স্ত্রী গত হওয়ার এক বছর পর প্রয়াত শঙ্কর চক্রবর্তী? ছড়িয়ে পড়ল খবর

Published on:

Shankar Chakraborty

কলকাতাঃ এক বছর আগে গত হয়েছেন স্ত্রী। এবার নাকি প্রয়াত বিখ্যাত অভিনেতা শঙ্কর চক্রবর্তী। এমনই খবর ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে স্তম্ভিত বিনোদন জগতপ্রেমী সবাই। কিন্তু হয়েছে কী? স্ত্রীকে হারানোর পর থেকেই বাড়িতে একাই থাকেন অভিনেতা শঙ্কর চক্রবর্তী। আর এরই মধ্যে খবর রটে যে, তিনি প্রয়াত।

চারিদিকে আগুনের মোট খবর ছড়িয়ে পড়ার পর অনেকেই উদ্বিগ্ন হয়ে অভিনেতাকেই ফোন করতে শুরু করে দেন। ওপার থেকে ফোন ধরেন আর কেউ নন, খোদ শঙ্কর চক্রবর্তী। আর শুভাকাঙ্ক্ষীদের মুখে তাঁর মৃত্যুর খবর শুনে নিজেই চমকে যান। চারিদিকে খবর রটার পর সংবাদমাধ্যম অভিনেতার সঙ্গে যোগাযোগ করে। সেখানে অভিনেতা জানান, তিনি দিব্যি রয়েছে। কোনও সমস্যা নেই।

অভিনেতা শঙ্কর জানান, তিনি সুস্থ ও দিব্যি আছেন। বাড়িতে একা রয়েছেন। শঙ্করবাবু জানান, সকাল থেকে গাদাগাদা ফোন এসেছে, সবাই জিজ্ঞাসা করছেন আমি ভালো আছি কি না। এসব কে রটাল, কোথা থেকে রটল জানিনা। তবে আমি দিব্যি রয়েছি আর সুস্থও আছি।

উল্লেখ্য, স্ত্রী গত হওয়ার পর নিজেকে একেবারে গুটিয়ে রেখেছেন অভিনেতা। এক বছরে জীবনে অনেক বদল এসেছে বলে জানান তিনি। অভিনেতা এও জানান যে, সুরায় আসক্ত হলেও, এখন সেই অভ্যাস আর নেই। অভিনেতা বলেন, আমার বক্তব্যের অনেক ভুল ব্যাখ্যা হচ্ছে, সব বিকৃত করা হচ্ছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X