তৈরি হচ্ছে ব্রহ্ম যোগ, এই ৩ রাশি পাবে মহাদেবের কৃপা, আজকের রাশিফল ১২ আগস্ট

Published on:

Ajker Rashifal 12 August

আজ শ্রাবণ মাসের চতুর্থ সোমবার, অর্থাৎ ১২ আগস্ট। একে তো শ্রাবণ মাস তারওপর সোমবার। আজ সবমিলিয়ে মহাদেবের কৃপায় কপাল খুলে যেতে চলেছে বহু রাশির। সোমবার, ১২ আগস্ট বিশাখা নক্ষত্রে মহাদেব মিথুন ও তুলা রাশির তিনটি রাশির প্রতি বিশেষভাবে সদয় হবেন বলে দাবি করা হচ্ছে। সেইসঙ্গে ব্রহ্মযোগে শিবের কৃপায় আপনি ব্যবসায় অর্থ পাবেন এবং সমস্ত আটকে থাকা কাজ শেষ হওয়ার কারণে মনে সুখ আসবে। আজ বহু রাশির আবার কেরিয়ারে দারুণ গ্রোথও হবে। তাহলে আসুন জেনে নিন আজ মেষ থেকে মীন সকলের কেমন কাটবে।

মেষ- মেষ রাশির জাতকরা আজ ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। অফিসে কারোর হিংসা শিকার হবেন। আজ ব্যবসায়ীরা সাফল্য পাবেন। রাতে পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতি হতে পারে। সাবধান থাকুন। আজ অযথা কারোর সঙ্গে তর্কে জড়াবেন না।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের ভাগ্য সঙ্গে থাকবে। পরিবারের সাথে আনন্দে দিনটি কাটবে। দুপুরের মধ্যে আপনিও আনন্দদায়ক সুসংবাদ পেতে পারেন এবং আপনার মন খুশি হবে। স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। সন্ধ্যায় অতিথিদের আগমনে আপনি খুশি হবেন। আজ বেশি টাকা খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন- অতিথির আগমনে খুশি হবেন। রাতে যে কোনও শুভ কাজে যোগ দিলে আপনার উপকার হবে। সমাজে মান সম্মান বাড়বে। আজ অফিসে আপনার সুনাম হবে। কর্মসূত্রে কোথাও ভ্রমণের সম্ভাবনা। আজ শরীর ভালো থাকবে, মনও চনমনে থাকবে। আজ দামী কোনও জিনিস হাতে পাবেন, ফলে আপনার মন খুশি থাকবে।

WhatsApp Community Join Now

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি উপকারে পূর্ণ থাকবে। বিভিন্ন কারণে আজ আপনার মন খুব খুশি থাকবে। হঠাৎ করে বড় অঙ্কের টাকা পেয়ে খুশি হবেন। ব্যবসায়ের পরিকল্পনাগুলি গতি পাবে এবং আপনার খ্যাতি বাড়বে। তাড়াহুড়ো ও আবেগের বশে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না, এতে আপনারই ক্ষতি হবে।

সিংহ- আজ সিংহ রাশির জাতক-জাতিকারা সব কাজে সাফল্য পাবেন। সন্তানের অগ্রগতি দেখে আপনি খুশি হবেন। শরীর ভালো থাকবে না। খাওয়া দাওয়ার প্রতি বাড়তি নজর দিন।

কন্যা- আজ কন্যা রাশির লোকেরা কেরিয়ারের দিক থেকে দারুণ উপকৃত হবেন এবং কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। আজ বাড়তি টাকা পাবেন। বিবাহিত জীবনে সুখের বৃষ্টি হবে। সমাজে আপনার মান সম্মান বাড়বে।

তুলা- আজ তুলা রাশির জাতকদের দিনটি শুভ। আপনার জন্য বিশেষ সাফল্য অর্জনের সম্ভাবনা দেখা দিচ্ছে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আবহাওয়া বদল হওয়ার জেরে আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে, ফলে সতর্ক থাকতে হবে। স্ত্রীর সমর্থন পাবেন।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন অর্থভাগ্য দারুণ হবে। সমাজে আপনার খ্যাতি বাড়বে এবং স্থগিত কাজ শেষ হওয়ায় আপনার মন খুব খুশি হবে। আপনি আপনার প্রিয়জনদের সাথে দেখা করবেন। যে কোনও ধরণের বিতর্কে জড়ানো এড়িয়ে চলুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন।

ধনু- ধনু রাশির লোকেরা কর্মজীবনে সাফল্য পাবেন। অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন। অফিসে আপনার সহকর্মীরা আপনাকে প্রতিটি বিষয়ে সহায়তা করবে। মানসিক চাপ বাড়তে পারে। অর্থের ক্ষেত্রে লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

মকর- আজ মকর রাশি জাতক-জাতিকাদের দিনটি কেমন কাটবে। আজ আপনার ভাগ্য আপনার সঙ্গ দেবে। নতুন কোনও কাজে সফলতা পেতে পারেন। বিকেলের পর কারো সাথে কোনওরকম দ্বন্দ্বে জড়াবেন না। এতে আপনারই ক্ষতি হতে পারে। কারোর আগমনে আপনার মন উৎফুল্ল হতে পারে। কিন্তু বাবা-মার স্বাস্থ্যের দিকে একটু নজর রাখতে হবে।

কুম্ভ- আপনারও কি কুম্ভ রাশি? তাহলে আজ আপনার ভাগ্যে কিছু ভালো লেখা রয়েছে। বিশেষ করে আজ আপনি একটু ভালোরকমভাবে টাকার মুখ দেখতে পারবেন। আপনার একটা ভুল হয়তো আপনার আজ ক্ষতি ডেকে আনতে পারে ফলে আজ ভাবনা চিন্তা করে কারোর সঙ্গে কথা বলবেন।

মীন- আজ এই রাশির জাতক-জাতিকারা আর্থিক বিষয়ে সাফল্য পাবেন এবং ব্যবসায় লাভের মুখ দেখবেন। বিবাহিত জীবনের ঝামেলার অবসান হবে। আজ পরিবারের কারও সঙ্গে টাকার লেনদেন করবেন না, এতে সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় যাত্রা করার যোগ রয়েছে। ভ্রমণে যাওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। তবে আজ আপনার মূল্যবান জিনিসপত্র চুরি হয়ে যেতে পারে, ফলে সাবধানে থাকুন।

সঙ্গে থাকুন ➥
X