মা লক্ষ্মীর কৃপায় ভাগ্য খুলবে এই ৩ রাশির, আজকের রাশিফল ৮ আগস্ট

Published on:

Aajker Rashifal 5 sept

আজ ৮ আগস্ট জ্যোতিষীদের মতে খুবই একটা গুরুত্বপূর্ণ দিন। বহু বছর পর আজ এমন একটা যোগ তৈরী হয়েছে যার জেরে সকলের ভাগ্য রীতিমতো বদলে যাবে। বৃহস্পতিবার, ৮ আগস্ট হস্ত নক্ষত্রে শিবযোগের সৃষ্টি হবে। আর এই শুভ যোগে ভগবান বিষ্ণুর আশীর্বাদে তুলা ও ধনু সহ ৫টি রাশির জাতক অসাধারণ সাফল্য পাবেন জীবনে। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে। আপনার পরিকল্পনা সফল হবে এবং ভাগ্য উজ্জ্বল হবে। আসুন জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির সমস্ত রাশির জন্য সারাটা দিন কেমন কাটবে।

মেষ- মেষ রাশির জাতকদের জন্য দিনটি কেরিয়ারের দিক থেকে মিশ্র ফল দেবে। আপনার জীবনে সুখের বৃষ্টি হবে। সেইসঙ্গে আটকে থাকা কাজ শেষ হবে। আজ আপনার ব্যবসা সম্পর্কিত পরিকল্পনাগুলি সফল হবে। সমাজে আপনি সম্মান পাবেন। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা থাকলে সেটা বাতিল হতে পারে।

বৃষ- আজ বৃষ রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন এবং আপনার দিনটি সম্মানে পূর্ণ থাকবে। আপনার সম্পত্তির বৃদ্ধি হবে এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে। কিছু মানুষের জন্য আপনি অর্থ লাভ করবেন এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে। আজ নিজের স্বাস্থ্যের দিকে একটু বিশেষ খেয়াল রাখতে হবে।

মিথুন – আজ মিথুন রাশির জাতকদের জন্য, দিনটি বিশেষ করে কেরিয়ারের দিক থেকে উপকারী হবে। আজ কোনো ভালো খবর পেয়ে আপনার মন খুব খুশি হবে। মায়ের স্বাস্থ্যর দিকে বিশেষ নজর রাখুন। ব্যবসায় সাবধানতা অবলম্বন করুন এবং ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। আয় বাড়বে।

WhatsApp Community Join Now

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকারা সব ব্যাপারে উপকৃত হবেন। আপনার দিনটি সুখ ও শান্তিতে কাটবে। বাড়ির পরিবেশ মনোরম থাকবে। আজ আপনার হাতে বাড়তি টাকা আসতে পারে। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। সমাজে মান সম্মান বৃদ্ধি হবে।

সিংহ- আজ সিংহ রাশির জাতক জাতিকারা হঠাৎ উপকৃত হবেন। সময়ের মধ্যে সব কাজ শেষ হওয়ার কারণে আপনার মন খুশি হবে। হঠাৎ প্রচুর পরিমাণে অর্থ লাভের কারণে আপনার মন খুব সন্তুষ্ট হবে। সন্ধ্যায়, আপনি আনন্দের সংবাদ পাবেন এবং আপনার মন খুশি হবে। আজ আপনার বাড়িতে অতিথিদের আগমন ঘটবে।

কন্যা- আজ কন্যা রাশির জাতক জাতিকারা সবদিন থেকে উপকৃত হবেন। অর্থের লাভের কারণে আপনার মন খুব খুশি হবে। আর্থিক লাভের কারণে মনোবল বাড়বে এবং বাচ্চাদের পক্ষের লোকদের কাছ থেকে সুসংবাদ পেয়ে আপনার মন খুব খুশি হবে। যদিও আজ কাউকে ভুলেও টাকা ধার দিতে যাবেন না, এতে আপনারই ক্ষতি হতে পারে। বিবাহিতরা ভালো সুখবর পাবেন। সকলের সঙ্গে ভালো ব্যবহার করুন।

তুলা- আজ তুলা রাশির লোকেদের কেরিয়ারে দারুণ গ্রোথ হবে। আজ সারাটা দিন আপনার মোটের ওপর ভালোই কাটবে। সমাজে নতুন ভাবে মাথা উঁচু করে দাঁড়াতে পারবেন আপনি। ব্যবসায়ীরা আজ লাভের মুখ দেখবেন। স্বাস্থ্য ভালো থাকবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেনএবং। অফিসে কর্মরতরা আজ ভালো সুখবর পেতে পারেন। দায়িত্ব বাড়বে অযথা বিবাদে জড়াবেন না, ক্ষতি হতে পারে। জা রাস্তায় চলাফেরা করার ক্ষেত্রে সতর্ক থাকুন। অন্যথায়, আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনাকে খুব সাবধানে অর্থ বিনিয়োগ সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নিতে হবে। আপনার পরিবারের কেউ আপনাকে আর্থিকভাবে সাহায্য করতে পারে।

ধনু- আজ আপনি মানসিকভাবে অশান্ত থাকতে পারেন। আপনজনের স্বাস্থ্যের বিষয়ে আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। মানসিক চাপের মধ্যে দিন কাটতে পারে। এছাড়াও, পরিবারে কোনও অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে পারে, যার কারণে পারিবারিক পরিবেশ ভাল থাকবে না।

মকর- ভগবানের বিষ্ণুর কৃপায় আজ আপনি একটি নতুন গাড়ি কিনতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায় সহকর্মীদের সমর্থন পাবেন। আপনিও যদি চাকুরিজিবী হয়ে থাকেন তাহলে পদোন্নতি হতে পারে। পরিবারের সদস্যদের নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন।

কুম্ভ- আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হিসেবে প্রমাণিত হতে পারে। সব কাজ সম্পন্ন হবে। তবে যানবাহন ইত্যাদি ব্যবহারে সতর্কতা অবলম্বন করতে হবে। এছাড়াও, আবহাওয়ার কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে । ব্যবসায় দুর্দান্ত সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে বড় অংশীদারিত্ব হতে পারে। পরিবারে শুভ কাজ হবে।

মীন- আজকের দিনটি আপনার একদম উত্থান-পতনে ভরা থাকবে। টাকা পয়সা নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদে জড়াতে পারেন। মনোমালিন্যের পরিস্থিতি তৈরি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে ক্ষতির সম্মুখীন হতে পারেন। কোনও বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে মতপার্থক্য বাড়তে পারে।

সঙ্গে থাকুন ➥
X