙ্গে ত্রীকদশ যোগ কার্যকর হতে চলেছে। আসলে আজ বুধ ও শুক্র চাঁদ থেকে তৃতীয় ঘরে বসবে। যা থেকে বসুম যোগ তৈরি হয়। মাসের প্রথম দিনে তৈরি এই দুই শুভ যোগ বৃষ, কন্যা, কুম্ভ ও মীন রাশির জাতকদের অনেক গুণ বেশি উপকার দিতে চলেছে। এই রাশির জাতকদের আয় বৃদ্ধির পাশাপাশি বিদেশ ভ্রমণের প্রবল সম্ভাবনা থাকবে। আসুন তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতক-জাতিকারা কিছু সুখবর পাবেন। পরিকল্পনা বাস্তবায়নে সাফল্য আসবে। চাকরির কাজে অবহেলা করবেন না। কর্মক্ষেত্রে উন্নতি। গোপন শত্রুর মধ্যে ঈর্ষার অনুভূতি থাকবে। আপনি কিছু নতুন কাজ করতে সক্ষম হবেন। ব্যবসায় লাভ বাড়বে। আজ আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন।

বৃষ- কোনো বিশ্বস্ত ব্যক্তি কর্মক্ষেত্রে প্রতারণা করতে পারেন। তাই খুব সতর্ক থাকতে হবে। চাকরিতে দক্ষতার কারণে আপনি সমাজে সম্মান পাবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। পরিবারের কোনও সদস্যের কারণে বিবাদ হতে পারে। বেকাররা চাকরির সন্ধান পাবেন। সমাজে সম্মান বাড়বে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। প্রিয়জনের খারাপ স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। অতিরিক্ত মানসিক চাপের কারণে কিছুই বলেও লাগবে না।

মিথুন- ব্যবসায় চাপ থাকবে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। কোনও কাজে অদ্ভুত পরিস্থিতি তৈরি হবে। সমাজে মান সম্মান বাড়বে। শিল্পে আটকে থাকা কাজ শেষ হবে। পরীক্ষায় সাফল্য পাবেন। স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যা আপনাকে ঝামেলায় ফেলতে পারে। শারীরিক ও মানসিক কষ্ট বেশি হবে।

WhatsApp Community Join Now

কর্কট- কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা আসতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজ নষ্ট হতে পারে। চাকরিতে লাভ। আদালতের মামলায় সাফল্য পাবেন। ব্যবসায়িক অংশীদারিত্ব লাভজনক প্রমাণিত হবে। অবিবাহিতরা বিয়ে সংক্রান্ত খবর পাবেন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন। সমাজের স্বার্থে আপনার কাজ প্রশংসিত হবে। শরীর ভালো থাকবে।

সিংহ- চাকরির স্থান পরিবর্তনের সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে প্রচুর ব্যস্ততা থাকবে। কোনও অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বন্ধু ও পরিবারের সহযোগিতা পাবেন। নতুন ব্যবসা শুরু করা থেকে বিরত থাকুন। অন্যথায় ভবিষ্যতে লোকসান হতে পারে। বহুজাতিক সংস্থায় কর্মরত ব্যক্তিরা প্যাকেজ বাড়ানোর সুসংবাদ পাবেন। স্বাস্থ্যের অবনতি হবে। আপনি যে কোনও মৌসুমী রোগের ঝুঁকিপূর্ণ হতে পারেন। পরিবর্তিত আবহাওয়ায় সচেতন ও সতর্ক থাকুন।

কন্যা- অন্য কারও বিবাদে জড়ানো এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে জেলে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে অহেতুক বিঘ্ন ঘটতে পারে। ভ্রমণে মূল্যবান জিনিসপত্রের বিশেষ যত্ন নিন, নয়তো চুরি হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে বকা খেতে পারেন। শরীর ভালো থাকবে।

তুলা- ব্যবসায়ীদের দিনটা খুব ব্যস্ততায় ভরা থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ হলে আপনার সাহস ও মনোবল বাড়বে। ধন-সম্পদের ব্যাপারে হঠকারিতা করবেন না। এই বিষয়টি নিয়ে একটু সাবধানে থাকুন। চাকরির সন্ধানে বাড়ি থেকে দূরে যেতে হবে। চাকরিতে অধস্তনদের সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। নিজের রাগ ও কথাবার্তার ওপর নিয়ন্ত্রণ রাখুন। প্রাণায়াম করুন, ব্যায়াম করুন।

বৃশ্চিক- আপনারও কি বৃশ্চিক রাশি? তাহলে জেনে নিন আজ আপনার দিনটি কেমন কাটবে। আজকের দিনটি আপনার মিশ্রভাবে কাটতে চলেছে। আজ কোনও বিষয় নিয়ে আপনার অতিরিক্ত খরচ হতে পারে। আর্থিক কষ্টে ভুগতে পারেন। এছাড়া আজ স্বাস্থ্য আপনার সঙ্গ দেবে না। আজ আপনার বড়সড় কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনাও তৈরি হয়েছে।

ধনু- আজ আপনার হাতে অনেক টাকা আসতে পারে। এছাড়া আজ শত্রুদের মুখে ঝামা ঘষে দিতে পারেন আপনি। সকাল থেকে রাতের সময়ের মধ্যে আপনি কোনও ভালো কাজের সঙ্গে জড়িত থাকতে পারেন। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে।

মকর- এক নজরে জেনে রাখুন আজ মকর রাশি জাতক-জাতিকাদের দিনটি কেমন কাটবে। আজ আপনার ভাগ্য আপনার সঙ্গ দেবে। নতুন কোনও কাজে সফলতা পেতে পারেন। বিকেলের পর কারো সাথে কোনওরকম দ্বন্দ্বে জড়াবেন না। এতে আপনারই ক্ষতি হতে পারে। কারোর আগমনে আপনার মন উৎফুল্ল হতে পারে। কিন্তু বাবা-মার স্বাস্থ্যের দিকে একটু নজর রাখতে হবে।

কুম্ভ- আপনারও কি কুম্ভ রাশি? তাহলে আজ আপনার ভাগ্যে কিছু ভালো লেখা রয়েছে। বিশেষ করে আজ আপনি একটু ভালোরকমভাবে টাকার মুখ দেখতে পারবেন। আপনার একটা ভুল হয়তো আপনার আজ ক্ষতি ডেকে আনতে পারে ফলে আজ ভাবনা চিন্তা করে কারোর সঙ্গে কথা বলবেন।

মীন- আজ এই রাশির জাতক-জাতিকারা আর্থিক বিষয়ে সাফল্য পাবেন এবং ব্যবসায় লাভের মুখ দেখবেন। বিবাহিত জীবনের ঝামেলার অবসান হবে। আজ পরিবারের কারও সঙ্গে টাকার লেনদেন করবেন না, এতে সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় যাত্রা করার যোগ রয়েছে। ভ্রমণে যাওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। তবে আজ আপনার মূল্যবান জিনিসপত্র চুরি হয়ে যেতে পারে, ফলে সাবধানে থাকুন।

সঙ্গে থাকুন ➥
X