শ্রাবণ মাসের তৃতীয় সোমবারে ভাগ্য চকচক করবে এই রাশির, জানুন ৫ আগস্টের রাশিফল

Updated on:

srabon rashifal 5th august

আজ শ্রাবণ মাসের তৃতীয় সোমবার। আর শ্রাবণ মাসের মাহাত্ম্যই কিন্তু আলাদা। আজ ৫ আগস্ট সোমবার পড়েছে। আজকের দিনে চন্দ্র কর্কট রাশির পর সিংহ রাশিতে গোচর করতে চলেছে। এভাবে সূর্য চন্দ্র কর্কট রাশিতে থাকবে এবং চাঁদ সূর্যের রাশিতে থাকবে, যার কারণে ‘রাশিচক্র পরিবর্তন যোগ’ তৈরি হচ্ছে। এছাড়াও আজ শ্রাবণ মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি এবং এই দিনে রাশি পরিবর্তন যোগের সাথে ব্যাতিপত যোগ এবং অশ্লেষা নক্ষত্রের শুভ সংমিশ্রণ তৈরি হচ্ছে। আর এই সবকিছুর প্রভাব প্রত্যেকটি রাশির ওপর পড়বে। তাহলে আসুন জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- মেষ রাশির জাতক-জাতিকারা কিছু সুখবর দিয়ে দিন শুরু করবেন। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। দ্রুত গতিতে গাড়ি চালাবেন না। অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। পরিবারে বিনা প্ররোচনায় তর্ক-বিতর্কে মন খারাপ হবে। নতুন ব্যবসা শুরু করা থেকে বিরত থাকুন। বিদেশ ভ্রমণের সুযোগ।

বৃষ- আটকে থাকা গুরুত্বপূর্ণ কাজ শেষ করবেন। দৈনন্দিন কর্মসংস্থানে অগ্রগতি হবে। ব্যবসায় ভালো দিন। কাউকে আজ টাকা ধার দেবেন না। চাকরি ক্ষেত্রে পদোন্নতির যোগ। স্বাস্থ্য ভালো থাকবে।

মিথুন- কর্মক্ষেত্রে সুখ থাকবে। পারিবারিক বিষয়গুলো একসঙ্গে বসে সমাধান করতে হবে। বাড়িতে লড়াইয়ের কারণে আপনি আজ উত্তেজিত থাকবেন। পরিবারের কারোর স্বাস্থ্যের সমস্যা আপনাকে বিচলিত করতে পারে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

WhatsApp Community Join Now

কর্কট- মহাদেবের কৃপায় আজ কর্কট রাশিচক্রের লোকেরা ভাগ্যের ভাল সমর্থন পাবেন। আপনার অসম্পূর্ণ কাজগুলি আজ শেষ হতে পারে। চাকুরিজীবীরা এই সপ্তাহে ভাল সুবিধা পেতে পারেন। নতুন চাকরির জন্য চলমান প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন। আপনি অর্থের সুবিধা পেতে পারেন তবে এর জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। ছাত্র শ্রেণির মন ঘুরে বেড়াতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

সিংহ- আর্থিক বিষয়ে আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন হতে চলেছে। যদি আপনার ব্যবসায়ের কোনও পুরানো চুক্তি দীর্ঘদিন ধরে আটকে থাকে তবে এটি চূড়ান্ত হতে পারে। আপনি বিদেশে বসবাসকারী কোনও পরিবারের কাছ থেকে কিছু সুসংবাদ শুনতে পারেন। অযথা বিতর্কে জড়াবেন না।

কন্যা- আজকের দিনটি আপনার জন্য একটি মিশ্র দিন হতে চলেছে। যদি কোনও সমস্যা আপনার দ্বারা দীর্ঘদিন ধরে ঘিরে থাকে তবে এটি আজ শেষ হতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে অনেকদিন পর। আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু সুসংবাদ শুনতে পারেন। সমাজে মান সম্মান বাড়বে।

তুলা- আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। দাম্পত্য জীবন সুখের হবে, যারা কাজ নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলায় ভুগছেন তারা কিছু সুখবর শুনতে পারেন। আপনি আপনার সন্তানের কাছ থেকে কিছু ভাল কিছু খবর পেতে পারেন। চাকরি নিয়ে চিন্তিত থাকার দিন শেষ।

বৃশ্চিক- যারা ব্যবসা করছেন তাদের জন্য আজকের দিনটি একটি ভাল দিন হতে চলেছে। সম্পত্তিতে বিনিয়োগ করা লোকদের সতর্ক হওয়া দরকার, অন্যথায় আপনার টাকা ডুবে যেতে পারে।

ধনু- ধনু রাশির জাতকদের আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন হতে চলেছে। বিবাহিত জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। স্ত্রীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। যারা ব্যবসা করছেন তাদের কাজের বিষয়ে পরামর্শ নিতে হবে। আপনি যদি স্বাস্থ্যের ক্ষেত্রে অবহেলা করেন তবে আপনার সমস্যা বাড়তে পারে।

মকর- আজকের দিনটা আপনার পক্ষে ভাল হতে চলেছে। স্বাস্থ্য ভালো থাকবে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। নতুন কোনো কাজ শুরু করার পক্ষে দিনটি খুবই ভালো। ভ্রমণের সুযোগ রয়েছে।

কুম্ভ- লেখাপড়ার প্রতি আগ্রহ বাড়তে পারে। শিল্প কর্মের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য শুভ সময়। অপ্রত্যাশিতভাবে কিছু টাকা বারোটি উপার্জন হতে পারে। কাজের চাপ থাকবে। তবে সেই চাপ কাটিয়ে সাফল্যের মুখ দেখবেন শীঘ্রই।

মীন- আয়ের পাশাপাশি ব্যয়ও বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির সঙ্গে সম্পর্কিত কোনও বিষয় নিয়ে পিতা-মাতার সঙ্গে বিবাদ হতে পারে। বাড়ির বাইরে সম্মান বজায় থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তার ভূমিকায় আপনাকে দেখা যেতে পারে। পেটের সমস্যায় হতে পারে চিন্তার কারণ।

সঙ্গে থাকুন ➥
X