মা সন্তোষীর কৃপায় কপাল খুলবে ৫ রাশির, আজকের রাশিফল ৯ আগস্ট

Published on:

Ajker Rashifal 9 August

আজ শুক্রবার ৯ অগাস্ট পড়েছে। আজ কন্যা রাশিতে দিনরাত গোচর করতে চলেছে চন্দ্র। এছাড়াও শ্রাবণ মাসের শুক্লপক্ষের পঞ্চম দিন এবং এই তিথিতে শ্রাবণ মাসের নাগ পঞ্চমী উৎসব পালিত হয়। নাগ পঞ্চমীর দিন সাধ্যযোগ, রবিযোগ এবং হস্ত নক্ষত্রের শুভ সমন্বয় তৈরি হচ্ছে, যা আজকের দিনের গুরুত্ব আরও বাড়িয়ে দিয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গঠিত শুভ যোগের উপকারিতা পাবেন ৫টি রাশি। জেনে নিন কোন কোন রাশির জাতকদের কপাল খুলে যেতে চলেছে।

মেষ- এই রাশির জাতক-জাতিকারা শুক্রবার অর্থ উপার্জনে সফল হবেন। পরিবারে সুখ শান্তি বিরাজ করবে। সম্পত্তি সম্পর্কিত একটি ভাল চুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার দিক থেকেও দিনটি ভাল হবে। আজ সব কাজে এই রাশির জাতক জাতিকারা সাফল্য লাভ করবেন।

বৃষ- আজ এই রাশির জাতক জাতিকাদের অর্থভাগ্য দারুণ হবে। অর্থনৈতিক অবস্থার অনেক উন্নতি হবে বলে আশা করা হচ্ছে। সম্পত্তি ক্রয় বিক্রয় করারও প্রবল সম্ভাবনা রয়েছে। আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

মিথুন- শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি একটি ভাল দিন হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। কাউকে টাকা ধার দেবেন না, ক্ষতি হতে পারে। সময়টা ভালো কাটবে। তবে বাবা বা মায়ের শরীর খারাপ হতে পারে।

WhatsApp Community Join Now

কর্কট- এই রাশির জাতক-জাতিকারা শুক্রবার আর্থিক ক্ষেত্রে সাফল্য পেতে পারেন বলে আশা করা হচ্ছে। পেশাগত ক্ষেত্রেও দিনটি ভাল হবে। পরিবার নিয়ে ছুটি কাটাতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা সাফল্য পাবেন।

সিংহ- আজকের দিনটি আপনার জন্য একটি মিশ্র দিন হতে চলেছে। আপনার আয়ের উৎস বাড়বে, যা আপনাকে খুশি করবে। ব্যবসায় ভালো লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। কথাবার্তার ওপর নিয়ন্ত্রণ রাখুন। আপনার কথা এবং আচরণ নিয়ন্ত্রণ করতে হবে। আপনার বাড়িতে কোনও অতিথির আগমন হতে পারে।

কন্যা- খাওয়া দাওয়ার প্রতি খেয়াল রাখুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আয়ের নতুন উৎস পাবেন। আপনি কিছু নতুন উপার্জনের সুযোগ পাবেন। আপনার বিরোধীদের যে কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে।

তুলা- আজকের দিনটি আপনার জন্য একটি মিশ্র দিন হতে চলেছে। পরিবারের সঙ্গে কোথাও ঘুরে আসতে পারেন। আজ আপনার অনেক টাকা খরচ হওয়ার সম্ভাবনা। আপনি যদি কোনও কাজে হাত দেন তবে অবশ্যই তাতে সাফল্য পাবেন। আপনি আপনার বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন।

বৃশ্চিক- আজকের দিনটি আপনার জন্য আনন্দের হতে চলেছে। চাকরিতে নিয়োজিত ব্যক্তিরা তাদের কাজের মাধ্যমে নতুন পরিচিতি তৈরি করবেন।

মকর- আপনি আপনার ভবিষ্যতের জন্য একটি ভাল বিনিয়োগ করতে পারেন। অযথা বিতর্কে জড়াতে যাবেন না, এতে আপনারই ক্ষতি হবে। বাড়িতে বন্ধুদের আগমণ ঘটবে। কোথাও ভ্রমণের সুযোগ রয়েছে।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যাপক লক্ষ্মীলাভ হতে পারে। পারিবারিক জীবনে সুখ শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা।

মীন- আজ এই রাশির জাতক জাতিকারা নানা দিক থেকে উপার্জনের রাস্তা খুঁজে পেতে পারেন। আজ কঠোর পরিশ্রমের ফল হাতেনাতে পেতে পারেন। আপনার প্রেমের সম্পর্ক নিয়ে খুব বেশি কথা বলবেন না। দিনটি ভাল, অন্যদের পাশাপাশি আপনি নিজের জন্যও সময় বের করতে সক্ষম হবেন। কারও প্রভাবে আপনার স্ত্রী আপনার সঙ্গে ঝগড়া করতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X