Tata থেকে Honda, MG! SUV-র ওপর মিলছে ৪.৫০ লাখ টাকা ছাড়, কোন গাড়িতে কত?

Published on:

ইন্ডিয়া হুড ডেস্কঃ নিজের একটা গাড়ি, বাড়ি হোক, এটা কার না ইচ্ছা থাকে। আপনারও আছে নিশ্চয়ই? বাড়ি হয়তো ছোট হলেও কেনা যায়, তবে গাড়ি কেনা সকলের পক্ষে সম্ভব হয় না। তবে চিন্তা নেই, আপনারও যদি গাড়ি কেনা স্বপ্ন হয়ে থাকে অথচ বাজেট কম তাহলে আজকের এই আর্টিকেলটি রইল শুধুমাত্র আপনার জন্য। বিশেষ করে SUV -র মতো বড় গাড়ি কেনার ইচ্ছা আপনার এবার পূরণ হতে পারে বৈকি ।

জলের দরে মিলছে SUV

আপনারও যদি এই মাসেই নতুন গাড়ি কেনার ভাবনা চিন্তা করে থাকেন তাহলে আপনার জন্য রয়েছে একদম সোনায় সোহাগা খবর। আপনারও যদি কপাল ভালো থাকলে তাহলে আপনিও সাড়ে চার লক্ষ টাকা অবধি সাশ্রয় করতে পারবেন গাড়ি কেনার উপর। শুনতে স্বপ্নের মতন শোনালেও এটাই সত্যি।

বড় চমক MG -র

গাড়ির কেনাকাটার ব্যাপারে এবার বিরাট চমক দিয়েছে MG কোম্পানি। এই মাসে আপনিও যদি এই কোম্পানি থেকে গাড়ি কেনার কোথায় ভেবে থাকেন তাহলে রইল সুখবর। Comet EV -র ওপর আপনি ১০,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারেন। এই গাড়ির দাম শুরু হচ্ছে ৬.৯৯ লক্ষ টাকা থেকে। 

এগুলি ছাড়াও, আপনি ZS EV- তে পুরো ১.৫০ লক্ষ টাকা সাশ্রয় করতে পারেন, তবে এই অফারটি এক্সচেঞ্জের ক্ষেত্রেই শুধু প্রযোজ্য। সেইসঙ্গে Astor গাড়ির ওপর ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড়ের সুবিধা পেয়ে যাবেন।

WhatsApp Community Join Now

একই সময়ে, আপনি Hector EV কিনলে ১. ১৫ লক্ষ টাকার সুবিধা পাবেন। এছাড়াও, আপনি এমজির সবচেয়ে দামি এবং স্টাইলিশ গাড়ি SUV Gloster -এর ওপর ৪. ৫০ লক্ষ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারেন। এই গাড়ির ওপর কোম্পানির তরফে ১ লক্ষ টাকার এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। এমনিতে Gloster SUV -র দাম দাম ৩৮. ৮০ লক্ষ টাকা থেকে শুরু। তবে আপনি এটি অনেক কমে পেয়ে যাবেন।

Hyundai Venue গাড়ির ওপরেও রয়েছে বাম্পার ছাড়

গাড়ি প্রেমীদের স্বস্তি দিয়েছে বিখ্যাত গাড়ি প্রস্তুরকারি সংস্থা Hyundai। হুন্ডাই SUV Venue-এ ৫৫ টাকা ছাড় দিচ্ছে। ভেন্যুর দাম শুরু হচ্ছে ৭.৯৪ লক্ষ টাকা থেকে। এতে রয়েছে ১.২ লিটার পেট্রোল ইঞ্জিন। সেফটি ফিচারের মধ্যে রয়েছে ৬টি এয়ারব্যাগ, রিয়ার পার্কিং সেন্সর, অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম, হিল হোল্ড কন্ট্রোল এবং এডিএএস।

Honda Elevate -র গাড়িতেও বিরাট চমক

আপনিও যদি Honda কোম্পানির গাড়ি কেনার কথা ভেবে থাকেন তাহলে আপনার জন্য রইল সুখবর। Honda কোম্পানি বর্তমানে তার মাঝারি আকারের কম্প্যাক্ট SUV এলেভাতে খুব ভাল ছাড় দিচ্ছে। এই গাড়িতে গ্রাহকরা ৬৫, ০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারেন। এর দাম শুরু ১১.৯১ লক্ষ টাকা থেকে। যারা একটু কম বাজেটের মধ্যে বড় গাড়ির খোঁজ করেন তাঁদের জন্য এই গাড়ি একদম আদর্শ। সুরক্ষার দিক থেকে দেখলেও এটিতে অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম + EBD রয়েছে এবং ৬টি এয়ারব্যাগও রয়েছে।

Tata Nexon-র ওপর এক লক্ষ টাকা অবধি ছাড়

টাটার গাড়ি প্রেমীদের জন্য রয়েছে দারুণ সুখবর। বর্তমানে টাটা কোম্পানি নিজেদের স্টক খালি করছে। সেজন্য বেশিরভাগ গাড়ির ওপরেই এখন কোম্পানি কিছু না কিছু ছাড় দিচ্ছে। টাটা মোটরস তার পুরানো স্টক সাফ করার জন্য Nexon -এর ওপর এক লক্ষ টাকা অবধি ছাড় দিচ্ছে। এই ছাড়টি নেক্সনের পুরানো স্টকের উপরেই থাকবে।

সঙ্গে থাকুন ➥
X