সূর্যদেবের কৃপায় ভাগ্য চকচক করবে এই ৬ রাশির, আজকের রাশিফল ১১ আগস্ট

Published on:

ajker rashifal 11 august

আজ ১১ অগাস্ট রবিবার পড়েছে। আর রবিবার দিনটিকে ভগবানের সূর্যের দিন হিসেবে ধরা হয়নি এদিন সূর্য ভগবানের আরাধনা করলে আপনার জীবনে সুখ, সমৃদ্ধি উপচে পড়বে। আজ তুলা রাশিতে শুক্র রাশিতে চন্দ্র গোচর করবে। এর পাশাপাশি দ্বীপপুষ্ণযোগ, রবিযোগ, শুক্যোগযোগ এবং বিশাখা নক্ষত্রের প্রভাবও আজ থাকবে। যে কারণে গ্রহ-নক্ষত্রের প্রভাবে সামাজিক কাজে কর্কট রাশির জাতকদের আগ্রহ বাড়বে এবং কন্যা রাশির জাতকরা বয়স্কদের সেবায় পুণ্যকর্মে অর্থ ব্যয় করবেন। একই সঙ্গে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের কথাবার্তায় কোমলতা বজায় রাখতে হবে। তাহলে আর দেরি না করে জেনে নিন আপনার কেমন কাটবে রবিবার দিনটা। জানুন মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতকদের জন্য দিনটি খুব ভাল হতে চলেছে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। অফিসে বসের সহযোগিতা পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। যারা চাকরি খুঁজছেন তাঁদের জন্য আজকের দিনটি ভালো।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের জন্য দিনটি মিশ্র হিসেবে প্রমাণিত হবে। আজ সব কাজে বাধা পাবেন। সময়মতো সব কাজ শেষ করার চেষ্টা করুন, অন্যথায় আপনাকে সমস্যার মুখোমুখি হতে হতে পারে। শারীরিক যন্ত্রণার সম্মুখীন হতে পারেন। পরিবারে শান্তি বজায় থাকবে। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল। কাজের নতুন খোঁজ পাবেন।

মিথুন- মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ ফলাফল নিয়ে আসবে। আজ আপনাকে আপনার জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। যা আপনার জীবন বদলে দিতে পারে। কাজে অগ্রগতি ও ব্যবসায় অগ্রগতি হবে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সব কাজে স্ত্রীর সমর্থন পাবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি অনুকূল।

WhatsApp Community Join Now

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি একটি মাঝারি দিন হতে চলেছে। দুপুরের আপনার কপাল খুলে যাবে। পুরনো কাজ শেষ হবে। অফিসের সবাই আপনার প্রশংসা করবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালোভাবে সময় কাটান।

সিংহ- আজ সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি সুখের হতে চলেছে। আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে। পুরানো বন্ধুদের সাথে দেখা করার সুযোগ হবে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি ভালোই কাটবে। সন্ধ্যাটা বন্ধুদের সঙ্গে কাটাবেন। অফিসে ভালো খবর পেতে পারেন।

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি ভালো হবে। আর্থিক ভাগ্য ভালো হবে। আজ কাউকে টাকা ধার দেবেন না, সমস্যা হতে পারে। ব্যবসায় পরিবর্তন আনার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গী রোমান্সে ভরপুর থাকবে।

তুলা- তুলা রাশির জাতকদের জন্য দিনটি ভালো হবে। আজ কঠোর পরিশ্রমের ফল পাবেন। অফিসে সকলের সহযোগিতা পাবেন। পুরনো বিনিয়োগ থেকে ভালো রিটার্ন পাবেন। জীবনসঙ্গীর সমর্থন পাবেন প্রচুর।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। স্ত্রীর সমর্থন আপনাকে নতুন অগ্রগতি দেবে। অংশীদারিত্বের চলমান কাজগুলিতে গতি আসবে। আজকের দিনটি আপনার জন্য সুখের হবে।

ধনু- ধনু রাশির জন্য আজকের দিনটি একটি সাধারণ দিন হবে। সব কাজে জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের জন্য সময় স্বাভাবিক। কঠোর পরিশ্রম করতে থাকুন সাফল্য পাবেনই। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

মকর- মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটা লাভের। আজ আপনি উপহার পেতে পারেন। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুর কাছ থেকে হঠাৎ অর্থ লাভের সুখ হতে পারে এবং আপনার জীবিকা এবং কর্মসংস্থানের দিকে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসের কিছু কাজের জন্য আপনাকে হঠাৎ বাইরে যেতে হতে পারে। ভ্রমণ উপকারী প্রমাণিত হবে।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতকরা কেরিয়ারের দিক থেকে লাভবান থাকবেন এবং আপনার সম্পদ বাড়যবে। সন্তানের পক্ষ থেকে সুখের খবর পাবেন। আপনি প্রচুর পরিমাণে অর্থ পাবেন। আপনি আপনার ভাল কাজের ধরন এবং মিষ্টি আচরণ দিয়ে সবার মন জয় করবেন। কর্মসূত্রে বাইরে যেতে হতে পারে।

মীন- আজ মীন রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে উপকৃত হবেন। সমাজে আপনার মাথা আরও উঁচু হবে। সকাল থেকেই কোনও কাজ নিয়ে দৌড়াদৌড়ি করতে হবে। কোনও শুভ বা ধর্মীয় অনুষ্ঠানের আয়োজনে ব্যস্ত থাকবেন। উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন।

সঙ্গে থাকুন ➥
X