হায়দ্রাবাদের তুখোড় প্লেয়ারকে দলে নিতে তোরজোড় ইস্টবেঙ্গলের

Published on:

vignesh dakshinamurthy hyderabad fc

ইন্ডিয়া হুড ডেস্কঃ ইস্টবেঙ্গলে ষষ্ঠ বিদেশির নাম ঘোষণা হয়েছে। হেক্টর ইউস্তেকে এবার খেলতে দেখা যাবে লাল হলুদ জার্সিতে। হেক্টর যে মশালবাহিনীর শক্তি বৃদ্ধি করবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। বিদেশীদের কোটা পূর্ণ হওয়ার পর এবার দেশীয় প্লেয়ারদের খোঁজে রয়েছে ইস্টবেঙ্গল। যার জন্য এবার হায়দ্রাবাদ এফসির ডিফেন্ডার বিঘ্নেশ দক্ষিণামূর্তিকে দলে টানার প্রস্তুতি নিচ্ছে লাল হলুদ শিবির।

গত মরসুমে মুম্বই এফসির হয়ে খেলেছিলেন এই ভারতীয় মিডফিল্ডার। এরপর যোগ দেন হায়দ্রাবাদে। ২০২৭ পর্যন্ত হায়দ্রাবাদের ক্লাবের সঙ্গে চুক্তি রয়েছে বিঘ্নেশ দক্ষিণামূর্তির। কিন্তু তিনি এবার অন্যত্র খেলতে চান। আর এই কারণে ভারতীয় ফুটবল ফেডারেশনের প্লেয়ার স্ট্যাটাস কমিটিতে আবেদনও করেছেন বিঘ্নেশ দক্ষিণামূর্তি।

আর্থিক সমস্যায় ভুগছে হায়দ্রাবাদ এফসি

এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি ফেডারেশন। শোনা যাচ্ছে যে, কিছুদিনের মধ্যেই এই বিষয়ে সিদ্ধান্ত নেবেন তাঁরা। আনোয়ারের মতো ভুল করতে চাননি বিঘ্নেশ, তাই তিনি আগেভাগেই ফেডারেশনের দ্বারস্থ হন। উল্লেখ্য, হাদ্রাবাদ এফসি এখন আর্থিক সমস্যায় ভুগছে। যার কারণে দলের অনেক নামি প্লেয়ারই ক্লাব ছেড়ে অন্যত্র যেতে চান। তাঁদের মধ্যে বিঘ্নেশও একজন। বলে দিই, কদিন আগে হায়দ্রাবাদের ISL জয়ী কোচও দল ছেড়েছেন।

আরও পড়ুনঃ দিনের পর দিন ঠকায় আপনজন, পাত্তা দিত না ভক্তরাও! অজানা কাহিনী শোনালেন সৌরভ

বিঘ্নেশ দক্ষিণামূর্তির দল ছাড়ার তোরজোড়ের কারণেই ইস্টবেঙ্গল তার দিকে নজর রাখছে। আসলে ইস্টবেঙ্গল এই মরসুমে লেফট ব্যাক নিশু কুমারের সঙ্গে চুক্তি করেছিল। কিন্তু চোটে ভুগছেন নিশু। তার তার পরিবর্তে বিঘ্নেশ দক্ষিণামূর্তিকে দলে টানার তোরজোড় শুরু করেছে লাল হলুদ শিবির।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X