বজরংবলীর কৃপায় ভাগ্য চকচক করবে এই ৫ রাশির, জানুন ৬ আগস্টের রাশিফল

Published on:

ajker rashifal horoscope

আজকের রাশিফলঃ আজ ৬ আগস্ট মঙ্গলবার ভগবান হনুমানের কৃপায় ভাগ্য চকচক করতে চলেছে বহু রাশির। এদিন হনুমানজির আশীর্বাদে, সেইসঙ্গে লক্ষ্মী নারায়ণের কৃপায় কর্কট ও সিংহ রাশির জাতক-জাতিকাদের সম্পদ বাড়বে এবং তাঁরা সমাজে সম্মান পাবেন। সেইসঙ্গে বহু রাশির ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে এবং আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক মেষ রাশি থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির মঙ্গলবার দিনটা কেমন হবে।

মেষ- আজ মেষ রাশির জাতকদের জন্য দিনটি মোটের ওপর লাভদায়ক হবে। আজ আপনার স্থগিত কাজ শেষ হবে এবং আয়ের নতুন উৎস তৈরী হবে। কর্মক্ষেত্রে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। সম্পদ বাড়বে। সন্তানের দিক থেকে সুখবর পেতে পারেন। তবে আজ কিছুটা হলেও মানসিক অশান্তি থাকবে।

বৃষ- বৃষ রাশির জাতকদের দিনটি ভালো কাটবে। আপনি ভাগ্যের সমর্থন পাবেন। ব্যবসায়ীরা আজ লাভের মুখ দেখবেন। আজ পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার ফলে আপনার মন ভালো থাকবে। কোথাও ঘুরতে যাওয়ার যোগ তৈরী হচ্ছে।

মিথুন- আজ মিথুন রাশির জাতক-জাতিকাদের দিনটি সাবধানে কাটাতে হবে। আপনার কিছু জিনিস চুরি হতে পারে এবং যে কারণে আপনার চিন্তা বাড়বে। সব কাজে আপনি সাফল্য পাবেন। যে কোনও থমকে থাকা কাজ সন্ধ্যায় শেষ হবে। আগামী দিনে আপনার জীবনে ভালো কিছু ঘটতে চলেছে।

WhatsApp Community Join Now

কর্কট – হনুমান ও লক্ষ্মী নারায়ণের কৃপায় আজ কর্কট রাশির জাতকদের জন্য ভালো কাটবে। আপনার সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সমাজে সম্মানবাড়বে এবং আপনি সহজেই আপনার দায়িত্বগুলি পালন করবেন। শরীর ও মন ভালো রাখতে কোথাও ঘুরে আসতে পারেন। শরীর ভালো থাকবে। পরিবারে সুখ

সিংহ- আজ সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি সৌভাগ্য বয়ে আনবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আজ কারোর সঙ্গে বিবাদে জড়াবেন না। শরীর খারাপ থাকবে। আজ কাউকে টাকা ধার দেবেন না।

কন্যা- চাকরি ক্ষেত্রে ভালো কাজের জন্য প্রশংসিত হবেন। ব্যবসায়ীদের জন্য দিনটা খুব একটা ভালো নয়। প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। কথাবার্তার ক্ষেত্রে সংযম প্রয়োজন। কোনো বিবাদে না জড়ানোই ভালো।

তুলা- আপনার শরীর ভালো থাকবে না। যে কোনও কাজে স্ত্রীকে পাশে পাবেন। পরিবারের সঙ্গে সময় ভালো কাটবে। হঠাৎ করে ঘুরতে যাওয়ার ব্যাপারে পরিকল্পনা করতে পারেন। বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। আবেগের প্রতি সংযম থাকা জরুরি।

বৃশ্চিক- পড়ুয়াদের জন্য আজকের দিনটি খুবই ভালো। সন্তানের তরফে কোনও ভালো খবর পেতে পারেন। হার্টের সমস্যা চিন্তার কারণ হতে পারেন। পরিবারে শান্তি ও সুখ বজায় থাকবে। ক্রীড়া ক্ষেত্রে সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় খুব একটা অনুকূল নয়।

ধনু- কর্মক্ষেত্রে উন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের পড়াশুনা নিয়ে দুশ্চিন্তা দেখা দিতে পারে। বাড়তে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। চাকরি ক্ষেত্রে কোনও বাধার সম্মুখীন হতে পারেন। জীবন সঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে তর্ক হতে পারে।

মকর- কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে পারেন। বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। তাড়াহুড়ো করে বড় কোনো সিদ্ধান্ত না নেওয়াই ভালো। ব্যবসায়িক ক্ষেত্রে ঝুঁকি না নেওয়া হবে বুদ্ধিমানের কাজ। পায়ের সমস্যা ভোগাতে পারে।

কুম্ভ- লেখাপড়ার প্রতি আগ্রহ বাড়তে পারে। শিল্প কর্মের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য শুভ সময়। অপ্রত্যাশিতভাবে কিছু টাকা বারোটি উপার্জন হতে পারে। কাজের চাপ থাকবে। তবে সেই চাপ কাটিয়ে সাফল্যের মুখ দেখবেন শীঘ্রই।

মীন- আয়ের পাশাপাশি ব্যয়ও বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির সঙ্গে সম্পর্কিত কোনও বিষয় নিয়ে পিতা-মাতার সঙ্গে বিবাদ হতে পারে। বাড়ির বাইরে সম্মান বজায় থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তার ভূমিকায় আপনাকে দেখা যেতে পারে। পেটের সমস্যায় হতে পারে চিন্তার কারণ।

সঙ্গে থাকুন ➥
X