চাপ বাড়ল মোহনবাগানের, মাথাব্যথার কারণ দুই দল

Published on:

Calcutta Football League mohun bagan

ইন্ডিয়া হুড ডেস্কঃ গতকালে ডুরান্ড কাপের দ্বিতীয় ম্যাচে বিরাট জয় পেয়েছে মোহনবাগান। ভারতীয় বিমানবাহিনীকে ৬-০ গোলে উড়িয়ে দিয়ে ডার্বির আগে গর্জন দিয়েছে মেরিনার্সরা। তবে ডুরান্ডে চমকপ্রদ খেলা দেখালেও কলকাতা ফুটবল লিগে ধুকছে সবুজ মেরুন শিবির। তবে অবনমনের আশঙ্কা থেকে মুক্তি পেয়েছে তাঁরা। CFL-এ এখনও সুপার সিক্সের টিকিট কনফার্ম করতে পারেনি বাগান। আর সেখানেই তাঁদের চাপ বাড়াচ্ছে আরও দুই দল।

বৃহস্পতিবার ডুরান্ডের পাশাপাশি খেলা ছিল কলকাতা ফুটবল লিগেরও। যেখানে একদিকে বিমান বাহিনীর বিরুদ্ধে নেমেছিল মোহনবাগান। অপরদিকে রেলওয়ের বিরুদ্ধে খেলা হয় পিয়ারলেসের। CFL-এর এই ম্যাচে রেলকে ২-০ গোলে পরাজিত করে পিয়ারলেস। রেল পয়েন্ট তালিকার একদম শেষের দিকে থাকলেও, জয় পেয়ে মোহনবাগানের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে পিয়ারলেস।

CFL-এ মোহনবাগানের পয়েন্ট

CFL-এ ৭ ম্যাচ খেলে মোহনবাগান ১২ পয়েন্ট হাসিল করেছে। ওদিকে একটি বেশি ম্যাচ খেলে একই পয়েন্ট পিয়ারলেসের। ওদিকে জর্জ টেলিগ্রাফও ১২ পয়েন্ট নিয়ে আছে। তবে গোল পার্থক্যের দিক থেকে জর্জ টেলিগ্রাফ ও পিয়ারলেসের থেকে এগিয়ে মোহনবাগান। পালতোলা নৌকা ৯ গোলে এগিয়ে। পিয়ারলেস ০, আর জর্জ টেলিগ্রাফের গোল পার্থক্য -২।

আরও পড়ুনঃ ‘আমি স্বীকার করছি …’ সোনা হাতছাড়া হওয়ায় হতাশ নীরজ, করলেন বড় ঘোষণা

মোহনবাগান, পিয়ারলেস ও জর্জ টেলিগ্রাফ পয়েন্ট তালিকায় একদম পরপর রয়েছে। তাঁরা ৫. ৬. ৭ নম্বর স্থান দখল করে রেখেছে। ওদিকে কলকাতা পুলিশ ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। তৃতীয় স্থানে রয়েছে ইস্টবেঙ্গল। তাঁরা মাত্র ৬ ম্যাচ খেলেই ১৬ পয়েন্ট পেয়েছে। দ্বিতীয় স্থানে রয়েছে কলকাতা কাস্টমস। মোহনবাগান আগামী জর্জ টেলিগ্রাফ ও কাস্টমসের সাথে খেলবে। এই ম্যাচ দুটি জিততে পারলে পয়েন্ট টেবিলে বড় লাফ দেবে মেরিনার্সরা।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X