ভয় ধরাচ্ছে মোহনবাগান, ডুরান্ড ডার্বির আগে বিরাট চিন্তা ইস্টবেঙ্গলের

Published on:

east bengal durand cup

কলকাতাঃ ১৮ই আগস্ট ডুরান্ড কাপে মুখোমুখি হতে চলেছে ময়দানের দুই প্রধান ইস্টবেঙ্গল ও মোহনবাগান। দুই দলই ডুরান্ড কাপে দারুণ ছন্দে রয়েছে। ইস্টবেঙ্গল তাঁদের প্রথম দুই ম্যাচই জিতেছে, যার জেরে তাঁরা কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছে। এই দুই ম্যাচে ইস্টবেঙ্গল মোট ছয়টি গোল দিয়েছে। আর হজম করতে হয়েছে দুটি গোল।

ওদিকে মোহনবাগানও ব্যাপক ছন্দে রয়েছে। তাঁরাও গ্রুপের প্রথম দুটি ম্যাচই জিতে গিয়েছে। প্রথম ম্যাচে ডাউনটাউন হিরোসকে ১-০ গোলে পরাজিত করেছে মেরিনার্সরা। তবে দ্বিতীয় ম্যাচে মোহনবাগানকে বিধ্বংসী রূপে দেখা দিয়েছে। এদিন বিমান বাহিনীকে ছয় গোলে হারায় সবুজ মেরুন। অপরদিকে একটাও বল জালে গড়াতে পারেনি বিমানবাহিনী। ডার্বির আগে মোহনবাগানের এই বিধ্বংসী ফর্মী ভয় ধরাচ্ছে মশালবাহিনীকে। এদিনের ম্যাচে ৪ মিনিট থেকে গোলবর্ষণ শুরু করে মোহনবাগান। একদম চলে ৯০ মিনিট অবধি।

ডিফেন্স সমস্যায় ইস্টবেঙ্গল

মোহনবাগান ডুরান্ডে এখনও অবধি ৭টি গোল করেছে। বিপক্ষ দল এখনও অবধি তাঁদের জালে বল গলাতে পারেনি। কিন্তু ইস্টবেঙ্গল এখনও অবধি ডিফেন্সের সমস্যায় ভুগছে। ফরোয়ার্ড ভালো হলেও, দুটি ম্যাচে দুটি গোলই ডিফেন্সের ভুলে হয়েছে। যদিও, এসবকে অতটা গুরুত্ব দিতে নারাজ কোচ কুয়াদ্রাত। তিনি জানিয়েছেন যে, আমাদের দলের সব প্লেয়ারই ভালো খেলছে। আগামী দিনে আরও ভালো প্রদর্শন করতে হবে।

আরও পড়ুনঃ সব বাদ, থাকবেন রিঙ্কু সহ ৪ প্লেয়ার! এবার কাদের রিটেইন করবে KKR? জানা গেল নাম

এদিকে ইস্টবেঙ্গলের সমর্থকদের আশা পূর্ণ করছেন। ইস্টবেঙ্গলের হয়ে প্রথম গোল পেলেন মাদিহ তালাল। গতকাল জেসিন টিকেও লাল হলুদের হয়ে প্রথম গোল পেয়েছেন। এছাড়াও গতকালের ম্যাচে ধারাবাহিকতা বজায় রেখে ডাউনটাউন হিরোসের জালে বল গড়িয়েছেন সাউল ক্রেসপোও।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X