ভারতের নিন্দা, মাঝরাতে পাকিস্তানি দম্পতিকে গাড়ি থেকে নামিয়ে উচিৎ শিক্ষা ক্যাব ড্রাইভারের! ভাইরাল ভিডিও

Published on:

Viral Video

নয়া দিল্লি: নিজের দেশের নামের খারাপ কথা শুনলে যে কারোরই মাথা গরম হয়ে যেতে পারে বৈকি। এবার তেমনই একটি ঘটনা ঘটলো ভারতে। সোশ্যাল মিডিয়া একটি ভিডিও তীব্র গতিতে ভাইরাল হয়েছে যে ভিডিও দেখে সকলেই রীতিমতো চমকে উঠেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক দম্পতিকে রাতে মাঝ রাস্তায় নামিয়ে দিচ্ছেন এক ক্যাব ড্রাইভার। সাধারণ চোখে দেখলে মনে হবে যে খুবই খারাপ কাজ করেছে ওই কেব ড্রাইভার কিন্তু আসল কথাটি শুনে অনেকেই রীতিমতো আকাশ থেকে পড়েছেন। কেউ কেউ ওই ক্যাব ড্রাইভারকে সমর্থন করছেন তো আবার কেউ কেউ এই ক্যাব ড্রাইভার বিরুদ্ধে মামলা করার দাবিও জানাচ্ছেন। আসলে বিষয়টি কী ঘটেছে তা জানতে ঝটপট করে ফেলুন আজকের এই প্রতিবেদনটি।

কী ঘটেছিল?

রাজধানী দিল্লিতে গভীর রাত ১২টা নাগাদ এক পাকিস্তানি নাগরিক ও তাঁর বান্ধবীকে রাস্তার গাড়ি থেকে নামিয়ে দেন এক ক্যাব চালক। জানা যাচ্ছে, পাকিস্তানি বংশোদ্ভূত এক ব্যক্তি ও তাঁর বান্ধবীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ওই ক্যাব চালক। পাকিস্তানি নাগরিকরা ভারত ও দিল্লির উদ্দেশ্যে কিছু অপমানজনক কথা বলছিলেন। আর সেটাই ভারতীয় হিসেবে সহ্য করতে পারেননি ক্যাব চালকটি। এরপরেই ওই দম্পতিকে মাঝপথে রাস্তায়ে নামিয়ে চলে যান ক্যাব চালক। ইতিমধ্যে এই ঘটনার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। তবে এই ভিডিওটি দিল্লির কোন এলাকার, তা এই মুহূর্তে জানা যায়নি। একই সঙ্গে Indiahood.in -এর পক্ষ থেকে ভিডিওটির সত্যতা নিশ্চিত করা হয়নি।

ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ‘এক্স’-এ পোস্ট করা এক মিনিট ১৭ সেকেন্ডের এই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, ওই ক্যাব চালক প্রথমে দিল্লি ও ভারতীয়দের গালিগালাজ করতে আপত্তি জানিয়েছিলেন, কিন্তু গাড়িতে বসে থাকা পাকিস্তানি লোকটি যখন তাঁর সঙ্গে বচসা শুরু করে যে সে ভারত ও ভারতীয়দের গালাগালি করেনি। তারা শুধু ইন্ডিয়ান আর দিল্লিবাসীকে সুবিধাবাদী বলছিল। এরপর আরও গর্জে ওঠেন ক্যাব চালক। চালক প্রথমে তাদের এই জাতীয় শব্দ ব্যবহার না করার জন্য বলেন। তারপরে পরিস্থিতি আরও খারাপের দিকে এগোতে থাকে এবং দু’পক্ষের মধ্যে তুমুল বচসা শুরু হয়ে যায়।

WhatsApp Community Join Now

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে ১১ অগস্ট গভীর রাতে। ভিডিওতে চালককে চিৎকার করতে শোনা যায়। গাড়ির মধ্যে থাকা মহিলা যাত্রীটিকে বলতে শোনা গিয়েছিলে যে, “এই লোকটি রাত সাড়ে ১২টায় আমাদের রাস্তায় রেখে চলে গেছে। এটাই মোদীজির ভারত।” এরপর চালক তাদের দুজনকে আরও অনেক কিছু বলে। এই ভিডিওটি এখন সামাজিক মাধ্যমে তীব্র গতিতে ভাইরাল হয়েছে।

সঙ্গে থাকুন ➥
X