কেরলের আরেক প্লেয়ারের উপর নজর, নামি ফুটবলারকে দলে নিতে পারে ইস্টবেঙ্গল

Published on:

kerala blasters east bengal

কলকাতাঃ কেরল থেকে টপাটপ করে একের পর এক ফুবলার তুলে নিচ্ছে ইস্টবেঙ্গল, মোহনবাগান সহ বাংলার ক্লাবগুলো। বর্তমানে চলছে ডুরান্ড কাপ। আর এই মরসুমে ময়দানের দুই প্রধান একই গ্রুপে পড়েছে। এই মাসেই হবে ডার্বি। দুই দলই ডুরান্ড কাপে তাঁদের প্রথম ম্যাচ খেলেছে, এবং জয়ও পেয়েছে। মোহনবাগান দল গুছিয়ে নিলেও, এখনও ষষ্ঠ বিদেশিকে সই করাতে পারেনি ইস্টবেঙ্গল। এছাড়াও দেশীয় প্লেয়ারদেরও দলে টানার চেষ্টা করছে লাল-হলুদ শিবির। আর সেই সূত্রেই কেরালা ব্লাস্টার্সের নামি প্লেয়ারের উপর চোখ পড়েছে মশালবাহিনীর।

প্রাপ্ত খবর অনুযায়ী, কেরালা ব্লাস্টার্সের খ্যাতনামা প্লেয়ার রাহুল কেপির দিকে নজর রয়েছে ইস্টবেঙ্গলের। তাঁকে দলে সই করানোর জন্য উঠেপড়ে লেগেছেন লাল হলুদ কর্তারা। তবে শুধু ইস্টবেঙ্গলই নয়, রাহুল কেপির কাছে একাধিক ক্লাবের অফার রয়েছে বলে জানা যাচ্ছে। কিন্তু তিনি আদৌ কেরালা ব্লাস্টার্স ছাড়বেন কী না, সেই নিয়ে প্রশ্ন রয়েছে।

রাহুল কেপির সঙ্গে কত বছরের চুক্তি কেরালা ব্লাস্টার্সের?

উল্লেখ্য, রাহুলের সঙ্গে আগামী মরসুম পর্যন্ত চুক্তি রয়েছে কেরালা ব্লাস্টার্সের। আর তাঁকে দলে নিতে গেলে বড় অংকের ট্রান্সফার ফি দিতে হবে ইস্টবেঙ্গলকে। ২০১৯-২০ এর মরসুমে কেরালার ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হন রাহুল। চোটের কারণে অনেক ম্যাচ থেকেই তিনি ছিটকে যান। সেই মরসুমে মাত্র আটটি ম্যাচে খেলেছিলেন রাহুল। গোলও করেছিলেন। রাহুলের দক্ষতা জানত কেরালার ক্লাব। তাই ২০২০ সালেই তাঁর সঙ্গে ৫ বছরের চুক্তি করে ফেলে।

নেক্সট জেন কাপ খেলতে ব্রিটেনে লাল-হলুদ

এদিকে ডুরান্ড কাপের মধ্যেই নেক্সট জেন কাপ খেলতে ব্রিটেনে পৌঁছে গিয়েছে ইস্টবেঙ্গল। আজ ইস্টবেঙ্গল দিবসে ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে মাঠে নামছে সায়ন বন্দ্যোপাধ্যায়রা। ইস্টবেঙ্গল ছাড়াও এই টুর্নামেন্টে ভারত থেকে অংশ নিচ্ছে পাঞ্জাব এফসি। বলে দিই, গত মরসুমের ইয়ুথ ডেভেলপমেন্ট লিগে দুর্দান্ত পারফর্ম করার জেরেই বিদেশের এই লিগে নাম উঠেছে ইস্টবেঙ্গলের।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X