শোচনীয় অবস্থা, এক পাও নড়তে পারছেন না বিনোদ কাম্বলি! কী হল সচিনের বন্ধুর?

Published on:

vinod kambli viral video

ইন্ডিয়া হুড ডেস্কঃ ভালো নেই সচিনের বন্ধু তথ্যা ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি। হাঁটতে পারছেন না তিনি। এক পা চলার জন্যও লাগছে সাহায্য। কাম্বলির বর্তমান অবস্থা নিয়ে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে তাঁকে এক পা চলার জন্য রীতিমত যুদ্ধ করতে দেখা যাচ্ছে। ভাইরাল ভিডিও দেখে চোখ ভিজেছে নেটিজেনদের। কেন এমন অবস্থা হল প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটারের?

ভিডিওতে দেখা যাচ্ছে যে, কাম্বলি একটি বাইকের সম্বলে কোনওমতে দাঁড়িয়ে আছে। হাঁটার চেষ্টা করলেও তিনি এক পাও এগোতে পারছেন না। সেই সময় এক ব্যক্তি এসে তাঁকে সাহায্য করেন। যদিও, এই সময় কাম্বলিকে ভেঙে পড়তে দেখা যায়নি। মুখে কষ্ট থাকলেও তিনি যে চলার জন্য চেষ্টা করছেন, তা স্পষ্ট দেখা যাচ্ছে। এরপর আরেক আগন্তুক এসে সাহায্য করায় কাম্বলি সামনের দিকে এগোতে সক্ষম হন। কাম্বলির এমন অবস্থা দেখে অনেকেরই চোখ দিয়ে জল পড়ছে।

বিনোদ কাম্বলির ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার এই ভিডিওতে অনেকেই অনেক মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘ওনার এই অবস্থা দেখে সত্যি মন ভেঙে গিয়েছে। একসময় মাঠে দাপিয়ে বেড়াতেন তিনি। উনি যদি ওনার বন্ধু সচিনের মতো অনুশাসনে থাকতেন, তাহলে আরও বড় প্লেয়ার হতে পারতেন। ওনার দ্রুত সুস্থতার কামনা করি।’

WhatsApp Community Join Now

উল্লেখ্য, ৫২ বছর বয়সী বিনোদ কাম্বলি এর আগেই স্বাস্থ্যজনিত সমস্যায় ভুগেছেন। ২০১৩ সালে হৃদরোগে আক্রমণ হন তিনি। সেই সময় এক পুলিশ অফিসার দেবদূতের মতো প্রকট হয়ে তার প্রাণ বাঁচান। বলে দিই, কাম্বলি ঘরোয়া ক্রিকেটে বেশ নাম কামিয়েছিলেন। প্রথম শ্রেণির ক্রিকেটে কাম্বলি ১২৯ ম্যাচে ৫৯.৬৭ এর গড়ে ৯৯৬৫ রান করেছিলেন।

বিনোদ কাম্বলির কেরিয়ার

১৯৯১ সালে শারজায় পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে ভারতীয় দলে অভিষেক হয় বিনোদ কাম্বলির। এরপর ১৯৯৩ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ক্রিকেটে অভিষেক হয় তার। বিনোদ কাম্বলি ভারতের হয়ে ১০৪ ওয়ানডে ম্যাচে ২৪৭৭ রান করেছিলেন। এছাড়া টেস্টে ১৭ ম্যাচে ১০৮৪ রান করেন।

সঙ্গে থাকুন ➥
X