ফের রেল দুর্ঘটনা, এবার পুড়ে ছাই এক্সপ্রেস ট্রেনের একাধিক বগি! ভাইরাল ভিডিও 

Published on:

korba express fire viral video

কলকাতাঃ ট্রেন নিয়ে সাধারণ মানুষের আতঙ্ক যেন কাটতেই চাইছে না। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া একের পর এক রেল দুর্ঘটনা সাধারণ রেল যাত্রীদের মধ্যে এক আলাদাই আশঙ্কার সৃষ্টি করেছে। ট্রেনে ওঠা এখন কতটা সুরক্ষিত সেই নিয়েও ইতিমধ্যে মানুষ প্রশ্ন তুলতে শুরু করেছেন। যাইহোক, এরই মাঝে এবার বিশাখাপত্তনম থেকে বড় খবর শোনা যাচ্ছে। এবার বিখ্যাত ট্রেন কোরবা এক্সপ্রেসে ভয়ানক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। দাউদাউ করে জ্বলছে ট্রেনের একের পর এক কামরা। ঠিকই শুনেছেন। আর এই ঘটনা নতুন করে সকলের মধ্যে এক আলাদাই শিহরণ জাগিয়ে দিয়েছে।

আগুনের কবলে কোরবা এক্সপ্রেস

এবার বিশাখাপত্তনম রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা ট্রেন নম্বর কোরবা এক্সপ্রেসে বিধ্বংসী আগুন লাগার ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, কোরবা এক্সপ্রেস ট্রেনটি কোরবা থেকে তিরুমালা যাচ্ছিল। ঘটনাক্রমে যখন ট্রেনটি বিশাখাপত্তনমে দাঁড়িয়ে ছিল তখন সেটি খালি ছিল, যে কারণে বড়সড় রেল দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়েছে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, আগুনের তীব্রতা এতটাই ছিল যে আরও অনেক বগি পুড়ে ছাই হয়ে যায়। শেষ পাওয়া খবর অনুযায়ী, এই অগ্নিকাণ্ডের ঘটনায় তিনটি এসির বগি সম্পূর্ণ পুড়ে গেছে। তবে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

ট্রেনে কখন আগুন লাগল

সকাল ১০টা নাগাদ কোরবা এক্সপ্রেস ট্রেনটি বিশাখাপত্তনম রেল স্টেশনের চার নম্বর প্ল্যাটফর্মে পৌঁছায়। সেইসময়েই এই ঘটনা ঘটে। আগুনের লেলিহান শিখায় পুড়ে ছাই হয়ে গিয়েছে ট্রেনের বি ৭, বি ৬ কামরা। বর্তমানে রেলের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে এনে ফেলেছেন। রেলের তরফে জানানো হয়েছে, অন্য কোনও কোচ এর দ্বারা প্রভাবিত হয়নি। ঘটনায় তদন্ত শুরু করেছে রেল।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X