তৈরী ষষ্ঠরাজ যোগ, শনিদেবের আশীর্বাদ পাবে এই ৫ রাশি, আজকের রাশিফল ৩ আগস্ট

Updated on:

Ajker Rashifal 3 August

আজ ৩ আগস্ট শনিবার পড়েছে। আর এবারে শ্রাবণ মাসের শনিবার দিনটি বহু রাশির জন্য উপকারী হিসেবে প্রমাণিত হতে চলেছে। জানা গিয়েছে, আজ শনিবার, ৩ আগস্ট শ্রাবণের দ্বিতীয় শনিবার। আর এদিন ষষ্ঠরাজ যোগ পড়েছে। এই শুভ সমাপতনে শনিদেব মিথুন ও মকর সহ ৫টি রাশির জাতকদের ওপর নিজের কৃপা বর্ষণ করবেন। অনেক রাশি প্রচুর অর্থ উপার্জন করবেন। আসুন তাহলে জেনে নিন আজ সারাটা দিন আপনার কেমন কাটবে। 

মেষ- আজ মেষ রাশির জাতকদের জন্য দিনটি ভালো হিসেবে প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে সুনাম বাড়বে এবং কিছু বড় পরিবর্তনের কারণে আপনার মেজাজ খুশি হবে। আপনি আপনার ভাল আচরণ দিয়ে পরিবেশকে মনোরম করে তুলবেন। সন্ধ্যায় আপনার স্ত্রীর স্বাস্থ্যের কারণে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের দিনটি দারুণ কাটবে ।আজ আপনার পুরো দিনটি সুখে কাটবে। স্বাস্থ্য সচেতন হতে হবে। সন্ধ্যায়, আপনি দীর্ঘ প্রতীক্ষিত অতিথির আগমন পেয়ে খুশি হবেন। শরীরের প্রতি আরও যত্নবান হতে হবে।

মিথুন- আপনি যদি মিথুন রাশির হয়ে থাকেন তাহলে জেনে নিন আজ আপনার সারাটা দিন শুভ হবে। সমাজে আপনার সম্মান বাড়বে। বড়দের আশীর্বাদে আপনার অর্থ ও যশ ভাগ্য দারুণ হবে। কর্মক্ষেত্রে ব্যস্ততা বেশি থাকবে, তবে সাফল্যের কারণে ক্লান্তির অনুভূতি থাকবে না। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনও যানবাহন ব্যবহার করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে দুর্দান্ত সাফল্য অর্জনের দিন। হঠাৎ করে বড় অঙ্কের অর্থ প্রাপ্তির কারণে আপনি খুশি হবেন। ব্যবসায় আপনার মুনাফাও বাড়বে। ব্যবসায়িক পরিকল্পনায় গতি আসবে এবং সুনাম বাড়বে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। কোথাও ঘুরে আসতে পারেন।

সিংহ- আজ সিংহ রাশির জাতকদের দিনটি শুভ। সব কাজে কাঙ্ক্ষিত সাফল্যের কারণে আপনি আপনার দিনটি আনন্দে কাটাবেন। সন্তানের দায়িত্ব পালন করে আপনার মন তৃপ্ত হবে। আপনি প্রতিযোগিতার ক্ষেত্রে এগিয়ে যাবেন এবং অফিসের লোকদের মধ্যে আপনার ভাবমূর্তি আরও ভাল হবে। আপনার স্থগিত কোনও কাজ শেষ হবে।

কন্যা- শনিদেবের কৃপায় কন্যা রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন। আপনি সৃজনশীল কাজে আগ্রহী বোধ করবেন এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। তবে রাগ নিয়ন্ত্রণ করুন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনার কাজ সফল হবে। বাড়িতে অতিথিদের আগমন ঘটবে।

তুলা- দিনটি তুলা রাশির জাতকদের জন্য উপকারিতায় পূর্ণ থাকবে। শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে আপনার জন্য বিশেষ অর্জনের সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং আপনি বিশেষ সম্মান পাবেন। সব কাজে স্ত্রীর সমর্থন পাবেন এবং আপনার জন্য সুবিধাগুলি তৈরি করা হচ্ছে। ভ্রমণের শুভ সম্ভাবনা তৈরি হচ্ছে এবং আপনার কাজ শেষ হবে।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন এবং আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। অর্থনৈতিক দিক থেকে শক্তিশালী হবেন এবং সম্পদ, সম্মান, খ্যাতি, খ্যাতি বৃদ্ধি পাবে। আটকে থাকা কাজ শেষ হবে। আপনি আপনার প্রিয়জনদের সাথে দেখা করবেন। কর্মসূত্রে কোথাও ঘুরতে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

ধনু- ধনু রাশির জাতকদের দিনটি আরও ব্যয়বহুল হবে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায়ের অংশীদারদের সাথে অর্থ লেনদেনে সাবধানতা অবলম্বন করতে হবে, অন্যথায় অর্থ আটকে যেতে পারে। আপনাদের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র ব্যর্থ হবে।

মকর- আজ মকর রাশির জাতকদের দিনটি শুভ এবং ব্যবসায়ের ক্ষেত্রে অনুকূল থাকবে। আজ আপনি সব কাজে দূর্দান্ত সাফল্য লাভ করবেন। অর্থনৈতিক পরিস্থিতি আগের চেয়ে ভালো হবে। আপনি যদি কোনও ব্যবসা পরিবর্তনের পরিকল্পনা করে থাকেন তবে আপনি এটি করতে পারেন। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন এবং পারিবারিক দায়িত্ব পালন করবেন। সন্ধ্যায়, পরিবারের সদস্যদের সঙ্গে কিছু শুভ কাজে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যানবাহন ব্যবহার করার সময় সাবধানতা অবলম্বন করুন, নয়তো দুর্ঘটনা ঘটতে পারে।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতকদের কোনো কাজে দৌড়দৌড়াদৌড়ি করতে হবে আজ আপনার খরচ বাড়বে কোনও সম্পত্তি কেনা-বেচার সময় তা ভালোভাবে যাচাই করে নিন। সমস্ত আইনি দিক গুরুত্ব সহকারে বিবেচনা করুন। আপনার পরিবারের সদস্যের স্বাস্থ্যের উন্নতি হবে। আজ আপনার অর্থ ভাগ্য দারুণ হবে।

মীন- আজ মীন রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। কিছু কাজের কারণে ভ্রমণও হতে পারে। ব্যবসায় ক্রমবর্ধমান অগ্রগতির সাথে দুর্দান্ত আনন্দ আসবে। আজ আপনি সব কাজে পূর্ণ সাফল্য পাবেন।

সঙ্গে থাকুন ➥
X