আচমকা ভোলবদল Airtel-র! গ্রাহকদের একদম বিনামূল্যে ডেটা, কল দেওয়ার ঘোষণা

Published on:

bharti airtel

কলকাতাঃ এবার বহু গ্রাহককে চমক দিল দেশের প্রথম সারির টেলিকম সংস্থা Airtel। এবার গ্রাহকদের একদম বিনামূল্যে ডেটা এবং কলিংয়ের সুবিধা প্রদান করবে এয়ারটেল বলে জানানো হয়েছে। কি শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই সত্যি। জুলাই মাসেই এয়ারটেল নিজেদের রিচার্জমূল্য বেশ খানিকটা বাড়িয়ে দেয়। যার জেরে সাধারণ মানুষ ক্ষোভে ফুঁসতে থাকেন। এমন অনেক গ্রাহক রয়েছেন যারা এয়ারটেল ছেড়ে বিএসএনএলের প্রতি ঝুঁকতে শুরু করেছেন। তবে এসবের মাঝেই এবার বড় চমক দিল এয়ারটেল। এউ হয়তো ভাবতেও পারেননি এমনটা হবে।

বড় চমক এয়ারটেলের

আপনিও যদি কেরালার বাসিন্দা হয়ে থাকেন তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। এমনিতে প্রকৃতির রোষের মুখে পড়ে বেহাল অবস্থা হয়ে গিয়েছে কেরালা রাজ্যের। তারওপর গোদের ওপর বিষফোঁড়ার সমান হয়ে দাঁড়িয়েছে ভূমিধ্বসের ঘটনা। দুদিন আগে দক্ষিণী রাজ্যের একটি গ্রামে ভূমিধসের জেরে বহু মানুষের মৃত্যু হয়েছে। মৃত্যু সংখ্যা ছাড়িয়েছে ২২৮। আহত আরও শতাধিক মানুষ। এহেন অবস্থায় এবার কেরালা রাজ্যের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিল এয়ারটেল। কেরালায় বসবাসকারী সংস্থার ব্যবহারকারীদের জন্য একটি বিশেষ আপডেট প্রকাশ করা হয়েছে। কেরলের ওয়েনাড় জেলায় বসবাসকারী এয়ারটেল ব্যবহারকারীদের জন্য রিচার্জ প্ল্যানে স্বস্তি দিয়েছে সংস্থা।

রিচার্জ না থাকলেও চিন্তা নেই

সংস্থার তরফে জানানো হয়েছে, ওয়ানাডে বসবাসকারী যে সমস্ত এয়ারটেল ব্যবহারকারী, যাঁদের রিচার্জ প্ল্যানের মেয়াদ শেষ হয়ে গিয়েছে এবং ওয়েনাডের বিপর্যয়ের কারণে ফোন রিচার্জ করতে পারছেন না, তাঁদের রিচার্জ নিয়ে চিন্তা করতে হবে না। সংস্থার তরফে ত্রাণ হিসাবে এই ব্যবহারকারীদের জন্য প্রতিদিন ১ জিবি ফ্রি মোবাইল ডেটা, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস পরিষেবা দেওয়া হচ্ছে। এয়ারটেল ব্যবহারকারীদের জন্য এই অফারের মেয়াদ থাকবে ৩ দিন। স্বাভাবিকভাবেই কোম্পানির এহেন সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছেন মানুষ।

আরও পড়ুনঃ কথা’র খেলায় উড়ে গেল ফুলকি, এ সপ্তাহের টপার কে? রইল TRP তালিকা

প্রিপেইড ছাড়াও পোস্টপেইড ব্যবহারকারীদের জন্য স্বস্তি দিয়েছে প্রতিষ্ঠানটি। সংস্থার তরফে জানানো হয়েছে, সমস্ত পোস্টপেইড গ্রাহকদের বিল পরিশোধের সময় ৩০ দিন বাড়ানো হচ্ছে যাতে কেরলের বাসিন্দারা দুর্যোগের সময়ও মোবাইল পরিষেবা ব্যবহার চালিয়ে যেতে পারেন। সবথেকে বড় কথা, রিটেইল স্টোরগুলিকেও এখন ত্রাণ কেন্দ্র হিসেবে পরিণত করা হয়েছে। এয়ারটেল জানিয়েছে, কেরালায় তাদের যে ৫২টি রিটেল স্টোর আছে, সেগুলিকে ত্রাণ সামগ্রী বিতরণ কেন্দ্রে পরিণত করা হয়েছে এবং স্থানীয় প্রশাসনকে তারা সাহায্য করা হচ্ছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X